বুধবার, ২৭ মে ২০২০, ০৫:৩১ অপরাহ্ন১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
ইরাক এসে ঈদ ভুলে গেছি শিহাব যুবলীগ নেতা লুৎফর রহমান নাঈমের উদ্যোগে খাদ্য বিতরণ দেশ বিদেশের সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সার্চ মানবাধিকার সোসাইটি চেয়ারম্যান পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান সুনামগঞ্জ ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক জাহেদ হাসান সুনামগঞ্জবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন ছাত্রদলের আহবায়ক ও যুগ্ম সাধারন সম্পাদক পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান যুক্তরাজ্য প্রবাসী আ স ম মিছবাহ ও ফেরদৌস আরা পাখি সুনামগঞ্জ বাসীসহ দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন বীর মুক্তিযোদ্ধা এড.আসাদ উল্লাহ সরকার পবিত্র ঈদুল ফিতরে ৭নংওয়ার্ডসহ সুনামগঞ্জ পৌরবাসীকে শুভেচ্ছা জানান জুয়েল আহমদ সুনামগঞ্জবাসী সহ দেশবাসীকে শুভেচ্ছা ও মোবারকবাদ জানান আরিফ উল আলম দেশ বিদেশের সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান সৌদি আরব প্রবাসী সাইফুল ইসলাম শান্ত
দেশ বিদেশের সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান সৌদি আরব প্রবাসী সাইফুল ইসলাম শান্ত

দেশ বিদেশের সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান সৌদি আরব প্রবাসী সাইফুল ইসলাম শান্ত

দেশ বিদেশের সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান সৌদি আরব প্রবাসী সাইফুল ইসলাম শান্ত
প্রবাস খবরঃ মুসলিম সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সুনামগঞ্জের জেলার সর্বস্তরের রোজাদরকে অগ্রিম শুভেচ্ছা,অভিনন্দন ও ঈদ মোবারক জানিয়েছেন সার্চ মানবাধিকার সোসাইটি বাংলাদেশ সুনামগঞ্জ জেলার সদস্য ও সৌদি আরব প্রবাসী সাইফুল ইসলাম শান্ত।
তিনি এক শুভেচ্ছা বার্তায় বলেন,এক মাস সিয়াম সাধনা ও আত্মশুদ্ধির মাধ্যমে বছরঘুরে এলো খুশীর ঈদ। কিন্ত এই প্রাণঘাতী করোনা ভাইরাসের মতো মহামারীর কারণে এবার ঈদের আমেজটা যেন স্নান হয়ে গেছে। সবাইকে সামাজিক দূরত্ব বজায় রেখে অনেকটা সাবধানতার সাথেই ঈদ উৎসব পালনের আহবান জানান তিনি। স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী ব্যবহার করে সবাইকে নিরাপদ থেকে এবং ঈদের আনন্দ সবার মাঝে সমানভাবে ছড়িয়ে পড়ুক পবিত্র ঈদুল ফিতরের এই সন্ধিক্ষণে আমার দেশ বিদেশের সর্বস্তরের জনসাধারনসহ দেশবাসীকে ঈদ মোবারক ।

শেয়ার করুন
  • 18
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT