রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ১২:৪৫ অপরাহ্ন১৫ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
দক্ষিণ সুনামগঞ্জে লোকনাথ পূজাঁয় প্রতিপক্ষের চুরিকাঘাতে নিহত ১ আহত ২জন বীর মুক্তিযোদ্ধা এড. বজলুল মজিদ চৌধুরী খসরু”র রাষ্ট্রীয় মর্যাদায় দাপন সম্পন্ন ফতেপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রনজিত চৌধুরী রাজনকে হত্যা করার চেষ্টার অভিযোগ বহুবিবাহ ঠেকাতে বিবাহ পদ্ধতি ডিজিটাল করা জরুরি : ফররুখ শাহজাদ চলে গেলেন বীর মুক্তিযোদ্ধা এডভোকেট বজলুল মজিদ চৌধুরী খসরু ই‌ন্তেকাল বঙ্গবন্ধু ফাউন্ডেশন যুক্তরাজ্য শাখার উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হাওর ভাতা প্রাপ্যতার দাবিতে শিক্ষকদের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান ভাষা শহীদদের প্রতি পুরুষ অধিকার সংগঠনের শ্রদ্ধা নিবেদন মাতৃভাষা দিবস উপলক্ষে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে স্থাপিত শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ ভাষা দিবসে পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান ও প্রশাসনসহ বিভিন্ন সংগঠনের শ্রদ্ধা জ্ঞাপন
তাহিরপুরে চিহ্নিত চাঁদাবাজ আবুল খায়ের এর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের

তাহিরপুরে চিহ্নিত চাঁদাবাজ আবুল খায়ের এর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের

তাহিরপুর প্রতিনিধি: তাহিরপুর উপজেলার নৌ পথের চিহ্নিত চাঁদাবাজ আবুল খায়ের এর বেপরোয়া চাঁদাবাজির যন্ত্রনায় অতিষ্ঠ হয়ে আবারো লিখিত অভিযোগ করলেন কয়লা ব্যাবসায়ী হীরা মিয়া।

স্থানীয় ব্যাবসায়ীরা বলছেন, একের পর এক চাঁদাবাজি ও হুন্ডি ব্যাবসার অভিযোগ দিলেও আবুল খায়ের নিজেকে ক্ষমতাসীন দলের নেতা পরিচয়ে প্রকাশ্যেই চালিয়ে যাচ্ছেন পাঠলাই নদীর স্থানে স্থানে চাঁদাবাজি।

গতকাল বৃহস্পতিবার (১২ মার্চ) আবুল খায়ের এর বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ এনে তাহিরপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন উপজেলার তরং শ্রীপুর গ্রামের কয়লা ব্যাবসায়ী হীরা মিয়া। লিখিত অভিযোগ থেকে জানা যায়, তাহিরপুর উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের গোলেনুর মিয়ার ছেলে আবুল খায়ের একজন চিহ্নিত চাঁদাবাজ।
এই চাঁদাবাজের নেতৃত্বে তাহিরপুর উপজেলার নৌ পথের বেশ কয়েকটি স্থানে জোপুর্বক চাঁদা আদায় করা হয়। গতকাল ১২ মার্চ চারাগাঁও শুল্ক স্টেশনের মের্সাস এস.পি এন্টারপ্রাইজ থেকে ৩০ টন কয়লা নিয়ে একটি স্টীলবডি যাওয়ার পথে বৈঠাখালী বাঁেধর সম্মুখে আবুল খায়ের সহ একটি সংঘবদ্ধ চাঁদাবাজ দল জোরপুর্বক চাঁদা আদায়ের চেষ্ঠা করে।এ সময় স্টীলবডিতে থাকা নৌ শ্রমিকরা চাঁদা দিতে অপারগতা প্রকাশ করায় আবুল খায়ের শ্রমিকদের মারপিট করে স্টীলবডিতে থাকা ৩০টন কয়লা আটক করে রাখে।

বিষয়টি স্থানীয় ইউপি চেয়ারম্যান সহ গণ্যমান্য ব্যাক্তিকে অবগত করে আবুল খায়ের এর বিরুদ্ধে চাঁদাবাজি মামলার প্রস্তুতি নেন কয়লা ব্যাবসায়ী হীরা মিয়া।

কয়লা ব্যাবসায়ী হীরা মিয়া জানান, একই নদীতে স্থানে স্থানে চাঁদাবাজি সহ অবৈধভাবে হুন্ডি ব্যাবসা, সীমান্তের সকল ছিনতাই ও মাদক ব্যাবসা নিয়ন্ত্রন করে এক সময়ের ভবঘুরে সেই আবুল খায়ের নিজেকে ক্ষমতাসীন সেচ্ছাসেবকলীগের বড় নেতা পরিচয়ে বিগত কয়েক বছরে অবৈধভাবে কোটি টাকার মালিক বনে গেছেন।

এ বিষয়ে তাহিরপুর থানা অফিসার ইনচার্জ মো: আতিকুর রহমান জানান, চাঁদাবাজি ও কয়লা আটকের বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে বিষয়টির ব্যাবস্থা নেয়া হবে।

শেয়ার করুন
  • 66
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT