শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৮:৩১ অপরাহ্ন১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
বামিংহামে করোনা দূর্যোগে খাবার বিতরণ করেন আলহাজ্ব কবির উদ্দিন ও ওয়াছিমুজ্জামান ছাতকে মধ্যরাতে জায়গা দখল করে ঘর নির্মাণ-গ্রেপ্তার ১ সুনামগঞ্জে সহকারী শিক্ষক সমিতির উদ্যোগে হারিছ উদ্দিনের স্বরণ সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে মৎস্যজীবি লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন হাওর বিষয়ক মন্ত্রণালয় বাস্তবায়ন আন্দোলন ফোরামের সংবাদ সম্মেলন স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীরা বেতন বৈষম্য নিরসনের দাবীতে কর্মবিরতি পালন নাজমুল হকের অকাল মৃত্যুতে নারী নেত্রী ফেরদৌস আরা পাখি”র শোক ও সমবেদনা দিরাই উপজেলা চেয়ারম্যানের সাথে মত বিনিময় করেন ডক্টর সামছুল হক চৌধুরী মাদ্রাসা উন্নয়নে নগদ অর্থ প্রদান করেন যুক্তরাজ্য প্রবাসী আবু বক্কর খাঁন সার্চ মানবাধিকার সংগঠনের উদ্যোগে ড. সামছুল হক চৌধুরী ও আবু বক্কর খাঁনকে সংবর্ধনা প্রদান
সুনামগঞ্জে চাঞ্চল্যকর শিশু তুহিন হত্যার মামলায় শিশু আসামীকে ৮ বছরের কারাদন্ড

সুনামগঞ্জে চাঞ্চল্যকর শিশু তুহিন হত্যার মামলায় শিশু আসামীকে ৮ বছরের কারাদন্ড

বিশেষ প্রতিনিধিঃ সুনামগঞ্জ জেলার দিরাইয়ের চাঞ্চল্যকর শিশু তুহিন মিয়া হত্যার মামলায় শিশু আসামীকে ৮ বছরের কারাবাস দিয়েছে সুনামগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক। কারাবাস প্রাপ্ত আসামী শাহরিয়ার (১৩) নিহত শিশু তুহিনের চাচাত ভাই।
মঙ্গলবার সকাল ১১টায় সুনামগঞ্জ শিশু আদালতের বিচারক মোঃ জাকির হোসেন অভিযুক্ত শিশুর বিরুদ্ধে এই রায় দেন। এ ঘটনায় মূল আসামিদের বিরুদ্ধে জেলা ও দায়রা জজ আদালতে ১৬ মার্চ রায়ের দিন ধার্য্য করা হয়েছে। ঘটনায় জড়িত বাবা আব্দুল বাছির ও তিন চাচা নাছির উদ্দিন, আ: মছব্বির, জসসেদ আলী ও সাজাপ্রাপ্ত শিশু আসামী শাহরিয়ার জেলহাজতে আছেন। গত বছরের ১৩ অক্টোবর দিরাই উপজেলার কেজাউড়া গ্রামের বসতঘর থেকে গভীর রাতে ঘুম থেকে তুলে নিয়ে জবাই করে শিশু তুহিনকে হত্যা করে তার লিঙ্গ, দুই কান কেটে পেটে দুটি ছুরি বিদ্ধ করে গাছের সাথে ঝুলিয়ে রাখা হয়। এ ঘটনাটি জাতিকে নাড়া দেয়।
সুনামগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিজ্ঞ পিপি এডভোকেট নান্টু রায় বলেন, আদালত তুহিন হত্যায় অভিযুক্তি শিশু আসামী শাহরিয়ারকে ৮ বছরের কারাবাসের আদেশ দিয়েছেন। এ মামলায় অন্য আসামী বাবা ও তিন চাচার বিচারের রায় আগামী ১৬ মার্চ জেলা ও দায়রা জজ আদালত ঘোষনা করবেন।

শেয়ার করুন
  • 76
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT