রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৬:৪১ অপরাহ্ন১৫ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
দক্ষিণ সুনামগঞ্জে লোকনাথ পূজাঁয় প্রতিপক্ষের চুরিকাঘাতে নিহত ১ আহত ২জন বীর মুক্তিযোদ্ধা এড. বজলুল মজিদ চৌধুরী খসরু”র রাষ্ট্রীয় মর্যাদায় দাপন সম্পন্ন ফতেপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রনজিত চৌধুরী রাজনকে হত্যা করার চেষ্টার অভিযোগ বহুবিবাহ ঠেকাতে বিবাহ পদ্ধতি ডিজিটাল করা জরুরি : ফররুখ শাহজাদ চলে গেলেন বীর মুক্তিযোদ্ধা এডভোকেট বজলুল মজিদ চৌধুরী খসরু ই‌ন্তেকাল বঙ্গবন্ধু ফাউন্ডেশন যুক্তরাজ্য শাখার উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হাওর ভাতা প্রাপ্যতার দাবিতে শিক্ষকদের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান ভাষা শহীদদের প্রতি পুরুষ অধিকার সংগঠনের শ্রদ্ধা নিবেদন মাতৃভাষা দিবস উপলক্ষে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে স্থাপিত শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ ভাষা দিবসে পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান ও প্রশাসনসহ বিভিন্ন সংগঠনের শ্রদ্ধা জ্ঞাপন
নান্দনিক ফাউন্ডেশন”র পক্ষ থেকে শিক্ষার্থীদের মাঝে ‘শিশু খাদ্য ভাইরাস প্রতিরোধক সামগ্রী বিতরণ

নান্দনিক ফাউন্ডেশন”র পক্ষ থেকে শিক্ষার্থীদের মাঝে ‘শিশু খাদ্য ভাইরাস প্রতিরোধক সামগ্রী বিতরণ

‘নান্দনিক ফাউন্ডেশন’ এর পক্ষ থেকে শিক্ষার্থীদের মাঝে ‘শিশু খাদ্য’ ও ‘ভাইরাস প্রতিরোধক’ সামগ্রী বিতরণ

বিশেষ প্রতিনিধিঃ আজ বৃহস্পতিবার (৭ই মে) সুনামগঞ্জ সদর উপজেলায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম. এনামুল কবির ইমনের পৃষ্ঠপোষকতায় পরিচালিত কাঠইর গ্রামে ’নান্দনিক পাঠশালার’ সকল শিক্ষার্থীদের মাঝে শিশু খাদ্য (হরলিক্স, দুধ, বিস্কুট, ভিটামিন সি ট্যাবলেট) ও ভাইরাস প্রতিরোধক সামগ্রী (মাক্স, এন্টিসেপটিক্স সাবান, হ্যান্ড স্যানিটাইজার) বিতরণ করা হয়। ব্যারিস্টার ইমন ও উনার সহধর্মিণী ব্যারিস্টার ফারজানা শিলা’র উপস্থিতিতে সামাজিক দুরত্ব বজায় রেখে সকল শিক্ষার্থীদের হাতে হাতে খাদ্য সামগ্রী প্যাকেট তুলে দেওয়া হয় এবং করোনা ভাইরাস সম্পর্কে আলোচনার মাধ্যমে সচেতনতা গড়ে তুলেন। তখন ছোট ছোট শিক্ষার্থীদের মাঝে উচ্ছাস পরীলক্ষীত দেখা যায়।
বিদ্যালয় পরিচালনা কমিটি ও প্রধান শিক্ষিকা সবিতা রাণী দাস’র সাথে কথা বলে জানা যায়, এফআইভিডিবি কর্তৃক বন্ধ হয়ে যাওয়া গ্রামের প্রাথমিক বিদ্যালয়টি ব্যারিস্টার ইমন নিজ উদ্যোগে দীর্ঘদিন ধরে (২০১৫ সালের শুরু থেকেই) ‘নান্দনিক পাঠশালা’ নামে পরিচালনা করে আসছেন। এজন্য বিদ্যালয় পরিচালনা কমিটি ও এলাকার মানুষ উনার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন শুধু মাত্র দূর্যোগে নয় সকল পরিস্থিতে ব্যারিস্টার দম্পতিকে এই এলাকাবাসী কাছে পেয়ে থাকেন বলে জানান।
এবিষয়ে জানতে চাইলে, নান্দনিক ফাউন্ডেশনের চেয়ারম্যান ব্যারিস্টার ফারজানা শিলা বলেন, করোনা পরিস্থিতিতে আমাদের ফাউন্ডেশন বিনামূল্যে বিভিন্ন স্বাস্থ্যসেবার পাশাপাশি বাংলাদেশের গ্রামীন অঞ্চলের পুষ্টির ঘাটতি আছে এমনসব শিশুদের জন্য পুষ্টিকর শুকনো খাবার আমরা দিয়ে থাকি। এরই অংশ হিসেবে আজকে এই বিদ্যালয়’টির সকল শিশুদের মধ্যে শিশু খাদ্য বিতরণ আমাদের একটি উদ্যোগ। শুরু থেকেই ধারাবাহিক ভাবে এই বিদ্যালয়ের শিশুদের বিনামূল্যে শিক্ষা উপকরণ, পুষ্টিকর খাদ্য সামগ্রী ফাউন্ডেশন দিয়ে আসছে। আমার বিশ্বাস সবার সহযোগীতা অব্যাহত থাকলে আগামীতে বিশাল আকারে এই কর্মযজ্ঞ পরিচালনা করবো।
এসময় উপস্থিত ছিলেন, ম্যানেজিং কমিটির সভাপতি তুরাব আলী, সদস্য কালাম মিয়া, সেতু তালুকদার, আব্দুল মতিন মাস্টার, বিদ্যালয়ের সহকারী শিক্ষক বৃন্দ, জেলা শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সভাপতি এম এ আরমান, নান্দনিক ছাত্র কল্যাণ সংগঠনের সদস্য বৃন্দ, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও শিক্ষার্থীদের অভিভাবক।

শেয়ার করুন
  • 208
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT