মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারী ২০২০, ০৩:০৪ অপরাহ্ন৬ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
তাহিরপুর উপজেলায় জাতীয় সংগীত প্রতিযোগীতায় প্রথম স্থান অর্জনে তেঁলীগাও সপ্রাবি জনপ্রিয় অভিনেতা তাপস পাল আর নেই “প্রেম পাগলের ভালোবাসা’ মুক্তি পেল ফের আলোচিত নয়ন দয়া তাহিরপুর উপজেলায় হযরত ক্কারী নূর আলী শাহ্’র উরুস বুধবার দোয়ারাবাজার উপজেলায় ব্রীজের ছাদ ঢালাইয়ের উদ্বোধন “মাদক-সন্ত্রাস প্রতিরোধ আইন শৃঙ্খলা বিষয়ক মত বিনিময় সভায়” এস পি মিজানুর রহমান নন্দীগ্রামে আ’লীগের ইউনিয়ন এবং ওয়ার্ড সম্মেলনের তারিখ নির্ধারণ তাহিরপুর উপজেলায় একাধিক ফসল রক্ষা বাঁধের কাজ ধীরগতিতে তাহিরপুরে ওসির প্রচেষ্টায় পাঠলাই নদীর নৌ যানজট নিরসন মোটরবাইকে ৪ জন আরোহী, পিলারের ধাক্কায় ২জনের মৃত্যু
তাহিরপুরে নিখোঁজ শিশু তোফাজ্জল হোসেনের ৪দিনপর বস্তাবন্দি মরদেহ উদ্ধার

তাহিরপুরে নিখোঁজ শিশু তোফাজ্জল হোসেনের ৪দিনপর বস্তাবন্দি মরদেহ উদ্ধার

তাহিরপুর প্রতিনিধিঃ তাহিরপুর সীমান্তে নিখোঁজের ৪ দিন পর বস্তাবন্দি অবস্থায় তোফাজ্জল হোসেন নামে সাত বছর বয়সী এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। ওই শিশুকে অপহরণের পর হত্যা করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।
শনিবার ভোররাত ৫টার দিকে তাহিরপুর উপজেলার সীমান্তের শ্রীপুর উত্তর ইউনিয়নের বাঁশতলা গ্রাম থেকে শিশু তোফাজ্জল হোসেন এর মরদেহ উদ্ধার করা হয়।

নিহত তোফাজ্জল উপজেলার শ্রীপুর উওর ইউনিয়নের সীমান্তের বাঁশতলা গ্রামের জুবায়েল হোসেনের ছেলে ও বাঁশতলা দারুল হেদায়েত হাফিযুল উলুম মাদ্রাসার প্রথম শ্রেণির শিক্ষার্থী।
নিহত শিশুর স্বজনরা জানান, শিশু তোফাজ্জল হোসেন গত বুধবার বিকালে নিজ গ্রাম থেকেই নিখোঁজ হয়। নিখোঁজের পর অপহরণ সন্দেহে পরদিন বৃহস্পতিবার পরিবারের পক্ষ হতে থানায় সাধারণ ডায়রী করা হয়।এরপর পুলিশ এই শিশুর সন্ধান পেতে দেশের সব থানায় বার্তা ও ই-মেইল পাঠায়।নিহত শিশুর স্বজনরা জানায় থানায় সাধারণ ডায়রী করার পরেরদিন নিহত শিশুর বসতঘরের এক সাইডে একটি কাগজে ৭০ হাজার টাকা মুক্তিপণ দাবী উল্লেখ করা একটি কাগজ পাওয়া যায়।
তারপরের দিন অর্থাৎ শিশু অপহরণের চার দিন পর শনিবার ভোররাতে গ্রামের বাড়ি বাঁশতলার এক প্রতিবেশীর বাড়ির পেছনে গ্রামবাসী বস্তাবন্দি অবস্থায় শিশু তোফাজ্জলের মরদেহ দেখে পুলিশে খবর দেয়। পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করেছে।
তবে ধারণা করা হচ্ছে, মামলা ও পূর্ব বিরোধের জের ধরে শিশু তোফাজ্জলকে অপহরণের পরহত্যা করা হয়েছে।এরপর তার মরদেহ সিমেন্টের বস্তার ভেতর রেখে দেয়া হয়।
এ ঘটনায় জড়িত সন্দেহে উপজেলার বাঁশতলা গ্রামের কালা মিয়া ও তার ছেলে সেজাউল কবিরকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।
টেকেরঘাট পুলিশ ফাঁড়ি ইনচার্জ এএসআই মো. আবু মুসা জানায়, এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ওই গ্রামের কালা মিয়া ও তার ছেলে সেজাউল কবিরকে আটক করেছে।
তাহিরপুর থানার ওসি মো.আতিকুর রহমান বলেন, অধিকতর তদন্ত সাপেক্ষে এই শিশু অপহরণ ও হত্যাকাণ্ডে কে বা কারা জড়িত রয়েছেন সে ব্যাপারে পরবর্তীতে বিস্তারিত জানানো হবে।

শেয়ার করুন
  • 267
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT