শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৭:২৬ অপরাহ্ন১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
বামিংহামে করোনা দূর্যোগে খাবার বিতরণ করেন আলহাজ্ব কবির উদ্দিন ও ওয়াছিমুজ্জামান ছাতকে মধ্যরাতে জায়গা দখল করে ঘর নির্মাণ-গ্রেপ্তার ১ সুনামগঞ্জে সহকারী শিক্ষক সমিতির উদ্যোগে হারিছ উদ্দিনের স্বরণ সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে মৎস্যজীবি লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন হাওর বিষয়ক মন্ত্রণালয় বাস্তবায়ন আন্দোলন ফোরামের সংবাদ সম্মেলন স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীরা বেতন বৈষম্য নিরসনের দাবীতে কর্মবিরতি পালন নাজমুল হকের অকাল মৃত্যুতে নারী নেত্রী ফেরদৌস আরা পাখি”র শোক ও সমবেদনা দিরাই উপজেলা চেয়ারম্যানের সাথে মত বিনিময় করেন ডক্টর সামছুল হক চৌধুরী মাদ্রাসা উন্নয়নে নগদ অর্থ প্রদান করেন যুক্তরাজ্য প্রবাসী আবু বক্কর খাঁন সার্চ মানবাধিকার সংগঠনের উদ্যোগে ড. সামছুল হক চৌধুরী ও আবু বক্কর খাঁনকে সংবর্ধনা প্রদান
দিরাই’র রাস্তার পাশে পড়ে থাকা জ্বর আক্রান্ত এক ব্যক্তিকে উদ্বার-নিউ টাইমস্২৪

দিরাই’র রাস্তার পাশে পড়ে থাকা জ্বর আক্রান্ত এক ব্যক্তিকে উদ্বার-নিউ টাইমস্২৪

বিশেষ প্রতিনিধিঃ দিরাইয়ে রাস্তার পাশে পড়ে থাকা জ্বরে আক্রান্ত অজ্ঞাত ব্যক্তিকে উদ্ধার করেছে দিরাই থানা পুলিশ। মঙ্গলবার দিবাগত রাত ৮-৩০ টায় দিরাই-মদনপুর সড়কের শরিফপুর এলাকা থেকে অনুমান ৩২ বছর বয়সী পরিচয়হীন ওই ব্যক্তিকে উদ্ধার করে দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় থানা পুলিশ। তার ডান হাতে ক্লিনিক্যালি কেনোলা ও লিঙ্গে নল লাগানো ছিল। এ থেকে চিকিৎসক ও পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে, সে ইতোপূর্বে কোন হাসপাতালে চিকিৎসাধীন ছিল। জরুরী বিভাগে দায়িত্বরত চিকিৎসক ডাঃ জয়ন্ত চক্রবর্তী জানান, ধারণা করছি লোকটি মানসিক ভারসাম্যহীন। লোকটি জ্বরে আক্রান্ত কিনা জানতে চাইলে ডাক্তার বলেন, গায়ে জ্বর আছে, তবে জ্বর বিভিন্ন কারণে হতে পারে, পরীক্ষা নিরীক্ষা না করে কি রোগে আক্রান্ত সেটা নিশ্চিত করে বলা যাবে না। তবে তার শরীরে ক্লিনিক্যালি সরঞ্জাম থাকায় বুঝা যাচ্ছে সে কোন হাসপাতালে চিকিৎসাধীন ছিল।
দিরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) কে এম নজরুল বলেন, শরিফপুর গ্রামে রাস্তার পাশে কয়েক ঘন্টা ধরে লোকটি পড়ে ছিল, স্থানীয় ইউপি সদস্য সংবাদ দিলে আমি পুলিশ ফোর্সসহ সেখান থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসি।

শেয়ার করুন
  • 52
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT