মঙ্গলবার, ২৬ মে ২০২০, ১০:৩৭ পূর্বাহ্ন১২ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
ইরাক এসে ঈদ ভুলে গেছি শিহাব যুবলীগ নেতা লুৎফর রহমান নাঈমের উদ্যোগে খাদ্য বিতরণ দেশ বিদেশের সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সার্চ মানবাধিকার সোসাইটি চেয়ারম্যান পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান সুনামগঞ্জ ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক জাহেদ হাসান সুনামগঞ্জবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন ছাত্রদলের আহবায়ক ও যুগ্ম সাধারন সম্পাদক পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান যুক্তরাজ্য প্রবাসী আ স ম মিছবাহ ও ফেরদৌস আরা পাখি সুনামগঞ্জ বাসীসহ দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন বীর মুক্তিযোদ্ধা এড.আসাদ উল্লাহ সরকার পবিত্র ঈদুল ফিতরে ৭নংওয়ার্ডসহ সুনামগঞ্জ পৌরবাসীকে শুভেচ্ছা জানান জুয়েল আহমদ সুনামগঞ্জবাসী সহ দেশবাসীকে শুভেচ্ছা ও মোবারকবাদ জানান আরিফ উল আলম দেশ বিদেশের সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান সৌদি আরব প্রবাসী সাইফুল ইসলাম শান্ত
তাহিরপুরে ৩ পরিবারের ১৫ জনকে লকডাউন-নিউ টাইমস্২৪

তাহিরপুরে ৩ পরিবারের ১৫ জনকে লকডাউন-নিউ টাইমস্২৪

শাবজল হোসাইন,স্টাফ রিপোর্টার:
সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় বালিজুড়ী ইউনিয়নের আনোয়ারপুর ও লোহচুড়া গ্রামের ৩ টি পরিবারের ১৫ জনকে লকডাউন করেছেন উপজেলা প্রশাসন।
বুধবার দুপুরে ঐ তিনটি পরিবারের ১৫ জনকে উপজেলা নিবার্হী কর্মকর্তা বিজেন ব্যনার্জি নির্দেশে লকডাউন করে এলাকার সবাইকে সতর্ক করা হয়েছে বলে জানান,বালিজুড়ী ইউনিয়নের ৫নং ওয়ার্ড সদস্য একরামুল হুদা ও ৪নং ওয়ার্ড সদস্য বুলবুল মিয়া।
তাঁরা জানান,গত ৫-৬এপ্রিল তিনটি পরিবার ঢাকা নারায়ণগঞ্জ শহর থেকে গ্রামে আসে। তাঁরা নারায়ণগঞ্জ শহরের গার্মেস্টে চাকরী করতেন।

পরিবার গুলো হল,লোহা চুড়া গ্রামের আলবাব মিয়া পরিবারে সংখ্যা ৬জন। আর ৪নং ওয়ার্ডের আনোয়রপুর গ্রামের সুরত আলী(৩৫) ৫ জন সদস্য ও রতিন্দ্র রায়ের পরিবার ৪ জন সদস্য।
৪নং ওয়ার্ড সদস্য বুলবুল মিয়া বলেন,তাঁরা গ্রামে আসার পর থেকেই কঠোর নজরদীরতে রাখা হয়েছে। প্রশাসনের নির্দেশে লকডাউন করে রাখা হয়েছে।

বালিজুড়ী ইউনিয়নের ৫নং ওয়ার্ড সদস্য একরামুল হুদা বলেন,আলবাব মিয়া পরিবারে সংখ্যা ৬ জন। তাঁদের জন্য প্রয়োজনীয় খাদ্য পন্য দিয়েছি যা দিয়ে ৬-৭দিন চলতে পারবে।

উপজেলা নিবার্হী কর্মকর্তা বিজেন ব্যনার্জি জানান,খবর পেয়েই ঐসব পরিবারকে লকডাউন করা হয়েছে। এবং পবিারের সদস্য ও আশ পাশের লোকজনকে নজরধারীতে রাখা হয়েছে। আর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার পাঠনো হয়েছে।

তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইউএইচএফপিও ডাঃ ইকবাল হোসেন জানান,ঐ গ্রাম গুলোতে আমাদের স্বাস্থ্য কর্মী পাঠানো হয়েছে। খোঁজ খরব নিচ্ছে। ঐসব পরিবার গুলোকে স্বাস্থ্য বিধি মানাতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।

শেয়ার করুন
  • 64
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT