শনিবার, ০৮ মে ২০২১, ০৭:০২ পূর্বাহ্ন২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
দক্ষিণ সুনামগঞ্জ অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান অব্যাহত থাকবে সুনামগঞ্জে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করেন নুরুল হুদা মুকুট -নিউ টাইমস২৪ টানা ২য় বারের মতো এফবিসিসিআই’র পরিচালক নির্বাচিত সুনামগঞ্জের কৃতি সন্তান খায়রুল হুদা চপল সুনামগঞ্জের গুচ্ছগ্রামে শিশু ধর্ষণ মামলার প্রধান আসামী রিপন গ্রেপ্তার তাহিরপুরে তৃতীয় লিঙ্গের উরমিলাকে মারধরের ঘটনায় অভিযোগ দায়ের বিয়ের ৪দিন পর তাহিরপুরে নববধূর আত্মহত্যা-নিউ টাইমস২৪ নন্দী গ্রামে চমক দেখালেন মমতা ব্যানার্জী-নিউ টাইমস২৪ তাহিরপুরে যাদুকাটা নদীর তীরে বালু পাথর জব্দ করেছে টাস্ক ফোর্স আজ শক্তিশালী কালবৈশাখী ঝড় আঘাত আনতে পারে – নিউ টাইমস২৪ সুনাম মানবিক সংগঠনের উদ্যোগে ভাসমান ও দরিদ্রদের মাঝে ইফতার বিতরণ
দক্ষিণ সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় ৩জন আহত ১জন আটক।

দক্ষিণ সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় ৩জন আহত ১জন আটক।

বিশেষ প্রতিনিধিঃ সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পশ্চিম বীরগাঁও ইউনিয়নের বসিয়াখাউরী গ্রামে জমি নিয়ে পূর্ববিরোধের জেরে প্রতিপক্ষের বসত বাড়ীতে হামলা ও লুটপাঠের ঘটনা ঘটেছে। এ সময় বাড়ির লোকজন বাধা দিতে গেলে প্রতিপক্ষের লোকজন হামলা চালিয়ে নারী, পুরুষ ও শিশুসহ ৩ জনকে আহত করেন। শনিবার রাত ৯টায় উপজেলার বসিয়াখাউরী গ্রামের মর্তুজা মিয়ার বাড়ীতে এ ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বসিয়াখাউরী গ্রামের মুর্তজা মিয়ার সহিত প্রতিবেশী সিলিক মিয়া গংদের মধ্যে বোরো জমি নিয়া বিরোধ চলে আসছিল। এই বিরোধকে কেন্দ্র করে একই গ্রামের প্রতিবেশী জিতু মিয়া, দিরাজ মিয়া, সিলিক মিয়া, যুবরাজ মিয়া, সিপন মিয়া, স্বপন মিয়া, রুকন মিয়াগণ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়া মর্তুজা মিয়ার বসত বাড়ীতে ইট পাটকেল নিক্ষেপ করে বসত বাড়ীর ক্ষতি সাধন করে এবং বসত ঘরে ভাংচুর করে নগদ টাকা ও ৫ ভরি স্বর্নালংকারসহ আসবাবপত্র লুটপাঠ করে নিয়ে যায়। বাঁধা দিতে গেলে প্রতিপক্ষের হামলায় মর্তুজা মিয়া ও সাজল মিয়ার মেয়ে (৬) আহত হয়। আহতদেরকে উদ্ধার করে স্থানীয় ভাবে চিকিৎসা প্রদান করা হয়েছে। খবর পেয়ে দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে সিলিক মিয়াকে আটক করে। সে একই গ্রামের মৃত জমক আলীর ছেলে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে একজনকে আটক করার সময় পুলিশের সাথে দস্তাদস্তি করে সিলিক মিয়া সহ তাহার লোকজন। পরে অনেক চেষ্টা করে পরিস্তিতি নিয়ন্ত্রনে আনে পুলিশ। অভিযোগ পেয়েছি তদন্ত মোতাবেক আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন
  • 26
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT