মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৬:২৪ পূর্বাহ্ন১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
সুনামগঞ্জে সহকারী শিক্ষক সমিতির উদ্যোগে হারিছ উদ্দিনের স্বরণ সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে মৎস্যজীবি লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন হাওর বিষয়ক মন্ত্রণালয় বাস্তবায়ন আন্দোলন ফোরামের সংবাদ সম্মেলন স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীরা বেতন বৈষম্য নিরসনের দাবীতে কর্মবিরতি পালন নাজমুল হকের অকাল মৃত্যুতে নারী নেত্রী ফেরদৌস আরা পাখি”র শোক ও সমবেদনা দিরাই উপজেলা চেয়ারম্যানের সাথে মত বিনিময় করেন ডক্টর সামছুল হক চৌধুরী মাদ্রাসা উন্নয়নে নগদ অর্থ প্রদান করেন যুক্তরাজ্য প্রবাসী আবু বক্কর খাঁন সার্চ মানবাধিকার সংগঠনের উদ্যোগে ড. সামছুল হক চৌধুরী ও আবু বক্কর খাঁনকে সংবর্ধনা প্রদান এমপিও নীতিমালার বৈষম্য দূরীকরণের দাবীতে মানববন্ধন সুনামগঞ্জে যুব মহিলালীগের সদর উপজেলা ও পৌর কমিটি অনুমোদন
ধর্মপাশা উপজেলায় মোট ১৫ কিলোঃ রাস্তার(পাকাকরণ) উন্নয়ন কাজের উদ্বোধন।

ধর্মপাশা উপজেলায় মোট ১৫ কিলোঃ রাস্তার(পাকাকরণ) উন্নয়ন কাজের উদ্বোধন।

বিশেষ প্রতিনিধিঃ
সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার জয়শ্রী হতে গোলকপুর হয়ে সুখাইর বাজার পর্যন্ত ৬ কিলোঃ ও সুখাইর হতে গারাকোণা উত্তর তিন কিলোঃ আবার সুখাইর হতে ইসলামপুর পর্যন্ত ৬ কিলোঃসহ মোট ১৫ কিলোঃ পর্যন্ত রাস্তা সাব-মার্জিবুল (পাকাপরণ) উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্থর স্থাপনের উদ্বোধন করা হয়েছে।
সোমবার দুপুরে সুনামগঞ্জ স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর এলজিইডি কর্তৃক ২০ কোটি টাকা ব্যয়ে নির্মিত উন্নয়ন কাজের উদ্বোধন করেন সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইজ্ঞিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন।
এ সময় ধর্মপাশা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোজাম্মেল হোসেন রোকন,উপজেলা নির্বাহী অফিসার মোঃ ওবায়দুর রহমান,ধর্মপাশা উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি মনিন্দ্র চন্দ্র তালুকদার,উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ শামীম আহমেদ বিলকিস,এলজিইডির ইঞ্জিনিয়ার মোঃ উল্ল্যাহ খান,তাহিরপুর উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক মোঃ রায়হান উদ্দিন রিপন,ধর্মপাশা উপজেলা কৃষকলীগের সহ সভাপতি মোঃ নুরুজ্জামান ও সুখাইর রাজাপুর উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ফরহাদ হোসেনসহ আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দরা এ সময় উপস্থিত ছিলেন। সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইজ্ঞিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন বলেছেন বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জাতির পিতার সুযোগ্য উত্তরসূরী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে। আওয়ামীলীগ জনগনের প্রকৃত ম্যান্ডেড নিয়েই বার বার রাষ্ট্রিয় ক্ষমতায় অধিষ্টিত হয়ে শহর বন্দর ও গ্রামের বৈষম্য দূরীকরণের মাধ্যমে দেশের প্রত্যন্ত অঞ্চলে যে মেগা উন্নয়ন প্রকল্পের কাজ বাস্তবায়িত হচ্ছে ফলে দেশের প্রত্যন্ত অঞ্চলের চেহারা পাল্টে গেছে। বিশ্বে বাংলাদেশ এখন উন্নয়নের একটি রোল মডেল হয়োয় বিশ্বের পরাশক্তিধর দেশগুলো আজ শেখ হাসিনার মেধা,প্রজ্ঞাকে অনুসরন ও অনুকরণ করছেন। তিনি আরো বলেন,আমার নির্বাচনী এলাকার জামালগঞ্জ,তাহিরপুর,মধ্যনগর ও ধর্মপাশার প্রতিটি গ্রামের দৃশ্যপঠ বদলে দিতে চাই। প্রতিটি স্থানে সমানভাবে রাস্তাঘাট স্কুল,কলেজ,মসজিদ, মন্দির ও চিকিৎসাসেবা কেন্দ্র করে এ্ই অবহেলিত জনপদের মানুষের ভাগ্য পরিবর্তনের লক্ষ্যেই আমার নেত্রীর নিদের্শে নিরলসভাবে কাজ করে যাচ্ছি। আমার বিশ্বাস নির্বাচনী এলাকার সর্বস্তরের মানুষের সহযোগিতা থাকলে আমি নির্বাচনী এলাকায় উন্নয়নের মাধ্যমে সর্বক্ষেত্রে সফলতা অর্জনে সক্ষম হবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

শেয়ার করুন
  • 89
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT