মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৫:৩৩ অপরাহ্ন৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
সিনিয়র রিপোর্টার রোজিনাকে আটক রেখে হেনস্তা করায় সার্চ সংগঠনের তীব্র নিন্দা সুনামগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে শ্রমিকলীগের মিলাদ ও দোয়া মাহফিল ঈদুল ফিতরে জুবিলীয়ান ৯৯ব্যাচের মিলন মেলা ও প্রীতি ফুটবল ম্যাচ শাল্লা বাসীসহ দেশ বিদেশের সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান ওসি নুর আলম সুনামগঞ্জে সদর যুবলীগের উদ্যোগে খাইরুল হুদা চপলের দ্রুত সুস্থতা কামনা করে দোয়া অনুষ্ঠিত। দেশ ও প্রবাসের সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান বঙ্গবন্ধু ফাউন্ডেশন সুনামগঞ্জের নেতৃবৃন্দ ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান যুক্তরাজ্য প্রবাসী বিপাশা জান্নাত স্বপনা দেশ ও প্রবাসের সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান ম. জয়নুল আবেদীন রোজ ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুক্তরাজ্য প্রবাসী নারী নেত্রী ফেরদৌস আরা পাখি দেশ ও প্রবাসের সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান খন্দকার মজ্ঞুর আহমেদ
নজরুল ইসলাম কামাল সাহেবের স্বদেশ আগমন উপলক্ষে সংম্বর্ধনা

নজরুল ইসলাম কামাল সাহেবের স্বদেশ আগমন উপলক্ষে সংম্বর্ধনা

বিশেষ প্রতিনিধিঃ

সিলেট জেলা আওয়ামীলীগের সাবেক সদস্য, দক্ষিন সুরমা উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সম্পাদক, কারা নির্যাতিত জননেতা-নজরুল ইসলাম কামাল সাহেবের স্বদেশ আগমন উপলক্ষে বিশাল সংম্বর্ধনা ও মটর শোভাযাত্রার আয়োজন করা হয়েছে।
সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবকলীগ, শ্রমিকলীগ এবং বিভিন্ন অংগসংগঠনের উদ্দ্যোগে এক বিশাল গন-সংবর্ধনা ও মটর শোভাযাত্রা আগামী ১৮ই ফেব্রুয়ারি ২০২১ ইং রোজ বৃহস্পতিবার দুপুর ১২ ঘটিকার সময় উপশহর গার্ডেন টাওয়ারে এ সংম্বর্ধনা অনুষ্টিত হবে।
উক্ত সংবর্ধনায় উপস্থিত থাকবেন কেদ্রীয়,জেলা,মহানগর ও বিভিন্ন উপজেলা আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ,
সেচ্ছাসেবকলীগ ও শ্রমিকলীগ নেতৃবৃন্দ।
সংবর্ধনা শেষে প্রিয় নেতাকে মটর শোভাযাত্রার মাধ্যমে উনার নিজ ইউনিয়ন কুচাইয়ে উনার বাড়িতে পৌছে দেওয়া হবে।যথাসময়ে আওয়ামী পরিবারের সকলকে উপস্থিত হয়ে সংবর্ধনা ও মটর শোভাযাত্রাকে সফল করার জন্য বিনীত অনুরোধ জানানো হচ্ছে।
উল্লেখ্য যে নজরুল ইসলাম কামাল দীর্ঘ ১৭ বছর পর যুক্তরাজ্য থেকে স্থায়ীভাবে বসবাসের জন্য দেশে এসেছেন।প্রিয় নেতাকে বরন করতে ইতিমধ্যে দক্ষিণ সুরমায় অসংখ্য গেইট,তোরন,বিলবোর্ড সহ সাজ সাজ রবে সজ্জিত করা হয়েছে।

শেয়ার করুন
  • 2
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT