শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৮:৪০ পূর্বাহ্ন১৩ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
দিরাই উপজেলা চেয়ারম্যানের সাথে মত বিনিময় করেন ডক্টর সামছুল হক চৌধুরী মাদ্রাসা উন্নয়নে নগদ অর্থ প্রদান করেন যুক্তরাজ্য প্রবাসী আবু বক্কর খাঁন সার্চ মানবাধিকার সংগঠনের উদ্যোগে ড. সামছুল হক চৌধুরী ও আবু বক্কর খাঁনকে সংবর্ধনা প্রদান এমপিও নীতিমালার বৈষম্য দূরীকরণের দাবীতে মানববন্ধন সুনামগঞ্জে যুব মহিলালীগের সদর উপজেলা ও পৌর কমিটি অনুমোদন স্মরণ উপ-সাংস্কৃতিক সম্পাদক নির্বাচিত হওয়ায় যুবলীগ নেতা হৃদয়’র অভিনন্দন দেশ ও প্রবাসের নতুন স্থান পেয়েছেন সার্চ মানবাধিকার সোসাইটি কেন্দ্রীয় কমিটিতে যুক্তরাজ্য প্রবাসী ডক্টর সামছুল হক চৌধুরীকে বিমানবন্দরে ফুলেল শুভেচছা প্রদান বঙ্গবন্ধুর সমাধীতে মহিলা শ্রমিকলীগের শ্রদ্ধা জ্ঞাপন ও শপথ গ্রহন বিশ্বম্ভপুরে হিলিপ টাকা আত্মাসাতের অভিযোগেে হারুন মিয়া গ্রেফতার
তাহিরপুরে জায়গা সংক্রান্ত বিরোধের জেরে শহিদ নুর খুন

তাহিরপুরে জায়গা সংক্রান্ত বিরোধের জেরে শহিদ নুর খুন

বিশেষ প্রতিনিধিঃ সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার বাদাঘাট ইউনিয়নের ঘাগটিয়া আদর্শ গ্রামে জায়গা সংক্রান্ত বিরোধের জেরে শহীদ নুর (১৭) নামে এক কিশোর খুন হয়েছে সেই সাথে তার পিতা নাছির উদ্দিন (৫৫)কে আশংকাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। স্থানীয় এলাকাবাসী ও ইউপি সদস্য মনির উদ্দিন জানান, দীর্ঘদিন ধরেই ঘাগটিয়া আদর্শ গ্রামের নাছির উদ্দিন ও তার ভাতিজা গোলাম কাদিরের মধ্যে মামলা মকদ্দমা সহ জায়গা সংক্রান্ত বিরোধ ছিল।
জানা যায়, আজ মঙ্গলবার দুপুরে নাছির উদ্দিন ও তার ছেলে খুন হওয়া শহীদ নুর বাজার থেকে মোটরসাইকেলে করে বাড়ির সম্মুখে যাওয়ার পর হঠাৎ ধারালো অস্ত্র নিয়ে গোলাম কাদির তাদের উপর অতর্কিত হামলা চালায়। হামলায় শহীদ নুরের তলপেটে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। গুরুতর আহত অবস্থায় তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পর সে মারা যায়।
এ ব্যাপারে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত মেডিকেল অফিসার ডা: সুমন বর্মন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন অপর একজনকে আশংকাজনক অবস্থায় সদর হাসপাতালে রেফার্ড করা হয়েছে।
এ ব্যাপারে তাহিরপুর থানা অফিসার ইনচার্জ মো: আতিকুর রহমান জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। লাশ ময়না তদন্তের পর মামলার প্রক্রিয়া নেয়া হবে।

শেয়ার করুন
  • 1
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT