বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৯:৩২ অপরাহ্ন২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
সার্চ মানবাধিকার সোসাইটি বাংলাদেশ সিলেট জেলা কমিটি অনুমোদন- নিউ টাইমস২৪ দর্শক প্রিয় স্যাটেলাইট টিভি একুশের ২১তম জন্মদিন পালিত সুনামগঞ্জে করোনা আক্রান্ত অপু উকিলের সুস্থ কামনা করে যুব মহিলালীগের দোয়া ও মিলাদ মাহফিল তাহিরপুরে সাংবাদিক সহোদরকে প্রাণনাশের হুমকি সুনামগঞ্জে যাদুকাটা নদীতে লাখো শ্রমিকের কাজের দাবীতে শ্রমিকের মানববন্ধন ভাটি বাংলা মিডিয়া গ্রুপের চেয়ারম্যান এনামের উদ্যোগে শতাধিক পরিবারে রমজানের উপহার বিতরণ দেখার হাওরে কৃষকের ধান কেটে দিলেন উপজেলা প্রশাসন ও সুনামগঞ্জ জেলা যুবলীগ চাঁদ দেখা গেলে রোজা- নিউ টাইমস২৪ সুনামগঞ্জে যুবলীগের উদ্যোগে অসহায় মানুষের মাঝে মাস্ক ও হেন্ড সেনিটাইজার বিতরণ লাখ টাকার ধান্দায় ব্যর্থ হয়ে খন্দকার আরজুর বিরুদ্ধে ষড়যন্ত্র- নিউ টাইমস২৪
ফতেপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রনজিত চৌধুরী রাজনকে হত্যা করার চেষ্টার অভিযোগ

ফতেপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রনজিত চৌধুরী রাজনকে হত্যা করার চেষ্টার অভিযোগ

বিশেষ প্রতিনিধি ঃ সুনামগঞ্জের বিশ্বম্ভরপুরে উপজেলায় অবৈধভাবে বালু উত্তলনে বাঁধা দেওয়ায় ফতেপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রনজিত চৌধুরী রাজনকে হত্যা করার চেষ্টার অভিযোগ উঠেছে রূপসা নদীর তীরে নদী খননের বালুর স্তর কেটে নিয়ে বিক্রয় বাণিজ্যের এক সিন্ডিকেটের বিরোদ্ধ। জানা যায় সোমাবার রাতে হত্যা চেষ্টার উদ্যেশ্যে চেয়ারম্যানের উপর হামলা চালায় অবৈধভাবে বালু উত্তলনে্র এক সিন্ডিকেট চক্র। উপজেলার ফতেপুর ইউপির বিশ্বম্ভরপুর রূপসা নদীর দুই তীর ও খরচার হাওরের ফসল রক্ষা বাঁধের উপরে বালুর স্তর কেটে নিতে বাধা দেওয়ায় তাকে হত্যা চেষ্টা করা হয় বলে অভিযোগ উঠেছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, গত সোমবার রাতে বিশ্বম্ভরপুর গ্রাম সংলগ্ন রূপসানদী পথ দিয়ে বালু ভর্তি নৌকা নিয়ে যাতায়াতের সময় চেয়ারম্যান রনজিত চৌধুরী রাজন ফেসবুক লাইভের মাধ্যমে বিষয়টি প্রশাসনকে অবগত করায় এবং সরকারি উদ্যোগে নদী খননের মাধ্যমে নদীর তীরে ও ফসল রক্ষা বাঁধের উপর পরে থাকা বালুর স্তর কেটে নিয়ে বিক্রয় বাণিজ্যের প্রতিবাদ করলে চেয়ারম্যান রনজিত চৌধুরী রাজনকে ক্ষীপ্ত হয়ে ফেসবুক লাইভ বন্ধ করার জন্য বলে। ফেসবুক লাইভ বন্ধ না করায় চেয়ারম্যান রনজিত চৌধুরী রাজনের উপর সিন্ডিকেটের সদস্যরা আক্রমন চালানোর চেষ্টা করলে গ্রামপুলিশ সদ্যসারা তাকে রক্ষা করে।

এ দিকে সকাল ১১ টার দিকে ফতেহপুর ইউনিয়নের বিভিন্ন শ্রেণির পেশার মানুষ এর প্রতিবাদে ফতেহপুর থেকে বিশ্বম্ভরপুর উপজেলা প্রতিবাদ বিক্ষোভ মিছিল করে। চেয়ারম্যান রনজিত চৌধুরী রাজন জানান আজ তিনি থানায় একটি লিখিত অভিযোগ করবেন।

এবিষয়ে বিশ্বম্ভরপুর থানার ওসি সুরঞ্জিত তালুকদার জানান, বালু ভর্তি ২টি নৌকা স্থানীয়রা আটকে রেখেছে, অবৈধ উপায়ে বালুর স্তর কাটা হচ্ছে কি না, উপজেলা সহকারি কমিশনার (ভূমি)কে অবগত করেছি। থানায় লিখিত কোন অভিযোগ পাওয়া যায়নি।

শেয়ার করুন
  • 2
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT