শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৮:৪৯ অপরাহ্ন১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
বামিংহামে করোনা দূর্যোগে খাবার বিতরণ করেন আলহাজ্ব কবির উদ্দিন ও ওয়াছিমুজ্জামান ছাতকে মধ্যরাতে জায়গা দখল করে ঘর নির্মাণ-গ্রেপ্তার ১ সুনামগঞ্জে সহকারী শিক্ষক সমিতির উদ্যোগে হারিছ উদ্দিনের স্বরণ সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে মৎস্যজীবি লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন হাওর বিষয়ক মন্ত্রণালয় বাস্তবায়ন আন্দোলন ফোরামের সংবাদ সম্মেলন স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীরা বেতন বৈষম্য নিরসনের দাবীতে কর্মবিরতি পালন নাজমুল হকের অকাল মৃত্যুতে নারী নেত্রী ফেরদৌস আরা পাখি”র শোক ও সমবেদনা দিরাই উপজেলা চেয়ারম্যানের সাথে মত বিনিময় করেন ডক্টর সামছুল হক চৌধুরী মাদ্রাসা উন্নয়নে নগদ অর্থ প্রদান করেন যুক্তরাজ্য প্রবাসী আবু বক্কর খাঁন সার্চ মানবাধিকার সংগঠনের উদ্যোগে ড. সামছুল হক চৌধুরী ও আবু বক্কর খাঁনকে সংবর্ধনা প্রদান
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান ব্যারিস্টার এম এনামুল কবির ইমন

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান ব্যারিস্টার এম এনামুল কবির ইমন

বিশেষ প্রতিনিধিঃ বিশ্বব্যাপি করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে এবং বাংলাদেশে এর প্রভাব মোকাবেলায় তাৎক্ষণিক দিক নির্দেশনী ও দলীয় ভাবে হ্যান্ড স্যানিটাইজার, এন্টিসেপটিকস সাবান, মাস্ক জননেত্রী শেখ হাসিনা তার রাজনৈতিক কার্যালয় থেকে পৌঁছে দেওয়ায় আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেছেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিষ্টার এম এনামুল কবির ইমন।

ব্যারিস্টার ইমন বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আপনার সহানুভূতি এবং সহায়তা ও দিক নির্দেশনা প্রনোদনা এবং সুনির্দিষ্ট নেতৃত্ব বাংলাদেশের সাধারণ মানুষ তথা সুনামগঞ্জের আপামর জনসাধারণ চিরদিন মনে রাখবে। আপনার জন্য দোয়া করি। আপনার বলিষ্ঠ নেতৃত্বে এই মহামারি করোনা ভাইরাস মোকাবেলা সক্ষম হবে এবং সর্বোচ্চ রাষ্ট্রীয় সক্ষমতা প্রয়োগে ভাইরাসের বিস্তার ঘটা বন্ধ হবে এবং নিয়ন্ত্রণে আসবে বলে আমি বিশ্বাস করি।
তিনি আরো বলেন, দেশের এই ক্রান্তিলগ্নে আপনি সাধারণ মানুষের জন্য ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে দেশের প্রতিটি জেলায় জেলায় প্রশাসন ও জনপ্রতিনিধিদের সাথে নিয়ে পরিস্থিতি সামাল দিতে আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন। বিশেষ করে সুনামগঞ্জ জেলায় ১২৪২ টি এন্টিসেপটিকস সাবান, ৮টি হ্যান্ড স্যানিটাইজার, ১০০টি মাস্ক পাঠিয়েছেন এবং বিভিন্ন দলীয় মাধ্যমে মারফত আমরা যারা মাঠে কাজ করছি খোজ খবর নিয়েছেন। আমরা মনে করি নেত্রীর সাহসী ভূমিকা ও উদ্দীপনা নিয়ে দেশের আজকের যে সংকট কালীন মুহুর্তে খুব শীঘ্রই আমরা এই করোনা যুদ্ধে জয়ী হব ইনশাআল্লাহ।
এসময় আরো খোঁজ নিয়ে জানা যায়, তিনি ১৭ই মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে দেশনেত্রী নির্দশে সংক্ষিপ্ত আকারে ১০০ পাউন্ড কেক কেটে ও তার লেখা একটি গান উপহার দেন সুনামগঞ্জবাসীকে। এবং ১৯ ও ২০ এপ্রিলে জেলায় ও বিশ্বম্ভরপুরের বিভিন্ন এলাকায় কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাখাওয়াত হোসেন শফিক কে সাথে নিয়ে করোনা প্রতিরোধে লিফলেট ও মাস্ক বিতরণ করেন। ২২ মার্চে জেলাবাসীর উদ্দেশ্যে করোনায় আতঙ্কিত না হয়ে সতর্ক থাকার আহ্বানে ভিডিও বার্তা প্রকাশ করেছেন, ২৪ মার্চে জেলা প্রশাসকের কার্যালয়ে করোনা সংক্রান্ত বিষয়ে প্রধানমন্ত্রীর মুখ্য সচিবের সাথে ভিডিও কনফারেন্সে,২৬ মার্চে স্বপরিবারে নিজ বাসায় স্বাধীনতা দিবসে শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদনকরেন, ২৮ মার্চে বিশ্বম্ভরপুরে করোনায় অসহায় পরিবারের মাঝে ত্রাণ বিতরণ, ২৯ মার্চে করোনা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আতঙ্কিত না হওয়ার আহ্বানে ভিডিও বার্তা প্রকাশ করেন। ২ এপ্রিল সুনামগঞ্জ সদর উপজেলার ওয়াজখালী, কালিপুর, গণিপুর এলাকায় রাতের আঁধারে ত্রাণ বিতরণ, ৩ এপ্রিল বিশ্বম্ভরপুরে অসহায়দের মাঝে রাতের আঁধারে ত্রাণ বিতরণ, ৪ এপ্রিল সুনামগঞ্জ সদরে মোল্লাপাড়া ইউনিয়নের বেতগঞ্জ বাজার, আলমপুর, ব্রাহ্মণ্যগাঁও, মাইঝ বাড়ি এলকায় ত্রাণ বিতরণ করেন, ৫ এপ্রিল সদর উপজেলার খালুয়ার ঘাট এলাকায় ত্রাণ বিতরণ, ৭ এপ্রিল করোনা ভাইরাস প্রতিরোধে জেলা প্রশাসকের কার্যালয়ে প্রধানমন্ত্রীর সাথে ভিডিও কনফারেন্স করেন। ৮ এপ্রিল নিজ পাড়া সহ হাছন নগর, আপ্তানগর, সুলতান পুর, শান্তিবাগ এলকার ৬ শতাধিক পরিবারে ত্রাণ সহায়তা দেন। ৯ এপ্রিল করোনা প্রতিরোধে করোনা আক্রান্ত বা করোনা উপসর্গ থাকা রোগীদের বিনামূল্যে সেবার জন্য সিভিল সার্জনের কাছে “নান্দনিক হেল্থ সাপোর্ট” নামে একটি অ্যাম্বুলেন্স হস্তান্তর করেন। ১০ এপ্রিল দক্ষিণ সুনামগঞ্জের পাথরিয়া ইউনিয়নে ৪ শতাধিক পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ, ১৪ এপ্রিল পহেলা বৈশাখের সোনালী ফসল সামাজিক দুরত্ব বজায় রেখে ঘরে তুলতে একটা ভিডিও ভিজুয়াল প্রকাশ করেন।
স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, ব্যারিস্টার ইমন ও তার সহধর্মিণী ব্যারিস্টার ফারজানা শিলা সুনামগঞ্জের প্রতিটি ক্রান্তিলগ্নের সময় তারা অসহায় মানুষের পাশে ঝাপিয়ে পড়েন। বর্তমান মহামারি করোনা ভাইরাসে নিজের জীবন বাজি ধরে রাতের আঁধারে সাধারণ মানুষের বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন।

শেয়ার করুন
  • 1.5K
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT