শনিবার, ১৫ অগাস্ট ২০২০, ০৮:৩২ পূর্বাহ্ন৩১শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকী ও শোক দিবস উপলক্ষে উদযাপন পরিষদের মৌন শোক পালন তাহিরপুরে ঢলের পানিতে ভেসে এসে লোকালয়ে ধরা পড়ল অজগর সাপের বাচ্চা সার্চ মানবাধিকার সোসাইটির বর্ধিত সভা অনুষ্ঠিত জাতীয় শ্রমিকলীগের সভাপতি সেলিম আহমেদ’র করোনা রিপোর্ট পজিটিভ দোয়া চেয়েছেন পরিবার বিনম্র শ্রদ্ধায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-ফেরদৌস আরা পাখি এস টিভির প্রতিনিধি শামীম তালুকদার সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত সুনামগঞ্জ জেলা যুবলীগের উদ্যোগে শোকের মাসে এতিম শিশুদের মধ্যে খাদ্য বিতরণ দেশের জন্য কাজ করে যাচ্ছেন যুক্তরাজ্য প্রবাসী মানবিক নেত্রী ফেরদৌস আরা পাখি মানবাধিকার প্রতিষ্ঠায় বঙ্গবন্ধু ছিলেন “গ্রেট হিরো” সার্চ চেয়ারম্যান খাঁন রেজাউল ইসলাম রেজা রাষ্ট্রীয় নীতি নির্ধারকদের কাছে বিচার চাইলেন সার্চ চেয়ারম্যান খান রেজাউল ইসলাম রেজা
দিরাই শাল্লাবাসী সহ দেশবাসীকে ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন রতন তালুকদার

দিরাই শাল্লাবাসী সহ দেশবাসীকে ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন রতন তালুকদার

বিশেষ প্রতিনিধিঃ
চরনারচর ইউনিয়নবাসীকে চেয়ারম্যান রতন তালুকদারের ঈদুল আযহার শুভেচ্ছ ও অভিনন্দন
কুলেন্দু শেখর দাস,সুনামগঞ্জ
ঈদ মানেই আনন্দ,ঈদ মানেই খুশী । মুসলমান সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব ঈদুল আযহা উপলক্ষে আমি রতন কুমার দাস তালুকদার তৃণমূলের একজন জনপ্রতিনিধি হিসেবে আমার চরনারচর ইউনিয়নের সর্বস্তরের জনসাধারনসহ সুনামগঞ্জবাসীকে জানাই অগ্রিম ঈদের শুভেচ্ছা,অভিনন্দন ও ঈদ মোবারক। পাশাপাশি এই আনন্দের মাঝেও দুঃখ প্রকাশ করছি আজ শুক্রবার ভোরবেলা আমার ইউনিয়নের শ্যামারচর গ্রামের একজন স্বনামধন্য ব্যক্তিত্ব তাজপুরে ব্র্যাকে কর্মরত চাকুরীজীবি স্বপন কুমার দাস,তার ন্ত্রী লাভলী রানী দাস ও তিন ছেলেকে নিয়ে ঈদের ছুটিতে প্রাইভেট কারযোগে নিজ বাড়ি দিরাই উপজেলার শ্যামারচর গ্রামে ফেরার পথে সিলেটের ওসমানী নগর এলাকায় কুমিল্লা ট্রান্সপোর্টের সাথে মুখোমুখি সংঘর্ষে তিনি,তার ন্ত্রী ও দুই সন্তান এবং কারের চালক ঘনাস্থলেই নিহত হন এবং অপর এক ছেলেকে গুরুত্ব আহত অবস্থায় সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি নিহতের আত্মার শান্তি কামনা করেন এবং শোকাহত পরিবারের সকল সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
প্রাণঘাতী করোনা ভাইরাসের মতো বৈর্শ্বিক মহমারীর পাশাপাশি তিনদফা বন্যায় সাধারন মানুষজনের মধ্যে ঈদের আনন্দ অনেকটাই ¤øান করে দিয়েছে। তারপরেও সবাই স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী ব্যবহার করে, সামাজিক দূরত্ব বজায় রেখে এবং ধনী গরীবের বৈষম্যকে পেছনে ফেলে ঈদের আনন্দটা সবার মাঝে সমানভাবে বর্সিত হোক সেই প্রত্যাশা রইল। তাই ঈদের এই সন্ধিক্ষণে আমার প্রিয় চরনারচর ইউনিয়নের সর্বস্তরের জনসাধারনসহ সুনামগঞ্জবাসীকে আবারো ঈদুল আযহার শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি। সবাইকে ঈদ মোবারক।
শুভেচ্ছান্তে
রতন কুমার দাস তালুকদার
চেয়ারম্যান
চরনারচর ইউনিয়ন পরিষদ

দিরাই উপজেলা,সুনামগঞ্জ।

শেয়ার করুন
  • 11
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT