শনিবার, ১৫ অগাস্ট ২০২০, ০৭:২১ পূর্বাহ্ন৩১শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকী ও শোক দিবস উপলক্ষে উদযাপন পরিষদের মৌন শোক পালন তাহিরপুরে ঢলের পানিতে ভেসে এসে লোকালয়ে ধরা পড়ল অজগর সাপের বাচ্চা সার্চ মানবাধিকার সোসাইটির বর্ধিত সভা অনুষ্ঠিত জাতীয় শ্রমিকলীগের সভাপতি সেলিম আহমেদ’র করোনা রিপোর্ট পজিটিভ দোয়া চেয়েছেন পরিবার বিনম্র শ্রদ্ধায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-ফেরদৌস আরা পাখি এস টিভির প্রতিনিধি শামীম তালুকদার সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত সুনামগঞ্জ জেলা যুবলীগের উদ্যোগে শোকের মাসে এতিম শিশুদের মধ্যে খাদ্য বিতরণ দেশের জন্য কাজ করে যাচ্ছেন যুক্তরাজ্য প্রবাসী মানবিক নেত্রী ফেরদৌস আরা পাখি মানবাধিকার প্রতিষ্ঠায় বঙ্গবন্ধু ছিলেন “গ্রেট হিরো” সার্চ চেয়ারম্যান খাঁন রেজাউল ইসলাম রেজা রাষ্ট্রীয় নীতি নির্ধারকদের কাছে বিচার চাইলেন সার্চ চেয়ারম্যান খান রেজাউল ইসলাম রেজা
পবিত্র ঈদে ১৫জন শিশুর মুখে হাসি ফোটালেন সাহিদা আক্তার স্বর্ণা

পবিত্র ঈদে ১৫জন শিশুর মুখে হাসি ফোটালেন সাহিদা আক্তার স্বর্ণা

❤❤আলহামদুলিল্লাহ❤❤
আমার ঈদ আনন্দ সুসম্পন্ন আপাতত। মহান রাব্বুল আলামীনের নিকট হাজার হাজার শোকরিয়া। গত রাত দশ্চিন্তায় ঘুমাতে পারছিলাম না,বার বার চোখ ভরে জল গড়িয়ে নামছিলো, বার বার মনে হচ্ছিল আমি কি ঐ নিষ্পাপ মুখগুলোর হাসি দেখতে পারবো? যাদের মুখে হাসি ফুটানোর চেষ্টা করি সবসময়, ওরা তো ঈদের নতুন কাপড় চেয়েছে, হাতে খুব সামান্য কিছু টাকা ছিলো, দুইজন ভাই আজ আমাকে ঈদ বোনাস দিলো সেই টাকা দিয়ে নিজে কোন কিছু শপিং না করে, , ওদের জন্য শপিং করলাম, আরো ৩ জন বড় ভাই ওদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করে নিতে যতটুকু পেরেছে সহযোগিতা করেছে সব মিলিয়ে ১৫ জন শিশুর জন্য ঈদের নতুন জামা কাপড় উপহার দিলাম। তাদের শপিং মলে নিয়ে নিজেদের পছন্দ অনুযায়ী মাফ মতো জামা কাপড় উপহার দেয়ার চেষ্টা করেছি। আজকেও শুধু ওদের মুখের হাসির জন্য, ওদের আনন্দ টুকু উপভোগ করার জন্য সর্বোচ্চ প্রচেষ্টা দিয়েছি। কতটুকু স্বার্থক হয়েছি তা উপরওয়ালা বলতে পারবেন। তবে ছবি তে ওদের হাস্যজ্বল মুখখানি দেখলেই বুঝবেন, এতে দয়াময় প্রভু কতটা খুশি হয়েছে।

ঈদ আনন্দ হোক ধর্ম, বর্ণ, গোত্র, ধনী, গরীব, উচু, নিচু, সাদা কালো সকল মানুষের, কোন বৈষম্যের বলিরেখা দেখতে চাইনা সুন্দর এই ভূবনে।

আমার পক্ষ থেকে, আমার প্রাণের সংগঠন #শ্রীপুরউপজেলাইয়ুথফোরাম ও #জাতীয়যুবসংসদবাংলাদেশ এবং #সাকসেসকীফাউন্ডেশনবাংলাদেশ এর পক্ষ থেকে আপনাদের সকলকে ঈদের শুভেচ্ছা।

❤ ঈদ মোবারক ২০২০ ❤

বিঃদ্রঃ যাদের ছবি দিয়েছি, তাদের অনুমতি নিয়েই এই ছবিগুলো তুলা এবং স্যোসাল মিডিয়ায় দেয়া। আমাদের কাজ হলো মহান প্রভুর সন্তুষ্টি অর্জন, পাশাপাশি মানবতা জাগ্রত করা, সকলকে দান সাদকায় উৎসাহিত করা, যেনো প্রতিটি মানুষ ভালো ও সুন্দর হাসিখুশি জীবন যাপন করে।।

শেয়ার করুন
  • 211
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT