রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৯:৫৯ অপরাহ্ন১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীরা বেতন বৈষম্য নিরসনের দাবীতে কর্মবিরতি পালন নাজমুল হকের অকাল মৃত্যুতে নারী নেত্রী ফেরদৌস আরা পাখি”র শোক ও সমবেদনা দিরাই উপজেলা চেয়ারম্যানের সাথে মত বিনিময় করেন ডক্টর সামছুল হক চৌধুরী মাদ্রাসা উন্নয়নে নগদ অর্থ প্রদান করেন যুক্তরাজ্য প্রবাসী আবু বক্কর খাঁন সার্চ মানবাধিকার সংগঠনের উদ্যোগে ড. সামছুল হক চৌধুরী ও আবু বক্কর খাঁনকে সংবর্ধনা প্রদান এমপিও নীতিমালার বৈষম্য দূরীকরণের দাবীতে মানববন্ধন সুনামগঞ্জে যুব মহিলালীগের সদর উপজেলা ও পৌর কমিটি অনুমোদন স্মরণ উপ-সাংস্কৃতিক সম্পাদক নির্বাচিত হওয়ায় যুবলীগ নেতা হৃদয়’র অভিনন্দন দেশ ও প্রবাসের নতুন স্থান পেয়েছেন সার্চ মানবাধিকার সোসাইটি কেন্দ্রীয় কমিটিতে যুক্তরাজ্য প্রবাসী ডক্টর সামছুল হক চৌধুরীকে বিমানবন্দরে ফুলেল শুভেচছা প্রদান
তাহিরপুর উপজেলায় মুজিব বর্ষ উপলক্ষে প্রস্তুতি মূলক আলোচনা সভা

তাহিরপুর উপজেলায় মুজিব বর্ষ উপলক্ষে প্রস্তুতি মূলক আলোচনা সভা

আহাম্মদ কবির,তাহিরপুর হতে: সুনামগঞ্জ তাহিরপুর উপজেলা আওয়ামীলীগ ও আওয়ামীলীগের অঙ্গসংগঠনের উদ্যোগে মুজিব শতবর্ষ উৎযাপন উপলক্ষে প্রস্তুতি মূলক সভা অনুষ্টিত হয় ।

আজ( ৮ই মার্চ) রবিবার বিকালে উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে

তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আলী মর্তুজার সভাপতিত্বে,। মুজিব শত বর্ষর উৎযাপন উপলক্ষে প্রস্তুতি মূলক সভায় প্রধান অতিথি হিসাবে উপস্তিত ছিলেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সম্মানিত সদস্য, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি,সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোতাহার হোসেন আখঞ্জী শামীম।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক সাংবাদিক আমিনুল ইসলাম,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক তারা মিয়া, সাংবাদিক রমেন্দ্র নারায়ণ বৈশাখ, জেলা সেচ্ছা সেবক লীগের সহসভাপতি আবুল খায়ের,উপজেলা সেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক দীপক,তাহিরপুর সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শাহিনুর তালুকদার,উপজেলা কৃষকলীগের সিনিয়র যুগ্ন আহবায়ক ওয়াহিদ খসরু,উত্তর শ্রীপুর ইউনিয়ন যুব লীগের সভাপতি সেলিম ইকবাল,উপজেলা কৃষকলীগের যুগ্ন আহবায়ক সাফিক মুল্লিক,উপজেলা শ্রমিক লীগ নেতা (ইউপি সদস্য)মতিউর রহমান মতি,আওয়ামীলীগ নেতা আনোয়ার হোসেন,উপজেলা শ্রমিক লীগ নেতা কবিন্দ্র, হারুন,উত্তর বড়দল ইউনিয়ন কৃষকলীগের আহবায়ক দিলোয়ার হুসেন দুলাল প্রমুখ।এছাড়াও উপজেলা আওয়ামিলীগ ও আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

এসময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন মুজিব শতবর্ষ উৎযাপনে রাগ অভিমান ভুলে গিয়ে একে অন্যের মধ্যে সুসম্পর্ক সৃষ্টি করতে হবে । মুজিব শতবর্ষ কে সফল ও স্বার্থক করে তুলতে হবে। আসুন আমরা একে অন্যের হিংসা বিদ্বেষ ভুলে কাঁধে কাঁধ মিলিয়ে মুজিব আদর্শের সৈনিক হয়ে কাজ করি এই অঙ্গীকারবদ্ধ হই ।

শেয়ার করুন
  • 111
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT