শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৮:৪৫ পূর্বাহ্ন১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
বামিংহামে করোনা দূর্যোগে খাবার বিতরণ করেন আলহাজ্ব কবির উদ্দিন ও ওয়াছিমুজ্জামান ছাতকে মধ্যরাতে জায়গা দখল করে ঘর নির্মাণ-গ্রেপ্তার ১ সুনামগঞ্জে সহকারী শিক্ষক সমিতির উদ্যোগে হারিছ উদ্দিনের স্বরণ সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে মৎস্যজীবি লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন হাওর বিষয়ক মন্ত্রণালয় বাস্তবায়ন আন্দোলন ফোরামের সংবাদ সম্মেলন স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীরা বেতন বৈষম্য নিরসনের দাবীতে কর্মবিরতি পালন নাজমুল হকের অকাল মৃত্যুতে নারী নেত্রী ফেরদৌস আরা পাখি”র শোক ও সমবেদনা দিরাই উপজেলা চেয়ারম্যানের সাথে মত বিনিময় করেন ডক্টর সামছুল হক চৌধুরী মাদ্রাসা উন্নয়নে নগদ অর্থ প্রদান করেন যুক্তরাজ্য প্রবাসী আবু বক্কর খাঁন সার্চ মানবাধিকার সংগঠনের উদ্যোগে ড. সামছুল হক চৌধুরী ও আবু বক্কর খাঁনকে সংবর্ধনা প্রদান
তাহিরপুরে যুবককে কুপিয়ে হত্যা-নিউ টাইমস্২৪

তাহিরপুরে যুবককে কুপিয়ে হত্যা-নিউ টাইমস্২৪

তাহিরপুর প্রতিনিধি :: সুনামগঞ্জের তাহিরপুরে পূর্বশুত্রুতার জের ধরে দুইপক্ষের সংঘর্ষের ঘটনায় এক যুবক খুন হয়েছে ও উভয় পক্ষের গুরুতর আহত হয়েছেন ৪ জন।

খুন হওয়া যুবকের নাম হানিফ সিকদার (৩০)। সে উপজেলার বাদাঘাট ইউনিয়নের ইছবপুর গ্রামের মৃত নেকবর ওরফে লেম্বু সিকদারের ছেলে।

গুরুতর আহতরা হলেন- নিহতের বড় ভাই আবুল কালাম সিকদার (৫০), তার ছোট ভাই কবির সিকদার (২৫) এবং প্রতিপক্ষ একই গ্রামের লায়েছ সিকদারের ছেলে হাবিবুর সিকদার (৪০) ও তার ছেলে তানভীর সিকদার (১০)।

বৃহস্পতিবার সন্ধার পর পর উপজেলার বাদাঘাট ইউনিয়নের ইছবপুর গ্রামে এ খুনের ঘটনাটি ঘটেছে।

স্থানীয় ও পারিবারিক সুত্রে জানা যায়, বৃহস্পতিবার সন্ধারপর বাড়ীর পিছনের হাওর থেকে গরু নিয়ে বাড়ী আসার সময় লেম্বু সিকদারের ছেলে কালাম সিকদারের পথরোধ করে পূর্ব বিরোধের জের ধরে গালমন্দ শুরু করে ইছবপুর গ্রামের লায়েছ সিকদারের ছেলে মনির সিকদার (২৮) ও হাবিবুর সিকদারের ছেলে রাজু সিকদার (২০)। এক পর্যায়ে তাদের মধ্যে বাকবিতন্ডা শুরু হয়। ঘটনার খবর পেয়ে লায়েছ সিকদারের ছেলে হাবিবুরের নেতৃত্বে ১০/১২জনের একটি দল দেশীয় অস্ত্র নিয়ে কালামের উপর এলোপাতারি হামলা করে। এ সময় খবর পেয়ে নিহত হানিফ ও তার ভাই কবির ঘটনাস্থলে গেলে হানিফ ও তার ভাই কবিরকে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্বক আহত করে। গুরুতর আহত অবস্থায় হানিফকে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে রাত প্রায় ১২টার দিকে সুনামগঞ্জ সদর হাসপাতালে জররী বিভাগে চিকিৎসাধীন অবস্থায় হানিফ মারা যায়।

তাহিরপুর থানার ওসি মোহাম্মদ আতিকুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনার সংবাদ পেয়ে শুক্রবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। হানিফের মৃত্যুর সংবাদ পেয়ে তার প্রতিপক্ষ হাবিবুর গংরা পালিয়ে গেছে। এ ঘটনায় থানায় এখনও কোন অভিযোগ দায়ের হয়নি। অভিযোগ ফেলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

শেয়ার করুন
  • 61
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT