সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১২:৫৮ পূর্বাহ্ন১৫ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
হাওর বিষয়ক মন্ত্রণালয় বাস্তবায়ন আন্দোলন ফোরামের সংবাদ সম্মেলন স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীরা বেতন বৈষম্য নিরসনের দাবীতে কর্মবিরতি পালন নাজমুল হকের অকাল মৃত্যুতে নারী নেত্রী ফেরদৌস আরা পাখি”র শোক ও সমবেদনা দিরাই উপজেলা চেয়ারম্যানের সাথে মত বিনিময় করেন ডক্টর সামছুল হক চৌধুরী মাদ্রাসা উন্নয়নে নগদ অর্থ প্রদান করেন যুক্তরাজ্য প্রবাসী আবু বক্কর খাঁন সার্চ মানবাধিকার সংগঠনের উদ্যোগে ড. সামছুল হক চৌধুরী ও আবু বক্কর খাঁনকে সংবর্ধনা প্রদান এমপিও নীতিমালার বৈষম্য দূরীকরণের দাবীতে মানববন্ধন সুনামগঞ্জে যুব মহিলালীগের সদর উপজেলা ও পৌর কমিটি অনুমোদন স্মরণ উপ-সাংস্কৃতিক সম্পাদক নির্বাচিত হওয়ায় যুবলীগ নেতা হৃদয়’র অভিনন্দন দেশ ও প্রবাসের নতুন স্থান পেয়েছেন সার্চ মানবাধিকার সোসাইটি কেন্দ্রীয় কমিটিতে
দোয়ারাবাজার উপজেলায় সেরুজ্জামান হত্যা মামলার পলাতক আসামী গ্রেফতার।

দোয়ারাবাজার উপজেলায় সেরুজ্জামান হত্যা মামলার পলাতক আসামী গ্রেফতার।

এম এ মোতালিব ভুঁইয়া :
সুনামগঞ্জের দোয়ারাবাজারে বিএনপি নেতা সেরুজ্জামান হত্যা মামলার গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত পলাতক আসামী আটক করেছে দোয়ারাবাজার থানা পুলিশ।

দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো:আবুল হাশেমের দিকনির্দেশনায় এএসআই সাইদুর রহমান, এএসআই বজলুল করিম ও এএসআই সুমন মিয়ার নেতৃত্বে সঙ্গীয় ফোর্সদের সহায়তায় গোপন সংবাদের ভিত্তিত্বে রবিরার (১৯ জানুয়ারী) রাত ১০ ঘটিকায় উপজেলার পান্ডারগাও ইউনিয়নে বিশেষ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করেন।
আটককৃত আসামি উপজেলার পান্ডারগাও ইউনিয়নের হরিপদনগর গ্রামের মো:মঈন উদ্দিনের পুত্র এমরান হোসেন পাপ্পু।

পুলিশ জানিয়েছে,এমরান হোসেন পাপ্পু উপজেলার দোহালিয়া ইউনিয়নের সেরুজ্জামান হত্যা মামলার পলাতক আসামি। দোয়ারাবাজার মামলা নং ১২ তারিখ ১৮/০৯/ ২০১৭ ধারা ৩৪১/ ৩০২/ ৩৪ পেনাল কোড জি আর ১৪২/ ১৭ মামলার পলাতক আসামি।

দোয়ারাবাজার থানার অফিসার ইন-চার্জ (ওসি) মো:আবুল হাশেম গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামীকে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে বলেন,গ্রেফতারকৃত আসামীকে সোমবার আদালতে প্রেরণ করা হবে।

উল্লেখ্য ২০১৭ সালের সেপ্টেম্বর মাসের ১৮ তারিখ সকাল সাড়ে ৯ টায় নিহত বিএনপি নেতা সেরুজ্জামান তার ছাতকের বাসা থেকে দোহালীয়াবাজার ব্যাবসায়ী প্রতিষ্ঠানে আসার সময় চৌমুনী পয়েন্টে মাসুক মিয়া তার ভাই ও তার সাথে থাকা সংঘবদ্ধ একটি দল সেরুজ্জামানকে সিএনজি থেকে নামিয়ে রামদা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে। গোরেশপুর গ্রামের নিহত সেরুজ্জামানের ভাই বাদী হয়ে একটি মামলা দায়ের করেছিলেন।

শেয়ার করুন
  • 71
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT