শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০২:০৮ অপরাহ্ন১২ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
মাদ্রাসা উন্নয়নে নগদ অর্থ প্রদান করেন যুক্তরাজ্য প্রবাসী আবু বক্কর খাঁন সার্চ মানবাধিকার সংগঠনের উদ্যোগে ড. সামছুল হক চৌধুরী ও আবু বক্কর খাঁনকে সংবর্ধনা প্রদান এমপিও নীতিমালার বৈষম্য দূরীকরণের দাবীতে মানববন্ধন সুনামগঞ্জে যুব মহিলালীগের সদর উপজেলা ও পৌর কমিটি অনুমোদন স্মরণ উপ-সাংস্কৃতিক সম্পাদক নির্বাচিত হওয়ায় যুবলীগ নেতা হৃদয়’র অভিনন্দন দেশ ও প্রবাসের নতুন স্থান পেয়েছেন সার্চ মানবাধিকার সোসাইটি কেন্দ্রীয় কমিটিতে যুক্তরাজ্য প্রবাসী ডক্টর সামছুল হক চৌধুরীকে বিমানবন্দরে ফুলেল শুভেচছা প্রদান বঙ্গবন্ধুর সমাধীতে মহিলা শ্রমিকলীগের শ্রদ্ধা জ্ঞাপন ও শপথ গ্রহন বিশ্বম্ভপুরে হিলিপ টাকা আত্মাসাতের অভিযোগেে হারুন মিয়া গ্রেফতার যুক্তরাজ্য প্রবাসী আবু বক্কর খাঁনের সমর্থনে মত বিনিময় সভা অনুষ্ঠিত
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান নারী নেত্রী ফেরদৌস আরা পাখি

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান নারী নেত্রী ফেরদৌস আরা পাখি

বিশেষ প্রতিনিধিঃ বিশ্বব্যাপি করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে এবং বাংলাদেশে এর প্রভাব মোকাবেলায় তাৎক্ষণিক দিক নির্দেশনী ও দলীয় ভাবে হ্যান্ড স্যানিটাইজার, এন্টিসেপটিকস সাবান, মাস্ক জননেত্রী শেখ হাসিনা তার রাজনৈতিক কার্যালয় থেকে পৌঁছে দেওয়ায় আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেছেন যুক্তরাজ্য বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক ও নারী নেত্রী ফেরদৌস আরা পাখি।

ফেরদৌস আরা পাখি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনার সহানুভূতি এবং সহায়তা ও দিক নির্দেশনা প্রনোদনা এবং সুনির্দিষ্ট নেতৃত্ব বাংলাদেশের সাধারণ মানুষ তথা আপামর জনসাধারণ চিরদিন মনে রাখবে। আপনার জন্য দোয়া করি। আপনার বলিষ্ঠ নেতৃত্বে এই মহামারি করোনা ভাইরাস মোকাবেলা সক্ষম হবে এবং সর্বোচ্চ রাষ্ট্রীয় সক্ষমতা প্রয়োগে ভাইরাসের বিস্তার ঘটা বন্ধ হবে এবং নিয়ন্ত্রণে আসবে বলে আমি বিশ্বাস করি।
তিনি আরো বলেন, দেশের এই ক্রান্তিলগ্নে আপনি সাধারণ মানুষের জন্য ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে দেশের প্রতিটি জেলায় জেলায় প্রশাসন ও জনপ্রতিনিধিদের সাথে নিয়ে পরিস্থিতি সামাল দিতে আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন। বিশেষ করে সার্বক্ষণিক খবরাখবর নিচ্ছেন আপনি। সারাদেশে এন্টিসেপটিকস, সাবান, হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক পাঠিয়েছেন এবং বিভিন্ন দলীয় মাধ্যমে মারফত আমরা যারা মাঠে কাজ করছি খোজ খবর নিয়েছেন। আমরা মনে করি নেত্রীর সাহসী ভূমিকা ও উদ্দীপনা নিয়ে দেশের আজকের যে সংকট কালীন মুহুর্তে খুব শীঘ্রই আমরা এই করোনা যুদ্ধে জয়ী হব ইনশাআল্লাহ।

শেয়ার করুন
  • 67
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT