শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০১:০৭ পূর্বাহ্ন১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
৫৯টি অনিবন্ধিত অবৈধ আইপিটিভি বন্ধ করলো বিটিআরসি সুনামগঞ্জে সুরমা উত্তর পাড়ে বিভিন্ন দাবীতে মানববন্ধন ও লিফলেট বিতরণ বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক হুইপ আছপিয়ার জানাজায় মানুষের ঢল নিহত পরশ মিয়ার বাবার পাশে দাঁড়ালেন শ্রমিকলীগ নেতা সেলিম আহমেদ হাজী মহসিন উল্লাহ জালু মাষ্টারের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক এলাকাবাসীর প্রাণের দাবী মোঃ মাসুক মিয়াকে নৌকার মাঝি হিসেবে দেখতে চায় সুনামগঞ্জ সাংবাদিক ফোরামের গঠতনন্ত্র অনুমোদিত মরণোত্তর বিচার আইন প্রণয়নের দাবীতে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের স্মারক লিপি প্রদান জাতির পিতা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে যুব মহিলালীগের শ্রদ্ধা নিবেদন মহিলা শ্রমিকলীগ আয়োজিত শোক সভায় এড.জাহাঙ্গীর কবির নানক
তাহিরপুরে দোকানঘরে হামলা চালিয়ে মালামাল ও টাকা লুটের অভিযোগ

তাহিরপুরে দোকানঘরে হামলা চালিয়ে মালামাল ও টাকা লুটের অভিযোগ

আবু জাহান তালুকদার::তাহিরপুর প্রতিনিধি : তাহিরপুর উপজেলার পল্লীতে দোকানঘরে হামলা চালিয়ে নিরিহ ব্যবসায়ীর মালামালসহ টাকা পয়সা লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে সোমবার দুপুরে উপজেলার একতা বাজারে। প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সুত্রে জানা যায়, স্থানীয় ইউপি সদস্য আব্দুর রউফের সঙ্গে একটি সালিশের বিষয় নিয়ে কথা কাটাকাটি হয় উপজেলার দক্ষিণ বড়দল ইউনিয়নের হলহলিয়া গ্রামের মৃত মধু মিয়ার ছেলে হোসেন আলীর। কথা কাটাকাটির এক পর্যায়ে হোসেন আলীর ভাই, আমির আলী (৬০), হাসান আলী (৫০), ছেলে সাইকুল ইসলাম (২২), ভাতিজা সুলতান (২৫) ও তার আত্মীয় রশিদ মিয়ার ছেলে মল্লিক মিয়া (২৫) লাটি সোটা নিয়ে ইউপি সদস্য আব্দুর রউফের উপর হামলা চালাতে আসলে বাজার কমিটির লোকজন ও ব্যবসায়ীরা বাধা দিয়ে তাদেরকে ফিরিয়ে দেয়। এর ঘন্টাখানেক পর হোসেন আলীর নেতৃত্বে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ১০/১৫জনের একটি সশস্ত্র দল ইউপি সদস্য আব্দুর রউফের ভাতিজা একতা বাজারের বিকাশ, ডাচ বাংলা ব্যাংকের এজেন্ট ও মুদিমালের ব্যবসায়ী আলী আজগরের দোকানে গিয়ে এলোপাতারি হামলা চালিয়ে আলী আজগর ও তার ছোট ভাই আমজাদকে মারধর করে দোকান থেকে বের করে দিয়ে দোকানে থাকা নগদ টাকা, সিগারেটসহ বিভিন্ন ধরনের মুল্যবান মালামাল লুট করে নিয়ে যায়। এসময় দোকানের চারিদিকে দোকানের বিভিন্ন ধরনের মালামাল এলোমোলো ভাবে পড়ে থাকতে দেখা গেছে। দক্ষিণ বড়দল ইউনিয়নের ৪নং ওয়ার্ড সদস্য আব্দুর রউফ বাদী হয়ে হোসেন আলীসহ ১৪ জনের বিরুদ্ধে তাহিরপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগ প্রাপ্তির সত্যতা নিশ্চিত করে তাহিরপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আতিকুর রহমান বলেছেন, বিষয়টি তদন্তপূর্বক প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

শেয়ার করুন
  • 113
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT