মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৪:১৭ অপরাহ্ন৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
সিনিয়র রিপোর্টার রোজিনাকে আটক রেখে হেনস্তা করায় সার্চ সংগঠনের তীব্র নিন্দা সুনামগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে শ্রমিকলীগের মিলাদ ও দোয়া মাহফিল ঈদুল ফিতরে জুবিলীয়ান ৯৯ব্যাচের মিলন মেলা ও প্রীতি ফুটবল ম্যাচ শাল্লা বাসীসহ দেশ বিদেশের সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান ওসি নুর আলম সুনামগঞ্জে সদর যুবলীগের উদ্যোগে খাইরুল হুদা চপলের দ্রুত সুস্থতা কামনা করে দোয়া অনুষ্ঠিত। দেশ ও প্রবাসের সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান বঙ্গবন্ধু ফাউন্ডেশন সুনামগঞ্জের নেতৃবৃন্দ ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান যুক্তরাজ্য প্রবাসী বিপাশা জান্নাত স্বপনা দেশ ও প্রবাসের সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান ম. জয়নুল আবেদীন রোজ ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুক্তরাজ্য প্রবাসী নারী নেত্রী ফেরদৌস আরা পাখি দেশ ও প্রবাসের সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান খন্দকার মজ্ঞুর আহমেদ
তাহিরপুরে খন্দকার মঞ্জুরের অর্থায়নে ছাত্রলীগও যুবলীগের উদ্যোগে মাস্ক বিতরন-নিউ টাইমস্২৪

তাহিরপুরে খন্দকার মঞ্জুরের অর্থায়নে ছাত্রলীগও যুবলীগের উদ্যোগে মাস্ক বিতরন-নিউ টাইমস্২৪

বিশেষ প্রতিনিধিঃ বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মোঃ মাইনুল হাসান নিখিলের নির্দেশক্রমে সুনামগঞ্জ জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও সুনামগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এর সহ-সভাপতি খন্দকার মন্জুর আহমেদ এর নেতৃত্বে করোনাভাইরাস রোধে শ্রমজীবী মানুষের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে হ্যান্ড স্যানিটাইজার,সাবান,মাস্ক ও লিফলেট বিতরণ করা হয়েছে।

বুধবার তাহিরপুরের বিভিন্ন বাজারে ও পয়েন্টে এ কার্যক্রম পরিচালনা করা হয়।

সুনামগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এর সহ-সভাপতি খন্দকার মন্জুর আহমেদ
নেতৃত্বে ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মী এ কার্যক্রমে অংশগ্রহণ করেন।

সুনামগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এর সহ-সভাপতি খন্দকার মন্জুর আহমেদ বলেন,আল্লাহর উপর ভরসা রেখে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে করোনা ভাইরাস প্রতিরোধে সরকার নিরলস ভাবে কাজ করছে। তেমনিভাবে সরকারের নির্দেশনা মেনে ঘাতক করোনাভাইরাসও প্রতিরোধ হইবে,ইনশাআল্লাহ।

খন্দকার মন্জুর আহমেদ আরো বলেন,করোনাভাইরাসে আতঙ্কিত না হয়ে প্রতিরোধে সচেতনতা মূলক কাজে সবাইকে ঐকবদ্ধ কাজ করতে আহবান জানান। সরকারের দেওয়া করোনা প্রতিরোধে নিয়মাবলী মেনে চলে ঐক্যবদ্ধভাবে কাজ করলে ইনশাআল্লাহ করোনা প্রতিরোধ সম্ভব হবে।

তিনি আরো বলেন, ‘আমাদের তাহিরপুরের প্রত্যেক জনগণকে সচেতন করতে নিয়মিত কাজ করে যাবো।

এ সময় আরো উপস্থিত ছিলেন সুনামগঞ্জ সদর উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক দিলোয়ার হোসেন,তাহিরপুর উপজেলা ছাত্রলীগ নেতা আবু জাহান তালুকদার,সুয়েব,জিয়ালক, রুবেল রেহাদুল, শাহী আলম, সাইদুল, সুবায়েল প্রমুখ।

শেয়ার করুন
  • 155
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT