মঙ্গলবার, ২৭ Jul ২০২১, ০২:২৪ অপরাহ্ন১২ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
আজ বিশিষ্ট মানবাধিকার কর্মী ছবি রানী দে”র শুভ জন্মদিন আওয়ামীলীগের সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠন গুলো হচ্ছে সাংবাদিক মরহুম আবেদ মাহমুদ চৌধুরীকে শ্রদ্ধাভরে স্বরণ করছি করোনা সংকটে মানবতার সেবায় জুবিলীয়ান ৯৯ ব্যাচের উদ্যোগে অর্থ বিতরণ পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন সুরাইয়া আক্তার- নিউ টাইমস২৪ পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন সার্চ সংগঠনের চেয়ারম্যান ও পরিচালক পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানান সেলিম আহমেদ আকরাম হোসেন বাদল”র মায়ের অকাল মৃত্যুতে অনলাইন প্রেসক্লাবের শোক রেহনুমা কানিজ ভাষার অকাল মৃত্যুতে সুনামগঞ্জ অনলাইন প্রেসক্লাবের শোক করোনা যুদ্ধে এক বীর সৈনিক আফরোজা তালুকদার
পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন সুরাইয়া আক্তার- নিউ টাইমস২৪

পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন সুরাইয়া আক্তার- নিউ টাইমস২৪

বিশেষ প্রতিনিধি
পবিত্র ঈদুল আজহা উপলক্ষে মহিলা শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি সুরাইয়া আক্তার দেশ ও প্রবাসের সবাইকে ঈদুল আজহা’র শুভেচ্ছা সহ সকল মুসলিমকে ঈদুল আজহার আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন।
বাণীতে কেন্দ্রীয় মহিলা শ্রমিকলীগের সভাপতি সুরাইয়া আক্তার বলেন, বছর ঘুরে মুসলিম উম্মাহার আনন্দময় দিন ঈদুল আজহা আমাদের মাঝে সমাগত। এবারের ঈদুল আজহা ভিন্ন প্রেক্ষাপটে করোনাভাইরাসের মহামারির মধ্যেই উদযাপিত ও পালন হতে যাচ্ছে পবিত্র ঈদুল আজহা। এবার সর্তকতার সাথে স্বাস্থ্যবিধি ও সরকারি নির্দেশনা মেনে পবিত্র ঈদুল আজহা উদযাপন করতে হবে। পবিত্র ঈদুল আজহা উপলক্ষে দেশ ও প্রবাসের সকল মুসলিম ভাইবোনদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ ও ঈদ মোবারক। স্বাস্থ্যবিধি ও সরকারি নির্দেশনা মেনে ঈদের জামাতে অংশগ্রহণ করার আহ্বান জানাই। বাণীতে সুরাইয়া আক্তার আরো বলেন, মহান আল্লাহর প্রতি গভীর আনুগত্য ও সর্বোচ্চ ত্যাগের মহিমায় পবিত্র ঈদুল আযহা। মহান আল্লাহর নির্দেশে স্বীয় পুত্র হযরত ইসমাইল (আ.) কে কোরবানি করতে উদ্যত হয়ে হযরত ইব্রাহিম (আ.) আল্লাহর প্রতি অবিচল আনুগত্য, অকুণ্ঠ আত্মত্যাগের বিনিময়ে ও অগাধ ভালোবাসার যে সুমহান দৃষ্টান্ত স্থাপন করেছেন, তা চিরকাল অনুকরণীয় ও অনুসরণীয় হয়ে তাকবে। তাঁরই নিদর্শন স্বরুপ আমরা প্রতি বছর আল্লাহতায়ালার সন্তুুষ্টির উদ্দেশ্যে পশু কোরবানী করি। এই উৎসবের মধ্য দিয়ে সামর্থ্যবান মুসলমানগণ কোরবানিকৃত পশুর মাংস আত্মীয় ও প্রতিবেশী এবং গরীবদের মধ্যে বিলিয়ে দিবেন এবং সমাজে সাম্যের বাণী প্রতিষ্ঠিত করেন। পবিত্র ঈদুল আজহার প্রকৃত শিক্ষা ও ত্যাগের আদর্শ ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলিত হোক-এই কামনা করছি।

শেয়ার করুন
  • 101
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT