বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৮:০৭ পূর্বাহ্ন১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
সার্চ মানবাধিকার সংগঠনের উদ্যোগে ড. সামছুল হক চৌধুরী ও আবু বক্কর খাঁনকে সংবর্ধনা প্রদান এমপিও নীতিমালার বৈষম্য দূরীকরণের দাবীতে মানববন্ধন সুনামগঞ্জে যুব মহিলালীগের সদর উপজেলা ও পৌর কমিটি অনুমোদন স্মরণ উপ-সাংস্কৃতিক সম্পাদক নির্বাচিত হওয়ায় যুবলীগ নেতা হৃদয়’র অভিনন্দন দেশ ও প্রবাসের নতুন স্থান পেয়েছেন সার্চ মানবাধিকার সোসাইটি কেন্দ্রীয় কমিটিতে যুক্তরাজ্য প্রবাসী ডক্টর সামছুল হক চৌধুরীকে বিমানবন্দরে ফুলেল শুভেচছা প্রদান বঙ্গবন্ধুর সমাধীতে মহিলা শ্রমিকলীগের শ্রদ্ধা জ্ঞাপন ও শপথ গ্রহন বিশ্বম্ভপুরে হিলিপ টাকা আত্মাসাতের অভিযোগেে হারুন মিয়া গ্রেফতার যুক্তরাজ্য প্রবাসী আবু বক্কর খাঁনের সমর্থনে মত বিনিময় সভা অনুষ্ঠিত সার্চ মানবাধিকার কেন্দ্রীয় কমিটি অনুমোদন সুনামগঞ্জের হুসনা হুদা ভাইস চেয়ারম্যান নির্বাচিত
ঝুপড়িঘরে নারী স্বাস্থ্যকর্মীর হোমকোয়ারেন্টিন কোটালীপাড়ায় আওয়ামী লীগের সংবাদ সম্মেলন

ঝুপড়িঘরে নারী স্বাস্থ্যকর্মীর হোমকোয়ারেন্টিন কোটালীপাড়ায় আওয়ামী লীগের সংবাদ সম্মেলন

জেলা প্রতিনিধি ঃ গোপালগঞ্জ।

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার লখন্ডা গ্রামের ঝুপড়িঘরে নারী স্বাস্থ্যকর্মী লোপা মল্লিকের হোমকোয়ারেন্টিনে থাকা নিয়ে সংবাদ সম্মেলন করেছে উপজেলা আওয়ামী লীগ।
আজ শনিবার সকাল ১০টায় উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ লিখিত বক্তব্য পাঠ করেন। তিনি বলেন, লখন্ডা গ্রামে ঢাকা থেকে আসা নারী স্বাস্থ্যকর্মী লোপা মল্লিকের হোমকোয়ারেন্টিনে থাকা নিয়ে বিভিন্ন গনমাধ্যমে সংবাদ প্রকাশের পর আমরা একটি তদন্ত কমিটির গঠন করি। ইতোমধ্যে তদন্ত কমিটি আমাদের কাছে তাদের রিপোর্ট জমা দিয়েছে। এই রিপোর্টে দেখা গেছে ওই নারী স্বাস্থ্যকর্মী লোপা মল্লিকের হোমকোয়ারেন্টিনে থাকার সাথে আওয়ামী লীগ দলীয় কোন নেতাকর্মীর সংশ্লিষ্টতা নাই। ওই স্বাস্থ্যকর্মী তার পরিবারের সদস্যদের স্বাস্থ্য সুরক্ষার জন্য নিজ ইচ্ছায় হোমকোয়ারেন্টিনে যায়।

তিনি আরো বলেন, একটি কুচক্রী মহল সাংবাদিকদেরকে মিথ্যা তথ্য দিয়ে এ ঘটনাকে স্থানীয় আওয়ামী লীগের উপর চাপিয়ে দিয়ে একটি অস্বস্তিকর পরিবেশের সৃষ্টি করেছে। সংবাদ সম্মেলনে এ ঘটানার তীব্র প্রতিবাদ জানানো হয়।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দ্রনাথ বিশ্বাস, পৌর মেয়র হাজী মো: কামাল হোসেন শেখ, আওয়ামী লীগ নেতা মতিয়ার রহমান হাজরা, কামরুল ইসলাম বাদল, রুহুল আমিন খান, আতিকুজ্জামান খান বাদল উপস্থিত ছিলেন।

শেয়ার করুন
  • 20
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT