শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০১:১১ পূর্বাহ্ন১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
বামিংহামে করোনা দূর্যোগে খাবার বিতরণ করেন আলহাজ্ব কবির উদ্দিন ও ওয়াছিমুজ্জামান ছাতকে মধ্যরাতে জায়গা দখল করে ঘর নির্মাণ-গ্রেপ্তার ১ সুনামগঞ্জে সহকারী শিক্ষক সমিতির উদ্যোগে হারিছ উদ্দিনের স্বরণ সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে মৎস্যজীবি লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন হাওর বিষয়ক মন্ত্রণালয় বাস্তবায়ন আন্দোলন ফোরামের সংবাদ সম্মেলন স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীরা বেতন বৈষম্য নিরসনের দাবীতে কর্মবিরতি পালন নাজমুল হকের অকাল মৃত্যুতে নারী নেত্রী ফেরদৌস আরা পাখি”র শোক ও সমবেদনা দিরাই উপজেলা চেয়ারম্যানের সাথে মত বিনিময় করেন ডক্টর সামছুল হক চৌধুরী মাদ্রাসা উন্নয়নে নগদ অর্থ প্রদান করেন যুক্তরাজ্য প্রবাসী আবু বক্কর খাঁন সার্চ মানবাধিকার সংগঠনের উদ্যোগে ড. সামছুল হক চৌধুরী ও আবু বক্কর খাঁনকে সংবর্ধনা প্রদান
তাহিরপুর উপজেলায় সন্ত্রাসীদের হামলায় আহত ৭জন

তাহিরপুর উপজেলায় সন্ত্রাসীদের হামলায় আহত ৭জন

তাহিরপুর প্রতিনিধি:তাহিরপুরে সন্ত্রসীদের হামলার আহত ৭ এমন অভিযোগ পাওয়া গেছে।

ঘটনাটি ঘটে-আজ(১০ ফেব্রুয়ারি) বিকাল ৪ টা দিকে উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের দুধের আউটা গ্রামে।

আহত’রা হলেন-দুধের আউটা গ্রামের আলী মোস্তফা,কামাল হক,সিজিল মিয়া,জোনাহিদ,সাদ্দাম হোসেন ও ছোট মনি।

আহতদের

এদের মধ্যে গুরুতর আহত কামাল হক ও সিজিল মিয়া তাহিরপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।বাকীদেরকে প্রাথমিক চিকিৎসা করা হয়েছে।

হামলাকারীরা হলেন-দুধের আউটা গ্রামের মৃত লেবু মিয়া ছেলে লাখ মিয়া( ৪৪),মুল্লিক মিয়া(৩৮),ধন মিয়া(৩৫),ছনু মিয়া(৩০),মৃত গফুর মিয়ার ছেলে তাজুদ আলী(৪৭),শামছু ওরফে ট্যাবলেট(৩৬) ,মৃত সত্তার আলীর ছেলে কাইয়ুম মিয়া(৩৯),কাজিম মিয়া(৩৩),লাখ মিয়ার ছেলে রতন মিয়া(২৩),তাজুদ আলীর ছেলে আলমঙ্গীর(২৬),শাহাঙ্গীর (২২) গং।

স্থানীয়রা জানান-দুধের আউটা গ্রামের পশ্চিম দিকে সরকারি রাস্তার দক্ষিণ পাশে ধন মিয়ার জমি রয়েছে আর রাস্তার উত্তর পাশে সঞ্জব আলী,মহব্বত আলী,নূরুল ইসলাম,বদিউজ্জামান,শামছু মিয়া,সতীশ পালের জমি রয়েছে। রাস্তার উত্তর পাশে ধন মিয়ার জমি রয়েছে দাবী করে আজ অন্যদের জমিতে পাকা পিলার স্থাপন করে।পরে জমির মালিকরা জানতে চাইলেন কার অনুমতি নিয়ে পিলার স্থাপন করেছো।তখন ধন মিয়া বলে আমি ইউএনও’র অনুমতি পেয়েই আমরা পিলার স্থাপন করেছি।পরে জমির মালিকরা পিলার স্থাপন করতে নিষেধ করলে ধন মিয়া ও তার সহযোগীরা কিপ্ত হয়ে জমির মালিকদের উপর হামলা করে।এ হামলায় ৭ জন আহত হন। পরে ট্যাকেরঘাট ফাঁড়ি থানার ইনচার্জ মোঃ আবু মুছা সঙ্গীয় ফোর্সে নিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

এবিষয়ে ইউএনও বিজেন ব্যানার্জি জানান-আমি এবিষয়ে কিছু জানিনা,এধরণের কোন অনুমতি আমি কাউকে দেইনি।

তাহিরপুর থানার ওসি মোঃ আতিকুর রহমান জানান-হামলার খবর পেয়ে আমি ঘটনাস্থলে ফোর্স পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়েছে।

তবে এবিষয়ে এখনো কোন মামলা হয়নি।

শেয়ার করুন
  • 49
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT