শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১২:১৯ পূর্বাহ্ন১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
৫৯টি অনিবন্ধিত অবৈধ আইপিটিভি বন্ধ করলো বিটিআরসি সুনামগঞ্জে সুরমা উত্তর পাড়ে বিভিন্ন দাবীতে মানববন্ধন ও লিফলেট বিতরণ বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক হুইপ আছপিয়ার জানাজায় মানুষের ঢল নিহত পরশ মিয়ার বাবার পাশে দাঁড়ালেন শ্রমিকলীগ নেতা সেলিম আহমেদ হাজী মহসিন উল্লাহ জালু মাষ্টারের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক এলাকাবাসীর প্রাণের দাবী মোঃ মাসুক মিয়াকে নৌকার মাঝি হিসেবে দেখতে চায় সুনামগঞ্জ সাংবাদিক ফোরামের গঠতনন্ত্র অনুমোদিত মরণোত্তর বিচার আইন প্রণয়নের দাবীতে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের স্মারক লিপি প্রদান জাতির পিতা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে যুব মহিলালীগের শ্রদ্ধা নিবেদন মহিলা শ্রমিকলীগ আয়োজিত শোক সভায় এড.জাহাঙ্গীর কবির নানক
দোয়ারাবাজারে “মুক্তিযোদ্ধা স্মৃতি ব্রীজের” পরিকল্পনা দ্রুত হবে-পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এমপি

দোয়ারাবাজারে “মুক্তিযোদ্ধা স্মৃতি ব্রীজের” পরিকল্পনা দ্রুত হবে-পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এমপি

এম এ মোতালিব ভুইয়াঃ
বর্ষীয়ান রাজনীতিবিদ শিক্ষাবিদ, দোয়ারাবাজার উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও একাত্তরের বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ ইদ্রিস আলী বীরপ্রতীক বর্তমানে রাজধানীর বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে সিসিইউতে চিকিৎসাধীন রয়েছেন।
মঙ্গলবার তাকে দেখতে হাসপাতালে যান এবং তার চিকিৎসার সার্বিক খোজখবর নিয়েছেন পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এমপি ।এ সময় অধ্যক্ষ মোহাম্মদ ইদ্রিস আলী বীরপ্রতীক এর কন্ঠে বারবার উচ্চারিত “মুক্তিযোদ্ধা ব্রীজ” শোনার পর তিনি দোয়ারাবাজারে “মুক্তিযোদ্ধা স্মৃতি ব্রীজের” পরিকল্পনা দ্রুত গ্রহণ করা হবে মর্মে আশ্বস্ত করেন। এসময় উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল একে মাহবুবুল হক, কার্ডিওলজি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডা. সৈয়দ আলী আহসান, কনসালট্যান্ট ডা. ফয়েজ আহমেদ সহ অন্যান্য চিকিৎসক বৃন্দ তাঁকে জানান যে, ইদ্রিস আলী বীরপ্রতীক ইনশাআল্লাহ দ্রুত সুস্থ হয়ে বাড়ি ফিরবেন। এসময় বিভিন্ন মন্ত্রণালয়ের সচিব, রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
মো. ইদ্রিস আলী বীর প্রতীক গত ৯জানুয়ারি আকস্মিক হার্ট অ্যাটাক করে তিনি গুরুতর অসুস্থ হলে আশঙ্কাজনক অবস্থায় তাকে সিলেট ওমেন্স মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে তার উন্নত চিকিৎসার জন্য ঢাকা বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে সিসিইউতে ভর্তি করা হয়।
উল্লেখ্য, মো. ইদ্রিস আলী বীরপ্রতীক মুক্তিযুদ্ধকালীন ৫নং সেক্টরের সেলা(বাশতলা) সাব-সেক্টরের প্রথম ব্যাচের মুক্তিযোদ্ধা। তিনি ফক্সটর্ট কোস্পানির অধিনায়ক। মুক্তিযুদ্ধের পর তিনি অধ্যাপনায় যুক্ত হন। বর্তমানে অবসর জীবন যাপন করছেন।

শেয়ার করুন
  • 42
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT