শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১১:৩৩ অপরাহ্ন১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
জগন্নাথপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতিন লাকী দেশে আসছেন ১০ ডিসেম্বর বামিংহামে করোনা দূর্যোগে খাবার বিতরণ করেন আলহাজ্ব কবির উদ্দিন ও ওয়াছিমুজ্জামান ছাতকে মধ্যরাতে জায়গা দখল করে ঘর নির্মাণ-গ্রেপ্তার ১ সুনামগঞ্জে সহকারী শিক্ষক সমিতির উদ্যোগে হারিছ উদ্দিনের স্বরণ সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে মৎস্যজীবি লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন হাওর বিষয়ক মন্ত্রণালয় বাস্তবায়ন আন্দোলন ফোরামের সংবাদ সম্মেলন স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীরা বেতন বৈষম্য নিরসনের দাবীতে কর্মবিরতি পালন নাজমুল হকের অকাল মৃত্যুতে নারী নেত্রী ফেরদৌস আরা পাখি”র শোক ও সমবেদনা দিরাই উপজেলা চেয়ারম্যানের সাথে মত বিনিময় করেন ডক্টর সামছুল হক চৌধুরী মাদ্রাসা উন্নয়নে নগদ অর্থ প্রদান করেন যুক্তরাজ্য প্রবাসী আবু বক্কর খাঁন
ধান কাটা শ্রমিকদের হাতে ইফতার সামগ্রী দিলেন শ্রমিকলীগের সভাপতি মো. সেলিম আহমেদ

ধান কাটা শ্রমিকদের হাতে ইফতার সামগ্রী দিলেন শ্রমিকলীগের সভাপতি মো. সেলিম আহমেদ

বিশেষ প্রতিনিধি
করোনা ভাইরাসে হাওরে রোজাদার অসহায় কৃষক শ্রমিকসহ সাধারন মানুষজনকে পবিত্র রমজান উপলক্ষে ইফতার সামগ্রী বিতরণ করেছেন জাতীয় শ্রমিকলীগ সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি মোঃ সেলিম আহমদ।

রোববার দিনব্যাপী জাতীয় শ্রমিকলীগ সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি মোঃ সেলিম আহমদ তার ব্যাক্তিগত অর্থায়নে জেলার বিশ্বম্ভরপুর উপজেলার করচার হাওর ও মাটিয়ার হাওরে ৫শতাধিক কৃষক ও শ্রমিকের মাঝে ১০০ কেজি খেজুর,১০০ কেজি ট্যাংক,১০০ কেজি মালটা,৫০০ শত প্যাকেট মুড়িসহ ইফতার সামগ্রী বিতরণ করেন তিনি। তিনি হাওরের কৃষক ও শ্রমিকদের দ্বারে দ্বারে গিয়ে খেজুর,ট্যাংক,মালটা,মুড়িসহ এই ইফতার সামগ্রী প্রদান করেন।
এ সময় উপস্থিত ছিলেন জেলা শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক দিদারুল বাশার অপু ও বিশ্বম্ভরপুর উপজেলা শ্রমিকলীগের নেতৃবৃন্দরা।

জাতীয় শ্রমিকলীগ সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি মোঃ সেলিম আহমদ বলেছেন,এই করোনা ভাইরাসের প্রকোপ বৃদ্ধি পেলে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিচক্ষনতার কারণে সবাইকে ঘরে থাকার নির্দেশনায় দেশে আনুপাতিক হাতে করোনা আক্রান্তের সংখ্যা অনেক কম। সবাই শেখ হাসিনার নির্দেশনা মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে নিরাপদে থাকলে এই মহামারী থেকে বাংলার জনগন রেহাই পাবে। সাধারন মানুষজন প্রধানমন্ত্রীর আহবানে আহবানে সাড়া দিয়ে ঘরে থাকলে ও তার সরকার অসহায় ও হতদরিদ্রদের মাঝে খাদ্য সহায়তা অব্যাহত রেখেছেন। তিনি বলেন হাওরের জেলা সুনামগঞ্জে এই বোরো মৌসুমে শ্রমিক সংকট নেই উল্লেখ করে আরো বলেন জেলা প্রশাসন,সরকার দলীয় আওয়ামীলীগ,শ্রমিকলীগ,যুবলীগ ছাত্রলীগসহ সহযোগি সংগঠনের সকল নেতাকর্মীদের ধান কাটা উৎসবে অংশগ্রহনের ফলে কৃষকদের ধান সময়মতো ঘরে উঠবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। তিনি এই মহামারীর প্রার্দূভাবে কৃষক,শ্রমিক ও দিনমুজুরদের প্রতি খাদ্য সহায়তা প্রদানে সমাজের বৃত্তবানদের এগিয়ে আসার আহবান জানান তিনি। তিনি আগামীকাল জেলার তাহিরপুর,মধ্যনগর ও ধর্মপাশা উপজেলার বিভিন্ন হাওরে গিয়ে ধান কাটার ব্যস্ত সকল রোজাদার কৃষক শ্রমিকদেরকে ও ইফতার সামগ্রী দেয়ার প্রত্যয় ব্যক্ত করেন।

শেয়ার করুন
  • 280
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT