বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৭:৫৬ পূর্বাহ্ন১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
সার্চ মানবাধিকার সংগঠনের উদ্যোগে ড. সামছুল হক চৌধুরী ও আবু বক্কর খাঁনকে সংবর্ধনা প্রদান এমপিও নীতিমালার বৈষম্য দূরীকরণের দাবীতে মানববন্ধন সুনামগঞ্জে যুব মহিলালীগের সদর উপজেলা ও পৌর কমিটি অনুমোদন স্মরণ উপ-সাংস্কৃতিক সম্পাদক নির্বাচিত হওয়ায় যুবলীগ নেতা হৃদয়’র অভিনন্দন দেশ ও প্রবাসের নতুন স্থান পেয়েছেন সার্চ মানবাধিকার সোসাইটি কেন্দ্রীয় কমিটিতে যুক্তরাজ্য প্রবাসী ডক্টর সামছুল হক চৌধুরীকে বিমানবন্দরে ফুলেল শুভেচছা প্রদান বঙ্গবন্ধুর সমাধীতে মহিলা শ্রমিকলীগের শ্রদ্ধা জ্ঞাপন ও শপথ গ্রহন বিশ্বম্ভপুরে হিলিপ টাকা আত্মাসাতের অভিযোগেে হারুন মিয়া গ্রেফতার যুক্তরাজ্য প্রবাসী আবু বক্কর খাঁনের সমর্থনে মত বিনিময় সভা অনুষ্ঠিত সার্চ মানবাধিকার কেন্দ্রীয় কমিটি অনুমোদন সুনামগঞ্জের হুসনা হুদা ভাইস চেয়ারম্যান নির্বাচিত
তাহিরপুরে আরো ১ টি পরিবার লকডাউনে-নিউ টাইমস্২৪

তাহিরপুরে আরো ১ টি পরিবার লকডাউনে-নিউ টাইমস্২৪

স্টাফ রিপোর্টার::

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় উত্তর শ্রীপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডে দুধের আউটা গ্রামের ১ টি পরিবারকে লকডাউন করা হয়েছে এবং ১ সপ্তাহের প্রয়োজনীয় খাদ্যসামগ্রী দেওয়া হয়েছে।

রবিবার দুপুরে ঐ ১ টি পরিবারকে উপজেলা নিবার্হী কর্মকর্তা বিজেন ব্যনার্জি নির্দেশে লকডাউন করে এলাকার সবাইকে সতর্ক করা হয়েছে বলে জানান,উত্তর শ্রীপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ড সদস্য সুধাংশু দাস ও ওয়ার্ড সেচ্ছাসেবক কর্মীরা।

তাঁরা জানান,গত ১০ এপ্রিল ঐ একটি পরিবারের ১ জন সদস্য কিশোরগঞ্জের চার গাঁও থেকে গ্রামে আসে।

ওয়ার্ড সেচ্ছাসেবক কর্মী আবুল হাসনাত খাঁন কাজল বলেন,তাঁরা গ্রামে আসার পর থেকেই কঠোর নজরদীরতে রাখা হয়েছে। প্রশাসন ও ইউনিয়ন চেয়ারম্যান’র নির্দেশে লকডাউন করে রাখা হয়েছে এবং প্রয়োজনীয় খাদ্যসামগ্রী দেওয়া হয়েছে।

উত্তর শ্রীপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ড সদস্য সুধাংশু দাস বলেন, ঐ পরিবারের ১জন সদস্য কিশোরগঞ্জ থকে এসেছেন।তাঁকেসহ তাঁর পরিবারের সবাইকে লকডাউন করে রাখা হয়েছে এবং তাঁদের জন্য প্রয়োজনীয় খাদ্য ১০ কেজি চাল,১ কেজি আলো,১ কেজি ডাল ও ১ টি সাবান দিয়েছি যা দিয়ে ৬-৭দিন চলতে পারবে।

উত্তর শ্রীপুর ইউপি সদস্য খসরুল আলম বলেন-সংবাদ পেয়ে সাথে সাথে ঐ ওয়ার্ডের মেম্বারকে পাঠিয়ে ঐ পরিবারকে লকডাউন করা হয়েছে ও ১ সপ্তাহের খাদ্য দেওয়া হয়েছে।পরবর্তীতে আরো ১ সপ্তাহের খাদ্য দেওয়া হবে।

উপজেলা নিবার্হী কর্মকর্তা বিজেন ব্যনার্জি জানান,খবর পেয়েই ঐ পরিবারকে লকডাউন করা হয়েছে। এবং পবিারের সদস্য ও আশ পাশের লোকজনকে নজরধারীতে রাখা হয়েছে ।

এসময় উপস্থিত ছিলেন-৪নং ওয়ার্ড সদস্য সুধাংশু দাস,সাংবাদিক শাবজল হোসাইন,ওয়ার্ড সেচ্ছাসেবক কর্মী আবুল হাসনাত খাঁন কাজল,বাবর আলী,রায়হান উদ্দিন প্রমূখ।

শেয়ার করুন
  • 114
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT