শনিবার, ০৮ মে ২০২১, ০৯:৫৬ অপরাহ্ন২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
বাংলাদেশ হিন্দু পরিষদ দিরাই উপজেলা কমিটির অভিষেক অনুষ্ঠিত দক্ষিণ সুনামগঞ্জ অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান অব্যাহত থাকবে সুনামগঞ্জে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করেন নুরুল হুদা মুকুট -নিউ টাইমস২৪ টানা ২য় বারের মতো এফবিসিসিআই’র পরিচালক নির্বাচিত সুনামগঞ্জের কৃতি সন্তান খায়রুল হুদা চপল সুনামগঞ্জের গুচ্ছগ্রামে শিশু ধর্ষণ মামলার প্রধান আসামী রিপন গ্রেপ্তার তাহিরপুরে তৃতীয় লিঙ্গের উরমিলাকে মারধরের ঘটনায় অভিযোগ দায়ের বিয়ের ৪দিন পর তাহিরপুরে নববধূর আত্মহত্যা-নিউ টাইমস২৪ নন্দী গ্রামে চমক দেখালেন মমতা ব্যানার্জী-নিউ টাইমস২৪ তাহিরপুরে যাদুকাটা নদীর তীরে বালু পাথর জব্দ করেছে টাস্ক ফোর্স আজ শক্তিশালী কালবৈশাখী ঝড় আঘাত আনতে পারে – নিউ টাইমস২৪
দিরাই উপজেলায় দুপক্ষের বন্দুকযুদ্ধে ৩ জন গুলিবিদ্ধ সহ ১০ জন আহত।

দিরাই উপজেলায় দুপক্ষের বন্দুকযুদ্ধে ৩ জন গুলিবিদ্ধ সহ ১০ জন আহত।

দিরাই প্রতিনিধিঃ সুনামগঞ্জের দিরাইয়ে দু-পক্ষের মধ্যে বন্দুকযুদ্ধে ৩ জন গুলিবিদ্ধসহ ১০ জন আহত হয়েছে। রোববার সন্ধ্যায় উপজেলার জগদল ইউনিয়নের রায়বাঙ্গালী গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ সংঘর্ষের ঘটনা ঘটে। গুলিবিদ্ধ আলীনুর (১৬), মায়াজ মিয়া (৪৭) ও মুস্তাকিম (২১) কে গুরুতর আহত অবস্থায় সিলেট এমএজি ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানা যায়, রায়বাঙ্গালী গ্রামের ইউপি সদস্য মনু মিয়া, আব্দুল মালিকের লোকজনের সাথে একই গ্রামের যুক্তরাজ্য প্রবাসী গোলাম রব্বানী ও তার মামা বুরহান উদ্দিনের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এনিয়ে উভয় পক্ষের মধ্যে হত্যাসহ একাধিক মামলা রয়েছে। রোববার বিকেলে গ্রামের মাঠে ফুটবল খেলাকে কেন্দ্র করে মনু মিয়ার পক্ষের সেলিম মিয়ার পুত্র ফাহিম ও রব্বানীর পক্ষের ফটিক মিয়ার পুত্র মাজহারুলের মধ্যে কথা কাটাকাটি হয়।

এ খবর পেয়ে সন্ধ্যায় উভয় পক্ষ আগ্নেয়াস্ত্রসহ দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। ঘন্টাব্যাপি চলা সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনায় রব্বানীর পক্ষের মায়াজ মিয়া ও মনু মিয়ার পক্ষের আলীনুর, মুস্তাকিন গুলিবিদ্ধ হয়ে আহত হয়।

খবর পেয়ে দিরাই থানা পুলিশ ঘটনাস্থলে পৌছার আগেই এলাকাবাসীর সহযোগীতায় সংঘর্ষ শেষ হয়ে যায়। দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাঃ মনি রানী জানান, সন্ধ্যার পর আহতবস্থায় রায়বাঙ্গালী গ্রামের তিনজনকে হাসপাতালে নিয়ে আসা হয়। তারা সবাই গুলিবিদ্ধ। উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

দিরাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (দায়িত্বপ্রাপ্ত) বেলায়েত হোসেন জানান, এই গ্রামে লাইসেন্সধারী কোন বন্দুক নেই। আহতরা গুলিবিদ্ধ কিনা তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। গ্রামের পরিবেশ এখন নিয়ন্ত্রণে, সেখানে পুলিশ অবস্থান করছে।

শেয়ার করুন
  • 52
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT