বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৯:২৩ অপরাহ্ন২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
সার্চ মানবাধিকার সোসাইটি বাংলাদেশ সিলেট জেলা কমিটি অনুমোদন- নিউ টাইমস২৪ দর্শক প্রিয় স্যাটেলাইট টিভি একুশের ২১তম জন্মদিন পালিত সুনামগঞ্জে করোনা আক্রান্ত অপু উকিলের সুস্থ কামনা করে যুব মহিলালীগের দোয়া ও মিলাদ মাহফিল তাহিরপুরে সাংবাদিক সহোদরকে প্রাণনাশের হুমকি সুনামগঞ্জে যাদুকাটা নদীতে লাখো শ্রমিকের কাজের দাবীতে শ্রমিকের মানববন্ধন ভাটি বাংলা মিডিয়া গ্রুপের চেয়ারম্যান এনামের উদ্যোগে শতাধিক পরিবারে রমজানের উপহার বিতরণ দেখার হাওরে কৃষকের ধান কেটে দিলেন উপজেলা প্রশাসন ও সুনামগঞ্জ জেলা যুবলীগ চাঁদ দেখা গেলে রোজা- নিউ টাইমস২৪ সুনামগঞ্জে যুবলীগের উদ্যোগে অসহায় মানুষের মাঝে মাস্ক ও হেন্ড সেনিটাইজার বিতরণ লাখ টাকার ধান্দায় ব্যর্থ হয়ে খন্দকার আরজুর বিরুদ্ধে ষড়যন্ত্র- নিউ টাইমস২৪
দিরাই’র কৃতি সন্তান নুনু মিয়ার জাতিসংঘ মিশনে শান্তিরক্ষী পদক লাভ

দিরাই’র কৃতি সন্তান নুনু মিয়ার জাতিসংঘ মিশনে শান্তিরক্ষী পদক লাভ

স্টাফ রিপোর্টার।। সুনামগঞ্জের দিরাই’র কৃতি সন্তান, সিলেট কানাইঘাট থানার সাবেক ওসি (তদন্ত) মোঃ নুনু মিয়া জাতিসংঘের শান্তি রক্ষা মিশনে কৃতিত্বপূর্ণ অবধানের জন্য শান্তিরক্ষী পদক লাভ করেছেন।
মোঃ নুনু মিয়া দিরাই উপজেলার জগদল ইউনিয়নের মাতার গাঁও গ্রামের সম্ভ্রান্ত মুসলিম পরিবারের গর্বিত সন্তান।
চাকুরী জীবনে র‍্যাব সদর দপ্তর সহ দেশের বিভিন্ন থানায় দক্ষতার সাথে দায়িত্ব পালন করেছেন বাংলাদেশ পুলিশের এই চৌকস কর্মকর্তা নুনু মিয়া।
জাতিসংঘ শান্তি রক্ষা মিশনে দক্ষতা, সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের স্বীকৃতি স্বরূপ শান্তিরক্ষী পদক পেয়ে সুনামগঞ্জ তথা সিলেটবাসীর মুখ উজ্জ্বল করেছেন নুনু মিয়া।
জাতিসংঘের শান্তিরক্ষী পদক ও সার্টিফিকেট পেয়ে এক প্রতিক্রিয়ায় দৈনিক ভাটি বাংলা ডটকম অনলাইন নিউজ পোর্টাল’কে মোঃ নুনু মিয়া বলেন- যেকোনো কাজের স্বীকৃতি পাওয়া আনন্দের ও গর্বের।
দিরাই সহ দেশ বাসীর কাছে দুয়া প্রার্থী
আমি যেনো আমার ওপর অর্পিত দায়িত্ব সততা, দক্ষতা, পেশাদারিত্বের ও নিষ্ঠার সাথে পালন করে সুনামগঞ্জ সহ দেশবাসীর মুখ উজ্জ্বল করতে পারি।

শেয়ার করুন
  • 10
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT