বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০২:৩৬ পূর্বাহ্ন১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
সার্চ মানবাধিকার সোসাইটি বাংলাদেশ কেন্দ্রীয় কমিটি গঠন উপলক্ষে সদস্য অভিযান স্বরাষ্ট্রমন্ত্রীর কঠোর হস্তক্ষেপ কামনা করে মানববন্ধন করেছে মধুরাপুর গ্রামবাসী সাংবাদিক শফিউলের প্রচেষ্টায় বিশ্বম্ভপুর উপজেলায় দ্বীনি মাদ্রাসা করার পরিকল্পনা বিশ্ববিদ্যালয় নিয়ে বিভ্রান্ত না হওয়ার আহ্বান জানান পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান মানব পাচারকারী তাজুদ আলী ও মোস্তফা মিয়ার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের কুয়েতে বাংলাদেশের এম পি পাপুল গ্রেফতার সিলেট ছাড়ার আগে নগরবাসীর দোয়া চাইলেন বদর উদ্দিন আহমদ কামরান সুনামগঞ্জ সিভিল সার্জন কার্যালয়ের সামনে ১২ মাসের বেতনভাতা পরিশোধের দাবীতে চতুর্থ শ্রেণীর কর্মচারীদের অবস্থান কর্মসূচীতে পুলিশের লাঠিপেঠা, ৬ জন আটক এতেক্বাফরত ইমাম-মুয়াজ্জিনদের হাতে পৌঁছুল প্রধানমন্ত্রী ও স্বজন সমাবেশের ঈদ উপহার জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকীতে যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের লাইভ ভার্চুয়াল আলোচনা সভা
ট্রাক-সিএনজি সংঘর্ষে মা-ছেলেসহ ৩ জন নিহত।

ট্রাক-সিএনজি সংঘর্ষে মা-ছেলেসহ ৩ জন নিহত।

নিউ টাইমর্স২৪ ডেস্কঃ কুষ্টিয়ার ভেড়ামারায় ট্রাক-সিএনজি সংঘর্ষে মা-ছেলেসহ ৩ জন নিহত হয়েছেন। মঙ্গলবার (২৪ ডিসেম্বর) বিকেল ৩টা ২০ মিনিটের দিকে কুষ্টিয়া-ঈশ্বরদী মহাসড়কের ভেড়ামারা পার-হাউজ যাত্রী ছাউনির সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, সিএনজি চালক রাজশাহী জেলার বাঘা উপজেলার সরেরঘাট এলাকার দবির মোল্লার ছেলে জালাল উদ্দিন (৩২), একই এলাকার মেজবা উদ্দিনের স্ত্রী রুনা বেগম (২৬) তার ছেলে রুজবী (৭)। এ ঘটনায় মেজবা উদ্দিনসহ আরো এক নারীকে গুরুতর আহত অবস্থায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেয়া হয়।

ভেড়ামারা থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আসাদ জানান, মেজবা উদ্দিন তার পরিবার নিয়ে ঝিনাইদহের শশুরবাড়ি থেকে সিএনজিযোগে রাজশাহী ফিরছিলেন। কুষ্টিয়া-ঈশ্বরদী মহাসড়কের ভেড়মারা পার-হাউজ যাত্রী ছাউনির সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক সিএনজিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সিএনজি চালক জালাল উদ্দিন ও রুনা বেগম মারা যায়।

এসময় রুনা বেগমের স্বামী মেজবা, ছেলে রুজবীসহ আরো এক নারী গুরুতর আহত হয়। পরে আহতদের ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রুজবীকে মৃত ঘোষণা করেন। পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ দুটি উদ্ধার করেছে বলে জানায় এসআই আসাদ।

শেয়ার করুন
  • 175
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT