বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৭:২৩ অপরাহ্ন১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
সার্চ মানবাধিকার সংগঠনের উদ্যোগে ড. সামছুল হক চৌধুরী ও আবু বক্কর খাঁনকে সংবর্ধনা প্রদান এমপিও নীতিমালার বৈষম্য দূরীকরণের দাবীতে মানববন্ধন সুনামগঞ্জে যুব মহিলালীগের সদর উপজেলা ও পৌর কমিটি অনুমোদন স্মরণ উপ-সাংস্কৃতিক সম্পাদক নির্বাচিত হওয়ায় যুবলীগ নেতা হৃদয়’র অভিনন্দন দেশ ও প্রবাসের নতুন স্থান পেয়েছেন সার্চ মানবাধিকার সোসাইটি কেন্দ্রীয় কমিটিতে যুক্তরাজ্য প্রবাসী ডক্টর সামছুল হক চৌধুরীকে বিমানবন্দরে ফুলেল শুভেচছা প্রদান বঙ্গবন্ধুর সমাধীতে মহিলা শ্রমিকলীগের শ্রদ্ধা জ্ঞাপন ও শপথ গ্রহন বিশ্বম্ভপুরে হিলিপ টাকা আত্মাসাতের অভিযোগেে হারুন মিয়া গ্রেফতার যুক্তরাজ্য প্রবাসী আবু বক্কর খাঁনের সমর্থনে মত বিনিময় সভা অনুষ্ঠিত সার্চ মানবাধিকার কেন্দ্রীয় কমিটি অনুমোদন সুনামগঞ্জের হুসনা হুদা ভাইস চেয়ারম্যান নির্বাচিত
ধানমন্ডি কামরুন্নেসা বালিকা উচ্চ বিদ্যালয়ে ভোট দেন ব্যারিষ্টার তাপস

ধানমন্ডি কামরুন্নেসা বালিকা উচ্চ বিদ্যালয়ে ভোট দেন ব্যারিষ্টার তাপস

বিশেষ প্রতিনিধিঃ ভোট দিয়েছেন ঢাকা দক্ষিণ সিটিতে আওয়ামী লীগ মনোনীত নৌকার মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

শনিবার (০১ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে ধানমন্ডির কামরুন্নেসা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ভোটকেন্দ্রে তার ভোটাধিকার প্রয়োগ করেন। এ সময় তার সহধর্মিণীও সঙ্গে ছিলেন।

ভোট দিয়ে উপস্থিত গণমাধ্যমকে নির্বাচনে জয়ের ব্যাপারে আশাবাদ ব্যক্ত করে ব্যারিস্টার তাপস বলেন, গত কয়েকদিন আমরা নির্বাচনী প্রচারণার সময় দেখেছি, ঢাকাবাসী আমাদের উন্নয়নের রূপরেখা সাদরে গ্রহণ করেছে। আমার বিশ্বাস ঢাকাবাসী উন্নত ঢাকার পক্ষে নৌকা মার্কায় ভোট দেবেন। নির্বাচনে জয়-পরাজয় থাকবেই, তবে আমি খুবই আশাবাদী নৌকা মার্কার বিজয় হবে।

এর আগে সিটি কলেজ কেন্দ্রে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভোট দিয়েছেন। ভোট পরবর্তী সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন তাপস।

বৃহস্পতিবার মধ্যরাতে শেষ হয়েছে নির্বাচনের আনুষ্ঠানিক প্রচার-প্রচারণা। নির্বাচনী বিধি অনুযায়ী, ভোটগ্রহণ শুরু হওয়ার ৩২ ঘণ্টা আগে প্রার্থীদের প্রচারণা শেষ করতে হয়। এদিকে প্রথমবারের মতো ঢাকার দুই সিটি করপোরেশনের নির্বাচনে এবার ব্যালট পেপারের পরিবর্তে ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) ব্যবহার করতে যাচ্ছে নির্বাচন কমিশন (ইসি)।

নিরাপত্তা নিশ্চিত করতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রায় ৫০ হাজার সদস্য মোতায়েন করেছে ইসি।

শেয়ার করুন
  • 23
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT