সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০৭:১০ অপরাহ্ন৪ঠা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
বঙ্গবন্ধু শেখ হাসিনার ব্যানার ফেস্টুন ছবি ভাংচুর, বাড়িঘরে হামলা,লুটপাঠের ঘটনায় দোষীদের গ্রেপ্তারের দাবীতে মানববন্ধন সুনামগঞ্জ পৌর নির্বাচনে কাউন্সিলর ও নারী কাউন্সিলর পদে যারা বিজয়ী উদীয়মান সমাজ সেবিকা শামীমা আক্তার খুশিকে মহিলা কাউন্সিলর পদে দেখতে চায় ওয়ার্ডবাসী দ্বিতীয় বারের মতো মেয়র নির্বাচিত হলেন নাদের বখত শান্তিপূর্ণ ভাবে সুনামগঞ্জ পৌরসভার ভোট গ্রহন চলছে আগামীকাল সুনামগঞ্জ পৌরসভার নির্বাচন সব প্রস্তুতি সম্পন্ন বর্ষীয়ান রাজনীতিবিদ মতিউর রহমানের ৮১তম জন্মদিন উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত গতকাল মধ্যরাত থেকে অফলাইনে নির্বাচনী প্রচারণা বন্ধ অনলাইনে প্রার্থীরা সরব জনপ্রিয় মিউজিশিয়ান সুমন রানা’র জন্মদিন আজ সুনামগঞ্জ পৌর নির্বাচনে প্রচার প্রচারণায় ব্যস্ত সময় পাড় করছেন প্রার্থীরা
জ্বর-কাশি ও শ্বাসকষ্টে চার জেলায় চার জনের মৃত্যু -নিউ টাইমস্২৪

জ্বর-কাশি ও শ্বাসকষ্টে চার জেলায় চার জনের মৃত্যু -নিউ টাইমস্২৪

নিউ টাইমর্স২৪ডেস্কঃ জ্বর-কাশি ও শ্বাসকষ্টে চার জেলায় চার জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় মৃত ব্যক্তিদের বাড়িসহ আশপাশের ৮০টি বাড়ি লকডাউন করা হয়েছে।

দিনাজপুরের বিরামপুরে জ্বর-কাশি ও শ্বাসকষ্টে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তিনি কুমিল্লায় কাজ করার সময় প্রবাসীর সংস্পর্শে ছিলেন বলে জানিয়েছেন সিভিল সার্জন।

নমুনা সংগ্রহ করে আইইডিসিআরে পাঠানো হয়েছে। তার বাড়িসহ পাশের ৫০টি বাড়ির মানুষকে কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছে।

শেরপুরের নালিতাবাড়ীতে গতরাতে শ্বাসকষ্টে এক ব্যক্তি মারা গেছেন। পরে তার বাড়িসহ ১০টি বাড়ি লকডাউন করা হয়েছে। মরদেহের নমুনা সংগ্রহ করে পাঠানো হয়েছে আইইডিসিআরে।

কুষ্টিয়ায় জ্বর-ঠান্ডা ও শ্বাসকষ্টে মারা গেছেন এক ইজিবাইক চালক। তার বাড়িসহ আশপাশের ১০টি বাড়ি লকডাউন করেছে প্রশাসন। তার সংস্পর্শে যাওয়া দুই চিকিৎসক স্বেচ্ছায় কোয়ারেন্টাইনে গেছেন।

এদিকে, যশোর সদর হাসপাতালের আইসোলেশন ইউনিটে চিকিৎসাধীন এক কিশোরীর মৃত্যু হয়েছে। এছাড়া জামালপুরে এক নারী কভিডে আক্রান্ত সন্দেহে তার ও পাশের ১০টি বাড়ি লকডাউন করা হয়েছে।

দেশে প্রথম কভিড রোগী শনাক্ত হয় ৮ মার্চ। এ পর্যন্ত আক্রান্ত হয়েছেন ৪৯ জন। মারা গেছেন পাঁচ জন। আর সুস্থ হয়েছেন ১৯ জন।

শেয়ার করুন
  • 27
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT