বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৪:১৫ অপরাহ্ন১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
বামিংহামে করোনা দূর্যোগে খাবার বিতরণ করেন আলহাজ্ব কবির উদ্দিন ও ওয়াছিমুজ্জামান ছাতকে মধ্যরাতে জায়গা দখল করে ঘর নির্মাণ-গ্রেপ্তার ১ সুনামগঞ্জে সহকারী শিক্ষক সমিতির উদ্যোগে হারিছ উদ্দিনের স্বরণ সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে মৎস্যজীবি লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন হাওর বিষয়ক মন্ত্রণালয় বাস্তবায়ন আন্দোলন ফোরামের সংবাদ সম্মেলন স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীরা বেতন বৈষম্য নিরসনের দাবীতে কর্মবিরতি পালন নাজমুল হকের অকাল মৃত্যুতে নারী নেত্রী ফেরদৌস আরা পাখি”র শোক ও সমবেদনা দিরাই উপজেলা চেয়ারম্যানের সাথে মত বিনিময় করেন ডক্টর সামছুল হক চৌধুরী মাদ্রাসা উন্নয়নে নগদ অর্থ প্রদান করেন যুক্তরাজ্য প্রবাসী আবু বক্কর খাঁন সার্চ মানবাধিকার সংগঠনের উদ্যোগে ড. সামছুল হক চৌধুরী ও আবু বক্কর খাঁনকে সংবর্ধনা প্রদান
দিরাইয়ে পুষ্টিকর খাবার বিতরণ করেন চরনারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রতন কুমার দাস তালুকদার

দিরাইয়ে পুষ্টিকর খাবার বিতরণ করেন চরনারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রতন কুমার দাস তালুকদার

সুনামগঞ্জ প্রতিনিধি
সুনামগঞ্জের দিরাই উপজেলার চরনারচর ইউনিয়নের ৩০ জন অসহায় দুস্থ গর্ভবর্তী মহিলাদের মধ্যে দুধ,ডাল,তেল স্যালাইনসহ পুষ্টিকর খাবার বিতরণ করা হয়।
বৃহস্পতিবার দুপরের দিরাই উপজেলা পুষ্টি কমিটির উদ্যোগে ইউনিয়নের লৌলারচর কমিউনিটি ক্লিনিক মাঠে পুষ্টিকর খাবার বিতরণ করেন চরনারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রতন কুমার দাস তালুকদার। এ সময় উপস্থিত ছিলেন,এ এইচ আই বিধু ভূষন দাস,এ এইচ আই প্রদ্যুগ্ন কুমার দাস,এইচ এ সনজীব চৌধুরী,এইচ এ শিল্পী রানী সরকার,এইচ এ অরুণ তালুকদার,সি এইচ সিপি বুলবুল দাস প্রমুখ।

চরনারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রতন কুমার দাস তালুকদার বলেছেন এই করোনা ভাইরাসের কারণে গর্ভবর্তী মায়েরা খাদ্য সংকটে কারণে পুষ্টিহীনতায় ভূগতেছে। তাই উপজেলা পুষ্টি কমিটির উদ্যোগে এই সমস্ত অসহায়,দুস্থ গর্ভবতী মায়েদের পুষ্টি চাহিদা মিঠানোর জন্য এই পুষ্টি সহায়তা প্রদান করা হয়েছে। তিনি বলেন এই করোনা পরিস্থিতিতে সবাইকে সামাজিক দূরত্ব বজায় রেখে নিরাপদে থাকার আহবান জানান। অন্যতায় এই মহামারী করোনা ভাইরাস শুধু আপনাকে নয় আপনার পরিবার ও সমাজকে ধবংস করে দিবে তাই সবাই মাস্ক ব্যবহার করে চলার পাশাপাশি কোন জরুরী প্রয়োজন ছাড়া ঘরের বাহিরে বের না হওয়ার আহবান জানান।

শেয়ার করুন
  • 98
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT