সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ১২:৫৫ অপরাহ্ন২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
শান্তিগঞ্জে সড়ক দুর্ঘটনায় ৩ মোটর সাইকেল আরোহী নিহত জাপার নবনিযুক্ত মহাসচিব চুন্নুকে সালমা ইসলামের ফুলেল শুভেচ্ছা সুনামগঞ্জে জাতীয় শ্রমিকলীগের ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত অপরাধ প্রবণতা রোধে সিসি ক্যামেরার উদ্ভোধন করেন পুলিশ সুপার মিজানুর রহমান আগামী ৩১ শে অক্টোবর সিলেটের সমাচার অনলাইন নিউজ পোর্টালের শুভ উদ্বোধন ঢাকায় সাংবাদিক নজরুলকে হুমকি,থানায় জিডি – নিউ টাইমস২৪ শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করণের সময় এসে পড়েছে- পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এম পি উত্তর মল্লিকপুর মৌচাক জামে মসজিদের ১০ সদস্য বিশিষ্ট কমিটি গঠন হযরত শাহ নেংটা বাবার মাজারের ভুয়া খাদিম বাবুল মিয়ার বিরুদ্ধে ব্যাপক অভিযোগ আবারো পি পি হিসেবে নিয়োগ পেলেন ড. খাইরুল কবির রুমেন – নিউ টাইমস২৪
ঢাকায় সাংবাদিক নজরুলকে হুমকি,থানায় জিডি – নিউ টাইমস২৪

ঢাকায় সাংবাদিক নজরুলকে হুমকি,থানায় জিডি – নিউ টাইমস২৪

নিজস্ব প্রতিবেদক :
রাজধানীর কদমতলীর নির্মাণ গ্রুপের এমডি এমএমএ কাদের মোল্লার বিরুদ্ধে গণমাধ্যমে সংবাদ প্রকাশ করায় এক সাংবাদিককে মুঠোফোনে হুমকির ঘটনায় জিডি করা হয়েছে।

সোমবার (৪ অক্টোবর) রাতে ঢাকা মেট্রোপলিটন পুলিশের ভাটারা থানায় কাদের মোল্লার বিরুদ্ধে সাধারণ ডায়েরী (জিডি নং ২৪৫) করেছেন সাংবাদিক নজরুল ইসলাম দয়া। তিনি বনানী থেকে প্রকাশিত দৈনিক পুনরুত্থান পত্রিকার প্রধান প্রতিবেদক এবং নন্দীগ্রাম উপজেলা প্রেসক্লাবের দপ্তর সম্পাদক।

জানা গেছে, কদমতলী থানার মুরাদনগরের নিউ জনতা আয়রন মার্কেটের ৪৪১/১ এ লোহা ব্যবসায়ী এমএমএ কাদের মোল্লা সেগুনবাগিচা নকশী টাওয়ারে এবং ভাটারার ১০০ ফিট এলাকায় বসবাস করেন। তিনি মৃত নাদের মোল্লার ছেলে।

জিডি সুত্রে ও হুমকির শিকার সাংবাদিক জানান, কাদের মোল্লার বিরুদ্ধে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের ওয়ারী বিভাগে একটি অভিযোগ এবং কদমতলী থানার জিডি সুত্রে রোববার (৩ অক্টোবর) দৈনিক পত্রিকায় সংবাদ প্রকাশ হয়। ওইদিন রাত পৌনে ৯ টার দিকে কাদের মোল্লা তাঁর ব্যক্তিগত মোবাইল থেকে সাংবাদিক নজরুল ইসলাম দয়াকে কল করে মামলা দায়ের সহ দেখে নেওয়ার হুমকি দেন।
জিডিতে উল্লেখ করা হয়, সংবাদ প্রকাশ করায় কাদের মোল্লা ক্ষিপ্ত হয়ে ওই সাংবাদিককে বলেন, সংবাদ প্রসঙ্গে সেদিন আমার বক্তব্য নিয়েছেন ঠিক আছে। কিন্তু কেন সংবাদ প্রকাশ করা হলো? মামলা করব। সংবাদ লিখেছেন, এবার আপনি আর আপনার প্রকাশক মজা বুঝবেন। আমাকে ঠিকমতো চিনেন? ঢাকার বড় বড় পুলিশ অফিসার আমার খুব কাছের। এই দেশের একশ’ এমপিকে জিগ্যান আমি কে! আমি নির্মাণ গ্রুপের এমডি। টাকা ওয়ালাদের জিগ্যান আমি কে। আমার বিরুদ্ধে লিখলেন! আপনি কতবড় সাংবাদিক। রিপোর্টার্স ইউনিটি আমার বাসার পাশে। জাতীয় প্রেসক্লাবে আসেন। আপনি কি আমাকে দাঁত দেখান? এক সপ্তাহের মধ্যে সব সাংবাদিক প্রেস কনফারেন্স করবে।

সাংবাদিক নজরুল ইসলাম দয়া বলেন, তিনি (কাদের মোল্লা) আমাকে ফোন করে পুলিশের সিনিয়র কর্মকর্তাদের নাম উল্লেখ করে ধমক দেন। এক সচিবও নাকি তাঁর ছোটভাই। আমি নিরাপত্তার জন্য জিডি করেছি।

শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT