শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৫:০২ অপরাহ্ন১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
বামিংহামে করোনা দূর্যোগে খাবার বিতরণ করেন আলহাজ্ব কবির উদ্দিন ও ওয়াছিমুজ্জামান ছাতকে মধ্যরাতে জায়গা দখল করে ঘর নির্মাণ-গ্রেপ্তার ১ সুনামগঞ্জে সহকারী শিক্ষক সমিতির উদ্যোগে হারিছ উদ্দিনের স্বরণ সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে মৎস্যজীবি লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন হাওর বিষয়ক মন্ত্রণালয় বাস্তবায়ন আন্দোলন ফোরামের সংবাদ সম্মেলন স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীরা বেতন বৈষম্য নিরসনের দাবীতে কর্মবিরতি পালন নাজমুল হকের অকাল মৃত্যুতে নারী নেত্রী ফেরদৌস আরা পাখি”র শোক ও সমবেদনা দিরাই উপজেলা চেয়ারম্যানের সাথে মত বিনিময় করেন ডক্টর সামছুল হক চৌধুরী মাদ্রাসা উন্নয়নে নগদ অর্থ প্রদান করেন যুক্তরাজ্য প্রবাসী আবু বক্কর খাঁন সার্চ মানবাধিকার সংগঠনের উদ্যোগে ড. সামছুল হক চৌধুরী ও আবু বক্কর খাঁনকে সংবর্ধনা প্রদান
নান্দনিক ফাউন্ডেশন”র পক্ষ থেকে শিক্ষার্থীদের মাঝে ‘শিশু খাদ্য ভাইরাস প্রতিরোধক সামগ্রী বিতরণ

নান্দনিক ফাউন্ডেশন”র পক্ষ থেকে শিক্ষার্থীদের মাঝে ‘শিশু খাদ্য ভাইরাস প্রতিরোধক সামগ্রী বিতরণ

‘নান্দনিক ফাউন্ডেশন’ এর পক্ষ থেকে শিক্ষার্থীদের মাঝে ‘শিশু খাদ্য’ ও ‘ভাইরাস প্রতিরোধক’ সামগ্রী বিতরণ

বিশেষ প্রতিনিধিঃ আজ বৃহস্পতিবার (৭ই মে) সুনামগঞ্জ সদর উপজেলায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম. এনামুল কবির ইমনের পৃষ্ঠপোষকতায় পরিচালিত কাঠইর গ্রামে ’নান্দনিক পাঠশালার’ সকল শিক্ষার্থীদের মাঝে শিশু খাদ্য (হরলিক্স, দুধ, বিস্কুট, ভিটামিন সি ট্যাবলেট) ও ভাইরাস প্রতিরোধক সামগ্রী (মাক্স, এন্টিসেপটিক্স সাবান, হ্যান্ড স্যানিটাইজার) বিতরণ করা হয়। ব্যারিস্টার ইমন ও উনার সহধর্মিণী ব্যারিস্টার ফারজানা শিলা’র উপস্থিতিতে সামাজিক দুরত্ব বজায় রেখে সকল শিক্ষার্থীদের হাতে হাতে খাদ্য সামগ্রী প্যাকেট তুলে দেওয়া হয় এবং করোনা ভাইরাস সম্পর্কে আলোচনার মাধ্যমে সচেতনতা গড়ে তুলেন। তখন ছোট ছোট শিক্ষার্থীদের মাঝে উচ্ছাস পরীলক্ষীত দেখা যায়।
বিদ্যালয় পরিচালনা কমিটি ও প্রধান শিক্ষিকা সবিতা রাণী দাস’র সাথে কথা বলে জানা যায়, এফআইভিডিবি কর্তৃক বন্ধ হয়ে যাওয়া গ্রামের প্রাথমিক বিদ্যালয়টি ব্যারিস্টার ইমন নিজ উদ্যোগে দীর্ঘদিন ধরে (২০১৫ সালের শুরু থেকেই) ‘নান্দনিক পাঠশালা’ নামে পরিচালনা করে আসছেন। এজন্য বিদ্যালয় পরিচালনা কমিটি ও এলাকার মানুষ উনার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন শুধু মাত্র দূর্যোগে নয় সকল পরিস্থিতে ব্যারিস্টার দম্পতিকে এই এলাকাবাসী কাছে পেয়ে থাকেন বলে জানান।
এবিষয়ে জানতে চাইলে, নান্দনিক ফাউন্ডেশনের চেয়ারম্যান ব্যারিস্টার ফারজানা শিলা বলেন, করোনা পরিস্থিতিতে আমাদের ফাউন্ডেশন বিনামূল্যে বিভিন্ন স্বাস্থ্যসেবার পাশাপাশি বাংলাদেশের গ্রামীন অঞ্চলের পুষ্টির ঘাটতি আছে এমনসব শিশুদের জন্য পুষ্টিকর শুকনো খাবার আমরা দিয়ে থাকি। এরই অংশ হিসেবে আজকে এই বিদ্যালয়’টির সকল শিশুদের মধ্যে শিশু খাদ্য বিতরণ আমাদের একটি উদ্যোগ। শুরু থেকেই ধারাবাহিক ভাবে এই বিদ্যালয়ের শিশুদের বিনামূল্যে শিক্ষা উপকরণ, পুষ্টিকর খাদ্য সামগ্রী ফাউন্ডেশন দিয়ে আসছে। আমার বিশ্বাস সবার সহযোগীতা অব্যাহত থাকলে আগামীতে বিশাল আকারে এই কর্মযজ্ঞ পরিচালনা করবো।
এসময় উপস্থিত ছিলেন, ম্যানেজিং কমিটির সভাপতি তুরাব আলী, সদস্য কালাম মিয়া, সেতু তালুকদার, আব্দুল মতিন মাস্টার, বিদ্যালয়ের সহকারী শিক্ষক বৃন্দ, জেলা শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সভাপতি এম এ আরমান, নান্দনিক ছাত্র কল্যাণ সংগঠনের সদস্য বৃন্দ, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও শিক্ষার্থীদের অভিভাবক।

শেয়ার করুন
  • 208
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT