বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৭:৫৭ পূর্বাহ্ন১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
সার্চ মানবাধিকার সংগঠনের উদ্যোগে ড. সামছুল হক চৌধুরী ও আবু বক্কর খাঁনকে সংবর্ধনা প্রদান এমপিও নীতিমালার বৈষম্য দূরীকরণের দাবীতে মানববন্ধন সুনামগঞ্জে যুব মহিলালীগের সদর উপজেলা ও পৌর কমিটি অনুমোদন স্মরণ উপ-সাংস্কৃতিক সম্পাদক নির্বাচিত হওয়ায় যুবলীগ নেতা হৃদয়’র অভিনন্দন দেশ ও প্রবাসের নতুন স্থান পেয়েছেন সার্চ মানবাধিকার সোসাইটি কেন্দ্রীয় কমিটিতে যুক্তরাজ্য প্রবাসী ডক্টর সামছুল হক চৌধুরীকে বিমানবন্দরে ফুলেল শুভেচছা প্রদান বঙ্গবন্ধুর সমাধীতে মহিলা শ্রমিকলীগের শ্রদ্ধা জ্ঞাপন ও শপথ গ্রহন বিশ্বম্ভপুরে হিলিপ টাকা আত্মাসাতের অভিযোগেে হারুন মিয়া গ্রেফতার যুক্তরাজ্য প্রবাসী আবু বক্কর খাঁনের সমর্থনে মত বিনিময় সভা অনুষ্ঠিত সার্চ মানবাধিকার কেন্দ্রীয় কমিটি অনুমোদন সুনামগঞ্জের হুসনা হুদা ভাইস চেয়ারম্যান নির্বাচিত
তাহিরপুরে ইনসাফ কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ-নিউ টাইমস্২৪

তাহিরপুরে ইনসাফ কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ-নিউ টাইমস্২৪

বিশেষ প্রতিনিধিঃ

আজ শুক্রবার সকালে সুনামগঞ্জ জেলার তাহিরপুর থানাধীন উত্তর শ্রীপুর ইউনিয়নে একশত অসহায় পরিবারকে খাদ্যসামগ্রী চাল,ডাল,তৈল, বিতরণ করেছে আল ইনসাফ কল্যাণ ফাউন্ডেশন। দেশে মহামারী নোভেল করোনা ভাইরাসের প্রভাবে জনজীবনে দুর্যোগ নেমে এসেছে খেটে খাওয়া নিম্নশ্রেণীর মানুষের মাঝে। মানুষের আয় -রোজগার বন্ধ থাকার কারণে তাহিরপুরে হাওর পাড়ের মানুষের দিন কাটছে সংকট আর আতংকে যদিও সরকারের পক্ষ থেকে ত্রান-সাহায্য দেওয়া হয়েছে তবে তা প্রয়োজনের তুলনায় খুবেই সামান্য। অত্র ইউনিয়নের গোলকপুর, বালিয়াঘাট সহ আশেপাশের কয়েকটি গ্রামে বাড়ি বাড়ি গিয়ে এসব খাদ্য সামগ্রী দেওয়া হয়।

প্রয়োজনীয় এসব সামগ্রী বিতরণের সার্বিক নেতৃত্ব এবং অর্থায়নে সহযোগিতা করেন জনাব হযরত মাওলানা একরামুল হক (শাহ আলী) এবং মাওলানা নুরুল ইসলাম।

জনাব একরামুল হক বলেন আমাদের এলাকা দিন মজুর দরিদ্র শ্রেণীর মানুষের বসবাস বেশি। আর বর্তমান প্রেক্ষাপটে মানুষের অবস্থা দুর্বিষহ হয়ে উঠছে। যদিও আমরা আমাদের সর্বোচ্চ চেষ্টা করেছি তবে তা প্রয়োজনের তুলনায় কিছুই নয়।তাই সমাজে যারা উচ্চ বিত্তশালী আছেন আসুন এই দুর্যোগে অসহায় মানুষের পাশে দাড়াই।

শেয়ার করুন
  • 13
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT