বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৮:০৫ অপরাহ্ন২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
সার্চ মানবাধিকার সোসাইটি বাংলাদেশ সিলেট জেলা কমিটি অনুমোদন- নিউ টাইমস২৪ দর্শক প্রিয় স্যাটেলাইট টিভি একুশের ২১তম জন্মদিন পালিত সুনামগঞ্জে করোনা আক্রান্ত অপু উকিলের সুস্থ কামনা করে যুব মহিলালীগের দোয়া ও মিলাদ মাহফিল তাহিরপুরে সাংবাদিক সহোদরকে প্রাণনাশের হুমকি সুনামগঞ্জে যাদুকাটা নদীতে লাখো শ্রমিকের কাজের দাবীতে শ্রমিকের মানববন্ধন ভাটি বাংলা মিডিয়া গ্রুপের চেয়ারম্যান এনামের উদ্যোগে শতাধিক পরিবারে রমজানের উপহার বিতরণ দেখার হাওরে কৃষকের ধান কেটে দিলেন উপজেলা প্রশাসন ও সুনামগঞ্জ জেলা যুবলীগ চাঁদ দেখা গেলে রোজা- নিউ টাইমস২৪ সুনামগঞ্জে যুবলীগের উদ্যোগে অসহায় মানুষের মাঝে মাস্ক ও হেন্ড সেনিটাইজার বিতরণ লাখ টাকার ধান্দায় ব্যর্থ হয়ে খন্দকার আরজুর বিরুদ্ধে ষড়যন্ত্র- নিউ টাইমস২৪
জ্বর-কাশি ও শ্বাসকষ্টে চার জেলায় চার জনের মৃত্যু -নিউ টাইমস্২৪

জ্বর-কাশি ও শ্বাসকষ্টে চার জেলায় চার জনের মৃত্যু -নিউ টাইমস্২৪

নিউ টাইমর্স২৪ডেস্কঃ জ্বর-কাশি ও শ্বাসকষ্টে চার জেলায় চার জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় মৃত ব্যক্তিদের বাড়িসহ আশপাশের ৮০টি বাড়ি লকডাউন করা হয়েছে।

দিনাজপুরের বিরামপুরে জ্বর-কাশি ও শ্বাসকষ্টে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তিনি কুমিল্লায় কাজ করার সময় প্রবাসীর সংস্পর্শে ছিলেন বলে জানিয়েছেন সিভিল সার্জন।

নমুনা সংগ্রহ করে আইইডিসিআরে পাঠানো হয়েছে। তার বাড়িসহ পাশের ৫০টি বাড়ির মানুষকে কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছে।

শেরপুরের নালিতাবাড়ীতে গতরাতে শ্বাসকষ্টে এক ব্যক্তি মারা গেছেন। পরে তার বাড়িসহ ১০টি বাড়ি লকডাউন করা হয়েছে। মরদেহের নমুনা সংগ্রহ করে পাঠানো হয়েছে আইইডিসিআরে।

কুষ্টিয়ায় জ্বর-ঠান্ডা ও শ্বাসকষ্টে মারা গেছেন এক ইজিবাইক চালক। তার বাড়িসহ আশপাশের ১০টি বাড়ি লকডাউন করেছে প্রশাসন। তার সংস্পর্শে যাওয়া দুই চিকিৎসক স্বেচ্ছায় কোয়ারেন্টাইনে গেছেন।

এদিকে, যশোর সদর হাসপাতালের আইসোলেশন ইউনিটে চিকিৎসাধীন এক কিশোরীর মৃত্যু হয়েছে। এছাড়া জামালপুরে এক নারী কভিডে আক্রান্ত সন্দেহে তার ও পাশের ১০টি বাড়ি লকডাউন করা হয়েছে।

দেশে প্রথম কভিড রোগী শনাক্ত হয় ৮ মার্চ। এ পর্যন্ত আক্রান্ত হয়েছেন ৪৯ জন। মারা গেছেন পাঁচ জন। আর সুস্থ হয়েছেন ১৯ জন।

শেয়ার করুন
  • 27
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT