মঙ্গলবার, ২৭ Jul ২০২১, ০৩:৩১ অপরাহ্ন১২ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
আজ বিশিষ্ট মানবাধিকার কর্মী ছবি রানী দে”র শুভ জন্মদিন আওয়ামীলীগের সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠন গুলো হচ্ছে সাংবাদিক মরহুম আবেদ মাহমুদ চৌধুরীকে শ্রদ্ধাভরে স্বরণ করছি করোনা সংকটে মানবতার সেবায় জুবিলীয়ান ৯৯ ব্যাচের উদ্যোগে অর্থ বিতরণ পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন সুরাইয়া আক্তার- নিউ টাইমস২৪ পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন সার্চ সংগঠনের চেয়ারম্যান ও পরিচালক পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানান সেলিম আহমেদ আকরাম হোসেন বাদল”র মায়ের অকাল মৃত্যুতে অনলাইন প্রেসক্লাবের শোক রেহনুমা কানিজ ভাষার অকাল মৃত্যুতে সুনামগঞ্জ অনলাইন প্রেসক্লাবের শোক করোনা যুদ্ধে এক বীর সৈনিক আফরোজা তালুকদার
পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানান সেলিম আহমেদ

পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানান সেলিম আহমেদ

জাতীয় শ্রমিকলীগ সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি ও বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক অন্যতম সদস্য, তরুন সমাজসেবক সেলিম আহমেদ পবিত্র ঈদুল আজহা উপলক্ষে সুনামগঞ্জ জেলাবাসীসহ দেশ ও প্রবাসের মুসলিম উম্মাহকে শুভেচ্ছা জানিয়েছেন।
সজ্জন ও ভদ্র রাজনীতিবিদ, পারিবারিকভাবে আওয়ামী রাজনীতির সাথে জড়িত সেলিম আহমেদ ঈদ শুভেচ্ছা বার্তায় বলেন- আনন্দ ও ত্যাগের অনন্য মহিমায় উদ্ভাসিত পবিত্র ঈদ-উল-আযহা। পবিত্র এই দিনে আমরা কোরবানির মাধ্যমে তাকওয়ার বহিঃপ্রকাশ ঘটিয়ে থাকি। পাশাপাশি মহান আল্লাহ রাব্বুল আলামিনের সন্তুষ্টি অর্জন এবং মানুষ হিসেবে শ্রেষ্ঠত্ব ঘোষণা করে সবার মধ্যে আনন্দ ভাগাভাগি করি।
মানুষে মানুষে মহামিলনের এই মহা-আনন্দের দিন উপলক্ষে আমি প্রাণের সংগঠন জাতীয় শ্রমিকলীগ”র পক্ষ থেকে সুনামগঞ্জ জেলাবাসীসহ দেশ প্রবাসের মুসলিম উম্মাহর সবাইকে জানাই ঈদ মোবারক।
ঈদের শুভেচ্ছা ও মোবারকবাদ জানাই আমার জাতীয় শ্রমিকলীগ সুনামগঞ্জ জেলা শাখা ও প্রতিটি শাখা কমিটির নেতৃবৃন্দকে জানাই ঈদের শুভেচ্ছা।
প্রিয় সুনামগঞ্জবাসী এবার আমাদের মাঝে এক ভিন্ন প্রেক্ষাপটে ঈদ-উল-আযহা এসেছে। বিশ্বজুড়ে মহামারি করোনা ভাইরাসের থাবা। বাংলাদেশেও এ অদৃশ্য শত্রুর আক্রমণ। প্রতিদিনই আক্রান্ত হওয়া মানুষের সংখ্যা বাড়ছে। অনেকে মৃত্যুবরণ করছেন।
মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ পরিস্থিতিতে জনকল্যাণমুখী নানা পদক্ষেপ নিয়েছেন। ঘোষণা করেছেন নানা প্রণোদনা। ফলে গরিব দুখী মানুষের মুখে হাসি ফুটেছে। আমার বিশ্বাস, করোনাভাইরাস মহামারির সব অন্ধকার কাটিয়ে ঈদ-উল-আযহা সবার মাঝে আনন্দ বয়ে আনবে।
কোভিড-১৯ এর উদ্ভূত দুর্যোগময় পরিস্থিতি কাটিয়ে উঠতে আমাদের ধৈর্য্য, সাহস ও শক্তি প্রয়োজন। আসুন, আমরা মহান আল্লাহর কাছে প্রার্থনা করি যে, তিনি যেন আমাদের সেই তাওফিক দেন। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে দেশ ও প্রবাসে যারা মৃত্যুবরণ করেছেন আমি তাদের আত্মার মাগফিরাত/শান্তি কামনা করছি। পাশাপাশি তাদের পরিবারের শোকসন্তপ্ত সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।
ঈদ-উল-আযহা আমাদের শান্তি, সহমর্মিতা, ত্যাগ ও ভ্রাতৃত্ববোধের শিক্ষা দেয়। সঞ্চারিত করে আত্মদান ও আত্মত্যাগের মানসিকতা। এ মর্ম অনুধাবন করে সমাজে শান্তি ও কল্যাণের পথ রচনা করতে আমাদের সংযম ও ত্যাগের মানসিকতায় উজ্জীবিত হতে হবে।
পবিত্র ঈদ-উল-আযহার আনন্দ ও ত্যাগের অনন্য মহিমায় উদ্ভাসিত হয়ে উঠুক দেশের প্রতিটি নাগরিকের জীবন। এই দিনে মানুষে মানুষে প্রীতি ও বন্ধনের যোগসূত্র আরও সুদৃঢ় হোক। আসুন, সবাই মিলে পরিচ্ছন্ন পরিবেশ নিশ্চিত করে সুস্থ ও সুন্দর জীবন গড়ি।
মহান মুক্তিযুদ্ধের চেতনায় দেশগড়ার প্রত্যয়ে প্রযুক্তি নির্ভর সমৃদ্ধ বাংলাদেশ গড়তে আসুন- আমরা গ্রহণ করি শপথ।
সবাই ভালো থাকুন, স্বাস্থ্যবিধি মেনে চলুন, সুরক্ষিত থাকুন। দূরত্ব বজায় রেখে ঈদ জামাতসহ প্রয়োজনীয় কাজকর্ম করি। সবাইকে আবারও জানাই পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা। ঈদ মোবারক।
শুভেচ্ছান্তে-
সেলিম আহমেদ
সভাপতি
জাতীয় শ্রমিকলীগলীগ
সুনামগঞ্জ জেলা শাখা।

শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT