মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ১১:৪৪ পূর্বাহ্ন৪ঠা কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
বঙ্গবন্ধুর কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৭তম জন্ম বার্ষিকী উপলক্ষে সুনামগঞ্জ জেলা যুবলীগের আলোচনা সভা পরিকল্পনা মন্ত্রীর সুস্থতা কামনা করে সুনামগঞ্জ জেলা মাধ্যমিক সহকারী শিক্ষক কর্মচারী সমিতির দোয়া মাহফিল আপনারা নৌকায় বিজয় নিশ্চিত করুন -ব্যারিস্টার ইমন তেঘরিয়া প্রিমিয়ারলীগ ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন জুয়েল আহমদ পূর্বপাগলা উচ্চ বিদ্যালয়ে ৩টি পদে নিয়োগ পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন সুনামগঞ্জে ৭নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী জুয়েল আহমদের সমর্থনে উঠান বৈঠক অনুষ্ঠিত লন্ডনে বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন (বনপা’র) ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন যুক্তরাজ্যে বঙ্গবন্ধু সৈনিকলীগের কার্য্যকরী কমিটি ঘোষণা তাহিরপুরে সাংবাদিক আহাম্মদ কবির এর পেইজবুক আইডি হ্যাকড ক্লোন দিরাই এডুকেশন ট্রাস্ট থেকে হারুন মিয়ার স্ব ইচ্ছায় অব্যাহতি
দেশের প্রথম নারী স্বরাষ্ট্র মন্ত্রী শাহারা খাতুনের মৃত্যুতে শোক জানান ফেরদৌস আরা পাখি

দেশের প্রথম নারী স্বরাষ্ট্র মন্ত্রী শাহারা খাতুনের মৃত্যুতে শোক জানান ফেরদৌস আরা পাখি

প্রবাস খবরঃ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক মন্ত্রী, অ্যাডভোকেট সাহারা খাতুনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ফেরদৌস আরা পাখি।

যুক্তরাজ্য থেকে এক শোকবার্তায় যুক্তরাজ্য বঙ্গবন্ধু ফাউন্ডেশন এর সাধারন সম্পাদক এবং সার্চ মানবাধিকার সোসাইটি বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা ও নারী নেত্রী ফেরদৌস আরা পাখি বলেন,বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে সাহারা খাতুন গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা ও মানুষের অধিকার আদায়ের সংগ্রামে আজীবন কাজ করে গেছেন এবং দলের দুঃসময়ে নেতাকর্মীদের পাশে থেকে আইনীসহ সকল সাহায্য-সহযোগিতা প্রদান করেছেন। তিনি ছিলেন স্বাধীন বাংলাদেশের প্রথম নারী স্বরাষ্ট্র মন্ত্রী, ও জননেত্রী শেখ হাসিনার বিশস্ত সহচর ছিলেন এই সংগ্রাঁমী নেত্রী।

ফেরদৌস আরা পাখি আরও বলেন, তার মৃত্যুতে দেশ ও জাতি একজন দক্ষ সংগঠককে হারালো।

নারী নেত্রী ফেরদৌস আরা পাখি মরহুমার আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

উল্লেখ্য, সাহারা খাতুন জ্বর ও অ্যালার্জির সমস্যাসহ বার্ধক্যজনিত নানা জটিলতায় অসুস্থ হয়ে গত ২ জুন রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি হন। শারীরিক অবস্থার অবনতি হলে ১৯ জুন তাকে প্রথম দফায় আইসিইউতে নেওয়া হয়েছিল। অবস্থার উন্নতি হলে ২২ জুন তাকে আইসিইউ থেকে হাই ডিপেন্ডেন্সি ইউনিটে (এইচডিইউ) স্থানান্তর করা হয়। তবে ২৬ জুন সকালে তার শারীরিক অবস্থার অবনতি হলে আবারও আইসিইউতে নেওয়া হয়।

এরপর তাকে গত সোমবার উন্নত চিকিৎসার জন্য এয়ার অ্যাম্বুলেন্সেযোগে থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে বামরুনগ্রাদ হাসপাতালে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

শেয়ার করুন
  • 65
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT