মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৪:৫০ পূর্বাহ্ন১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
সুনামগঞ্জে সহকারী শিক্ষক সমিতির উদ্যোগে হারিছ উদ্দিনের স্বরণ সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে মৎস্যজীবি লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন হাওর বিষয়ক মন্ত্রণালয় বাস্তবায়ন আন্দোলন ফোরামের সংবাদ সম্মেলন স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীরা বেতন বৈষম্য নিরসনের দাবীতে কর্মবিরতি পালন নাজমুল হকের অকাল মৃত্যুতে নারী নেত্রী ফেরদৌস আরা পাখি”র শোক ও সমবেদনা দিরাই উপজেলা চেয়ারম্যানের সাথে মত বিনিময় করেন ডক্টর সামছুল হক চৌধুরী মাদ্রাসা উন্নয়নে নগদ অর্থ প্রদান করেন যুক্তরাজ্য প্রবাসী আবু বক্কর খাঁন সার্চ মানবাধিকার সংগঠনের উদ্যোগে ড. সামছুল হক চৌধুরী ও আবু বক্কর খাঁনকে সংবর্ধনা প্রদান এমপিও নীতিমালার বৈষম্য দূরীকরণের দাবীতে মানববন্ধন সুনামগঞ্জে যুব মহিলালীগের সদর উপজেলা ও পৌর কমিটি অনুমোদন
দিরাই উপজেলায় দুপক্ষের বন্দুকযুদ্ধে ৩ জন গুলিবিদ্ধ সহ ১০ জন আহত।

দিরাই উপজেলায় দুপক্ষের বন্দুকযুদ্ধে ৩ জন গুলিবিদ্ধ সহ ১০ জন আহত।

দিরাই প্রতিনিধিঃ সুনামগঞ্জের দিরাইয়ে দু-পক্ষের মধ্যে বন্দুকযুদ্ধে ৩ জন গুলিবিদ্ধসহ ১০ জন আহত হয়েছে। রোববার সন্ধ্যায় উপজেলার জগদল ইউনিয়নের রায়বাঙ্গালী গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ সংঘর্ষের ঘটনা ঘটে। গুলিবিদ্ধ আলীনুর (১৬), মায়াজ মিয়া (৪৭) ও মুস্তাকিম (২১) কে গুরুতর আহত অবস্থায় সিলেট এমএজি ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানা যায়, রায়বাঙ্গালী গ্রামের ইউপি সদস্য মনু মিয়া, আব্দুল মালিকের লোকজনের সাথে একই গ্রামের যুক্তরাজ্য প্রবাসী গোলাম রব্বানী ও তার মামা বুরহান উদ্দিনের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এনিয়ে উভয় পক্ষের মধ্যে হত্যাসহ একাধিক মামলা রয়েছে। রোববার বিকেলে গ্রামের মাঠে ফুটবল খেলাকে কেন্দ্র করে মনু মিয়ার পক্ষের সেলিম মিয়ার পুত্র ফাহিম ও রব্বানীর পক্ষের ফটিক মিয়ার পুত্র মাজহারুলের মধ্যে কথা কাটাকাটি হয়।

এ খবর পেয়ে সন্ধ্যায় উভয় পক্ষ আগ্নেয়াস্ত্রসহ দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। ঘন্টাব্যাপি চলা সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনায় রব্বানীর পক্ষের মায়াজ মিয়া ও মনু মিয়ার পক্ষের আলীনুর, মুস্তাকিন গুলিবিদ্ধ হয়ে আহত হয়।

খবর পেয়ে দিরাই থানা পুলিশ ঘটনাস্থলে পৌছার আগেই এলাকাবাসীর সহযোগীতায় সংঘর্ষ শেষ হয়ে যায়। দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাঃ মনি রানী জানান, সন্ধ্যার পর আহতবস্থায় রায়বাঙ্গালী গ্রামের তিনজনকে হাসপাতালে নিয়ে আসা হয়। তারা সবাই গুলিবিদ্ধ। উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

দিরাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (দায়িত্বপ্রাপ্ত) বেলায়েত হোসেন জানান, এই গ্রামে লাইসেন্সধারী কোন বন্দুক নেই। আহতরা গুলিবিদ্ধ কিনা তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। গ্রামের পরিবেশ এখন নিয়ন্ত্রণে, সেখানে পুলিশ অবস্থান করছে।

শেয়ার করুন
  • 52
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT