মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৫:৫৪ অপরাহ্ন৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
সিনিয়র রিপোর্টার রোজিনাকে আটক রেখে হেনস্তা করায় সার্চ সংগঠনের তীব্র নিন্দা সুনামগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে শ্রমিকলীগের মিলাদ ও দোয়া মাহফিল ঈদুল ফিতরে জুবিলীয়ান ৯৯ব্যাচের মিলন মেলা ও প্রীতি ফুটবল ম্যাচ শাল্লা বাসীসহ দেশ বিদেশের সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান ওসি নুর আলম সুনামগঞ্জে সদর যুবলীগের উদ্যোগে খাইরুল হুদা চপলের দ্রুত সুস্থতা কামনা করে দোয়া অনুষ্ঠিত। দেশ ও প্রবাসের সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান বঙ্গবন্ধু ফাউন্ডেশন সুনামগঞ্জের নেতৃবৃন্দ ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান যুক্তরাজ্য প্রবাসী বিপাশা জান্নাত স্বপনা দেশ ও প্রবাসের সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান ম. জয়নুল আবেদীন রোজ ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুক্তরাজ্য প্রবাসী নারী নেত্রী ফেরদৌস আরা পাখি দেশ ও প্রবাসের সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান খন্দকার মজ্ঞুর আহমেদ
তাহিরপুরে সেচ্ছাসেবকলীগ নেতা রঞ্জু সেনের নিজ অর্থায়নে খাদ্য বিতরন-নিউ টাইমস্২৪

তাহিরপুরে সেচ্ছাসেবকলীগ নেতা রঞ্জু সেনের নিজ অর্থায়নে খাদ্য বিতরন-নিউ টাইমস্২৪

আবু জাহান তালুকদার ::তাহিরপর প্রতিনিধি::নোভেল করোনা ভাইরাসের প্রভাবে সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলায় গৃহবন্দি দিন কাটাচ্ছেন সাধারণ মানুষ। এতে কর্মহীন হয়ে পড়েছে ভিক্ষুক, দিনমজুর ও খেটে খাওয়া হতদরিদ্র মানুষজন।

কর্মহীন হয়ে পড়া ওইসব গরিব পরিবারের লোকজন খাদ্যাভাবে ভুগছে। এ অবস্থায় কর্মহীন গরিব এসব মানুষের সহযোগিতায় এগিয়ে এসেছেন ১নং শ্রীপুর ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সভাপতি রঞ্জু সেন।তার নিজেস্ব তহবিল থেকে আজ শনিবার উপজেলার তেলিগাও পূর্ব পাড়া,তেলিগাও পশ্চিম পাড়া এবং বানিয়াগাও গ্রামে ২০০ টি পরিবারকে চাল(৪কেজি),ডাল(৫০০গ্রাম),আলু(১কেজি) লবন (৫০০গ্রাম)এবং করোনা ভাইরাস সুরক্ষা সামগ্রী দিয়ে সহযোগিতা করেন।

খাদ্যসামগ্রী পাওয়া তেলিগাও গ্রামের হতদরিদ্র মানুষগুলা বলে,করোনাভাইরাসের জন্য আমরা ঘরে আছি। বাইরে যাওয়া নিষেধ। আমরা গরিব মানুষ। দিন আনি দিন খাই। ঘরে খাওন নাই। কল্যাণী আমাদের কিছু চাল, ডাল, আলু ও লবন দিয়েছে।

১নং শ্রীপুর ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সভাপতি রঞ্জু সেন বলেন, আর্ত-মানবতার ব্রতকে আমাদের জাগিয়ে তুলতে হবে, দেশে মহামারী ভাইরাস করোনা প্রবেশ করার পর থেকেই সুবিধা বঞ্চিত হাওর পাড়ের অসহায় হতদরিদ্র মানুষ নানা সংকটে ভুগছেন আমার এই কার্যক্রম একটু হলেও তাদের সহায়তা করবে তাই আমার এগিয়ে আসা।

তিনি আরো বলেন,করোনা প্রতিরোধে সচেতনতা বৃদ্ধিতে প্রচারণাসহ কর্মহীন গরিব মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে।

শেয়ার করুন
  • 356
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT