শুক্রবার, ১০ এপ্রিল ২০২০, ০৫:১৭ পূর্বাহ্ন২৭শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
আমরা মুক্তিযোদ্ধার সন্তানের উদ্যোগে ৫০টি পরিবারের মধ্যে খাদ্য বিতরণ তাহিরপুর থানা পুলিশের উদ্যোগে ত্রান সামগ্রী বিতরন-নিউ টাইমস্২৪ করোনা প্রতিরোধে হুরয়ার কান্দা গ্রামে সচেতনতা সৃষ্টি -নিউ টাইমস্২৪ সকল নাগরিকের পানির বিল মওকুফ করলাম আপনারা সকল বাড়ি ভাড়া মওকুফ করুন-মেয়র নাদের বখত বিনামূল্যে সেবার জন্য এম্বুলেন্স প্রদান করেন ব্যারিষ্টার এম এনামুল কবির ইমন- নিউ টাইমর্স২৪ আব্দুল মাজেদের প্রাণভিক্ষার আবেদন খারিজ ফাঁসির রায় কার্যকরে সমস্যা নেই-নিউ টাইমস্২৪ ডিসি,পুলিশ সুপার,সিভিল সার্জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে-নিউ টাইমস্২৪ সৌদি আরবে ঘুমন্ত অবস্থায় ৪ বাংলাদেশীর মৃত্যু-নিউ টাইমস্২৪ যুক্তরাজ্যে করোনায় তিন বাংলাদেশীর মৃত্যু-নিউ টাইমস্২৪ জেলায় কমপক্ষে তিনটি যানবাহন প্রস্তুত রাখার নির্দেশনা-নিউ টাইমস্২৪
বালিজুরী গ্রামের এক ব্যবসায়ীকে অপহরণ করে পিঠিয়ে গুরুতর আহত।

বালিজুরী গ্রামের এক ব্যবসায়ীকে অপহরণ করে পিঠিয়ে গুরুতর আহত।

বিশেষ প্রতিনিধিঃ

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার বালিজুরী ইউনিয়নের বালিজুরী গ্রামে পূর্ব বিরোধের জেরে এক ব্যবসায়ীকে নিজ ব্যবসা প্রতিষ্ঠান বাগলী পুরান বাজার থেকে হত্যার উদ্দেশ্যে অপহরণ করে নিয়ে যায় একটি অপহরণকারীচক্র। তারা এই ব্যবসায়ীর হাত পা ও চোখ বেধে নিয়ে লাঠি দিয়ে বেদড়ক পিঠিয়ে ও গিল ঘুষি দিয়ে রক্তাক্ত জখম করে মৃত ভেবে পালিয়ে যায়।
অপহরণের শিকার এই ব্যবসায়ীর নাম ডাঃ মোঃ মফিকুল মিয়া(৫০)। তিনি বালিজুরী গ্রামের মৃত ডাঃ মোঃ মোবারক হোসেনের ছেলে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়,শুক্রবার গভীর রাতে একই ইউনিয়নের বিরেন্দ্রনগর গ্রামের মোঃ আনোয়ার হোসেন,শাহিন মিয়া ও শাহ আলমের নেতৃত্বে অপহরণকারীরা বালিজুরী গ্রামের ব্যবসায়ী ডাঃ মোঃ মফিকুল মিয়া(৫০)’কে বাগলী পুরান বাজার তার ব্যবসা প্রতিষ্ঠান থেকে হাত পা ও চোখ বেধেঁ ঘর থেকে অপহরণ করে রঙ্গাচরা প্রাইমারী স্কুলের পূর্বপাশে কামাল মিয়ার বাড়ির পেছনে নিয়ে লাঠিসোটা দিয়ে বেদড়ক পিঠিতে ও গিল ঘুষি দিয়ে রক্তাক্ত জখম করে এবং মৃত ভেবে ফেলে রেখে যায়।
আজ শনিবার ভোরে স্থানীয় লোকজনের সহায়তায় ঐ ব্যবসায়ীর জ্ঞান ফিরলে তাকে প্রথমে বাগলী বাজারে এনে প্রাথমিক চিকিৎসা সেবা দেয়া হয়। খবর পেয়ে তাহিরপুর থানার এস আই মোঃ মোস্তফা মিয়ার নেতৃত্বে পুলিশ সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ঘটনায় কাউকে আটক করা হয়নি।
এ ব্যাপারে গুরুতর আহত ডাঃ মফিকুল মিয়া জানান,রঙ্গাচরা গ্রামের আনোয়ার,শাহিন ও শাহ আলম তাকে প্রাণে মেরে ফেলার উদ্দেশ্যে নিজ বাড়ি থেকে হাত পা ও চোখ মুখ বেধে নিয়ে যায় এবং তাকে বেদড়ক পিঠিয়ে এবং কিল ঘুষি দিয়ে রক্তাক্ত জখম করে পালিয়ে যায়।
এ ব্যাপারে তাহিরপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আতিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,পুলিশ ঘটনাস্থলে গিয়েছে এবং তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন
  • 301
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT