মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারী ২০২০, ০৪:০২ অপরাহ্ন৬ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
কচুরিপানা খাওয়ার জন্য পরামর্শ দেননি পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান তাহিরপুর উপজেলায় জাতীয় সংগীত প্রতিযোগীতায় প্রথম স্থান অর্জনে তেঁলীগাও সপ্রাবি জনপ্রিয় অভিনেতা তাপস পাল আর নেই “প্রেম পাগলের ভালোবাসা’ মুক্তি পেল ফের আলোচিত নয়ন দয়া তাহিরপুর উপজেলায় হযরত ক্কারী নূর আলী শাহ্’র উরুস বুধবার দোয়ারাবাজার উপজেলায় ব্রীজের ছাদ ঢালাইয়ের উদ্বোধন “মাদক-সন্ত্রাস প্রতিরোধ আইন শৃঙ্খলা বিষয়ক মত বিনিময় সভায়” এস পি মিজানুর রহমান নন্দীগ্রামে আ’লীগের ইউনিয়ন এবং ওয়ার্ড সম্মেলনের তারিখ নির্ধারণ তাহিরপুর উপজেলায় একাধিক ফসল রক্ষা বাঁধের কাজ ধীরগতিতে তাহিরপুরে ওসির প্রচেষ্টায় পাঠলাই নদীর নৌ যানজট নিরসন
বালিজুরী গ্রামের এক ব্যবসায়ীকে অপহরণ করে পিঠিয়ে গুরুতর আহত।

বালিজুরী গ্রামের এক ব্যবসায়ীকে অপহরণ করে পিঠিয়ে গুরুতর আহত।

বিশেষ প্রতিনিধিঃ

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার বালিজুরী ইউনিয়নের বালিজুরী গ্রামে পূর্ব বিরোধের জেরে এক ব্যবসায়ীকে নিজ ব্যবসা প্রতিষ্ঠান বাগলী পুরান বাজার থেকে হত্যার উদ্দেশ্যে অপহরণ করে নিয়ে যায় একটি অপহরণকারীচক্র। তারা এই ব্যবসায়ীর হাত পা ও চোখ বেধে নিয়ে লাঠি দিয়ে বেদড়ক পিঠিয়ে ও গিল ঘুষি দিয়ে রক্তাক্ত জখম করে মৃত ভেবে পালিয়ে যায়।
অপহরণের শিকার এই ব্যবসায়ীর নাম ডাঃ মোঃ মফিকুল মিয়া(৫০)। তিনি বালিজুরী গ্রামের মৃত ডাঃ মোঃ মোবারক হোসেনের ছেলে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়,শুক্রবার গভীর রাতে একই ইউনিয়নের বিরেন্দ্রনগর গ্রামের মোঃ আনোয়ার হোসেন,শাহিন মিয়া ও শাহ আলমের নেতৃত্বে অপহরণকারীরা বালিজুরী গ্রামের ব্যবসায়ী ডাঃ মোঃ মফিকুল মিয়া(৫০)’কে বাগলী পুরান বাজার তার ব্যবসা প্রতিষ্ঠান থেকে হাত পা ও চোখ বেধেঁ ঘর থেকে অপহরণ করে রঙ্গাচরা প্রাইমারী স্কুলের পূর্বপাশে কামাল মিয়ার বাড়ির পেছনে নিয়ে লাঠিসোটা দিয়ে বেদড়ক পিঠিতে ও গিল ঘুষি দিয়ে রক্তাক্ত জখম করে এবং মৃত ভেবে ফেলে রেখে যায়।
আজ শনিবার ভোরে স্থানীয় লোকজনের সহায়তায় ঐ ব্যবসায়ীর জ্ঞান ফিরলে তাকে প্রথমে বাগলী বাজারে এনে প্রাথমিক চিকিৎসা সেবা দেয়া হয়। খবর পেয়ে তাহিরপুর থানার এস আই মোঃ মোস্তফা মিয়ার নেতৃত্বে পুলিশ সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ঘটনায় কাউকে আটক করা হয়নি।
এ ব্যাপারে গুরুতর আহত ডাঃ মফিকুল মিয়া জানান,রঙ্গাচরা গ্রামের আনোয়ার,শাহিন ও শাহ আলম তাকে প্রাণে মেরে ফেলার উদ্দেশ্যে নিজ বাড়ি থেকে হাত পা ও চোখ মুখ বেধে নিয়ে যায় এবং তাকে বেদড়ক পিঠিয়ে এবং কিল ঘুষি দিয়ে রক্তাক্ত জখম করে পালিয়ে যায়।
এ ব্যাপারে তাহিরপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আতিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,পুলিশ ঘটনাস্থলে গিয়েছে এবং তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন
  • 301
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT