শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০১:৩১ পূর্বাহ্ন১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
বামিংহামে করোনা দূর্যোগে খাবার বিতরণ করেন আলহাজ্ব কবির উদ্দিন ও ওয়াছিমুজ্জামান ছাতকে মধ্যরাতে জায়গা দখল করে ঘর নির্মাণ-গ্রেপ্তার ১ সুনামগঞ্জে সহকারী শিক্ষক সমিতির উদ্যোগে হারিছ উদ্দিনের স্বরণ সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে মৎস্যজীবি লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন হাওর বিষয়ক মন্ত্রণালয় বাস্তবায়ন আন্দোলন ফোরামের সংবাদ সম্মেলন স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীরা বেতন বৈষম্য নিরসনের দাবীতে কর্মবিরতি পালন নাজমুল হকের অকাল মৃত্যুতে নারী নেত্রী ফেরদৌস আরা পাখি”র শোক ও সমবেদনা দিরাই উপজেলা চেয়ারম্যানের সাথে মত বিনিময় করেন ডক্টর সামছুল হক চৌধুরী মাদ্রাসা উন্নয়নে নগদ অর্থ প্রদান করেন যুক্তরাজ্য প্রবাসী আবু বক্কর খাঁন সার্চ মানবাধিকার সংগঠনের উদ্যোগে ড. সামছুল হক চৌধুরী ও আবু বক্কর খাঁনকে সংবর্ধনা প্রদান
দোয়ারাবাজারে “মুক্তিযোদ্ধা স্মৃতি ব্রীজের” পরিকল্পনা দ্রুত হবে-পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এমপি

দোয়ারাবাজারে “মুক্তিযোদ্ধা স্মৃতি ব্রীজের” পরিকল্পনা দ্রুত হবে-পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এমপি

এম এ মোতালিব ভুইয়াঃ
বর্ষীয়ান রাজনীতিবিদ শিক্ষাবিদ, দোয়ারাবাজার উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও একাত্তরের বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ ইদ্রিস আলী বীরপ্রতীক বর্তমানে রাজধানীর বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে সিসিইউতে চিকিৎসাধীন রয়েছেন।
মঙ্গলবার তাকে দেখতে হাসপাতালে যান এবং তার চিকিৎসার সার্বিক খোজখবর নিয়েছেন পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এমপি ।এ সময় অধ্যক্ষ মোহাম্মদ ইদ্রিস আলী বীরপ্রতীক এর কন্ঠে বারবার উচ্চারিত “মুক্তিযোদ্ধা ব্রীজ” শোনার পর তিনি দোয়ারাবাজারে “মুক্তিযোদ্ধা স্মৃতি ব্রীজের” পরিকল্পনা দ্রুত গ্রহণ করা হবে মর্মে আশ্বস্ত করেন। এসময় উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল একে মাহবুবুল হক, কার্ডিওলজি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডা. সৈয়দ আলী আহসান, কনসালট্যান্ট ডা. ফয়েজ আহমেদ সহ অন্যান্য চিকিৎসক বৃন্দ তাঁকে জানান যে, ইদ্রিস আলী বীরপ্রতীক ইনশাআল্লাহ দ্রুত সুস্থ হয়ে বাড়ি ফিরবেন। এসময় বিভিন্ন মন্ত্রণালয়ের সচিব, রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
মো. ইদ্রিস আলী বীর প্রতীক গত ৯জানুয়ারি আকস্মিক হার্ট অ্যাটাক করে তিনি গুরুতর অসুস্থ হলে আশঙ্কাজনক অবস্থায় তাকে সিলেট ওমেন্স মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে তার উন্নত চিকিৎসার জন্য ঢাকা বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে সিসিইউতে ভর্তি করা হয়।
উল্লেখ্য, মো. ইদ্রিস আলী বীরপ্রতীক মুক্তিযুদ্ধকালীন ৫নং সেক্টরের সেলা(বাশতলা) সাব-সেক্টরের প্রথম ব্যাচের মুক্তিযোদ্ধা। তিনি ফক্সটর্ট কোস্পানির অধিনায়ক। মুক্তিযুদ্ধের পর তিনি অধ্যাপনায় যুক্ত হন। বর্তমানে অবসর জীবন যাপন করছেন।

শেয়ার করুন
  • 42
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT