শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৫:০৮ অপরাহ্ন১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
বামিংহামে করোনা দূর্যোগে খাবার বিতরণ করেন আলহাজ্ব কবির উদ্দিন ও ওয়াছিমুজ্জামান ছাতকে মধ্যরাতে জায়গা দখল করে ঘর নির্মাণ-গ্রেপ্তার ১ সুনামগঞ্জে সহকারী শিক্ষক সমিতির উদ্যোগে হারিছ উদ্দিনের স্বরণ সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে মৎস্যজীবি লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন হাওর বিষয়ক মন্ত্রণালয় বাস্তবায়ন আন্দোলন ফোরামের সংবাদ সম্মেলন স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীরা বেতন বৈষম্য নিরসনের দাবীতে কর্মবিরতি পালন নাজমুল হকের অকাল মৃত্যুতে নারী নেত্রী ফেরদৌস আরা পাখি”র শোক ও সমবেদনা দিরাই উপজেলা চেয়ারম্যানের সাথে মত বিনিময় করেন ডক্টর সামছুল হক চৌধুরী মাদ্রাসা উন্নয়নে নগদ অর্থ প্রদান করেন যুক্তরাজ্য প্রবাসী আবু বক্কর খাঁন সার্চ মানবাধিকার সংগঠনের উদ্যোগে ড. সামছুল হক চৌধুরী ও আবু বক্কর খাঁনকে সংবর্ধনা প্রদান
তাহিরপুরে চিহ্নিত চাঁদাবাজ আবুল খায়ের এর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের

তাহিরপুরে চিহ্নিত চাঁদাবাজ আবুল খায়ের এর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের

তাহিরপুর প্রতিনিধি: তাহিরপুর উপজেলার নৌ পথের চিহ্নিত চাঁদাবাজ আবুল খায়ের এর বেপরোয়া চাঁদাবাজির যন্ত্রনায় অতিষ্ঠ হয়ে আবারো লিখিত অভিযোগ করলেন কয়লা ব্যাবসায়ী হীরা মিয়া।

স্থানীয় ব্যাবসায়ীরা বলছেন, একের পর এক চাঁদাবাজি ও হুন্ডি ব্যাবসার অভিযোগ দিলেও আবুল খায়ের নিজেকে ক্ষমতাসীন দলের নেতা পরিচয়ে প্রকাশ্যেই চালিয়ে যাচ্ছেন পাঠলাই নদীর স্থানে স্থানে চাঁদাবাজি।

গতকাল বৃহস্পতিবার (১২ মার্চ) আবুল খায়ের এর বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ এনে তাহিরপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন উপজেলার তরং শ্রীপুর গ্রামের কয়লা ব্যাবসায়ী হীরা মিয়া। লিখিত অভিযোগ থেকে জানা যায়, তাহিরপুর উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের গোলেনুর মিয়ার ছেলে আবুল খায়ের একজন চিহ্নিত চাঁদাবাজ।
এই চাঁদাবাজের নেতৃত্বে তাহিরপুর উপজেলার নৌ পথের বেশ কয়েকটি স্থানে জোপুর্বক চাঁদা আদায় করা হয়। গতকাল ১২ মার্চ চারাগাঁও শুল্ক স্টেশনের মের্সাস এস.পি এন্টারপ্রাইজ থেকে ৩০ টন কয়লা নিয়ে একটি স্টীলবডি যাওয়ার পথে বৈঠাখালী বাঁেধর সম্মুখে আবুল খায়ের সহ একটি সংঘবদ্ধ চাঁদাবাজ দল জোরপুর্বক চাঁদা আদায়ের চেষ্ঠা করে।এ সময় স্টীলবডিতে থাকা নৌ শ্রমিকরা চাঁদা দিতে অপারগতা প্রকাশ করায় আবুল খায়ের শ্রমিকদের মারপিট করে স্টীলবডিতে থাকা ৩০টন কয়লা আটক করে রাখে।

বিষয়টি স্থানীয় ইউপি চেয়ারম্যান সহ গণ্যমান্য ব্যাক্তিকে অবগত করে আবুল খায়ের এর বিরুদ্ধে চাঁদাবাজি মামলার প্রস্তুতি নেন কয়লা ব্যাবসায়ী হীরা মিয়া।

কয়লা ব্যাবসায়ী হীরা মিয়া জানান, একই নদীতে স্থানে স্থানে চাঁদাবাজি সহ অবৈধভাবে হুন্ডি ব্যাবসা, সীমান্তের সকল ছিনতাই ও মাদক ব্যাবসা নিয়ন্ত্রন করে এক সময়ের ভবঘুরে সেই আবুল খায়ের নিজেকে ক্ষমতাসীন সেচ্ছাসেবকলীগের বড় নেতা পরিচয়ে বিগত কয়েক বছরে অবৈধভাবে কোটি টাকার মালিক বনে গেছেন।

এ বিষয়ে তাহিরপুর থানা অফিসার ইনচার্জ মো: আতিকুর রহমান জানান, চাঁদাবাজি ও কয়লা আটকের বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে বিষয়টির ব্যাবস্থা নেয়া হবে।

শেয়ার করুন
  • 66
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT