রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৯:০৭ পূর্বাহ্ন২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
এইচ টি ইমাম এর মৃত্যুতে আলহাজ্ব মতিউর রহমানের শোক জগন্নাথপুরের ১১৪ নং দক্ষিণ প্রভাকরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠন দক্ষিণ সুনামগঞ্জে লোকনাথ পূজাঁয় প্রতিপক্ষের চুরিকাঘাতে নিহত ১ আহত ২জন বীর মুক্তিযোদ্ধা এড. বজলুল মজিদ চৌধুরী খসরু”র রাষ্ট্রীয় মর্যাদায় দাপন সম্পন্ন ফতেপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রনজিত চৌধুরী রাজনকে হত্যা করার চেষ্টার অভিযোগ বহুবিবাহ ঠেকাতে বিবাহ পদ্ধতি ডিজিটাল করা জরুরি : ফররুখ শাহজাদ চলে গেলেন বীর মুক্তিযোদ্ধা এডভোকেট বজলুল মজিদ চৌধুরী খসরু ই‌ন্তেকাল বঙ্গবন্ধু ফাউন্ডেশন যুক্তরাজ্য শাখার উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হাওর ভাতা প্রাপ্যতার দাবিতে শিক্ষকদের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান ভাষা শহীদদের প্রতি পুরুষ অধিকার সংগঠনের শ্রদ্ধা নিবেদন
ফুলেল ভালবাসায় সিক্ত হলেন নব নির্বাচিত মেয়রসহ জনপ্রতিনিধি বৃন্দ

ফুলেল ভালবাসায় সিক্ত হলেন নব নির্বাচিত মেয়রসহ জনপ্রতিনিধি বৃন্দ

বিশেষ প্রতিনিধি ঃ ফুল হাতে নিয়ে অপেক্ষা করছেন সুনামগঞ্জ পৌরসভার অর্ধশত কর্মকর্তা ও কর্মচারি। প্রহর গুনছেন নবনির্বাচিত জনপ্রতিনিধিদের আগমণের। অবশেষে অপেক্ষার অবসান হলো। বিকাল সাড়ে ৪টায় ছুটে আসলেন নবনির্বাচিত জনপ্রতিনিধিবৃন্দ। সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত’র নেতৃত্বে পৌর চত্তরে প্রবেশ করলেন সাধারন ও সংরক্ষিত কাউন্সিলরবৃন্দ। সারিবদ্ধভাবে দাঁড়িয়ে ফুল দিয়ে তাঁদের বরণ করেন পৌরসভার সকল কর্মকর্তা ও কর্মচারিবৃন্দ।
অভিষেক অনুষ্ঠানের শুরুতে পৌর মেয়র নাদের বখত সহ কাউন্সিলরবৃন্দ প্রথমে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন।
শনিবার ৫টায় পৌরসভার মুক্তমঞ্চে নবনির্বাচিত পৌর পরিষদের সাংস্কৃতিক কর্মী দেওয়ান গিয়াস চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন পৌরসভার নির্বাহী প্রকৌশলী মীর মোশাররফ হোসেন।
অনুষ্ঠানে পৌর মেয়র নাদের বখত বলেন, নির্বাচনের সময় আমি অসংখ্য উঠান বৈঠক করেছি। ওয়ার্ডের সাধারণ মানুষের সমস্যার কথা শুনেছি। সেসব সমস্যার সমাধান করার প্রতিশ্রুতি দিয়েছি। আমি আগামী ৫ বছর চেষ্টা করবো আমার প্রতিশ্রুতিমতো কাজ করার।
তিনি বলেন, আমি আপনাদের সন্তান। জননেত্রী শেখ হাসিনার আমাকে নৌকায় মনোনয়ন দিয়েছে। শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। আমরা সুনামগঞ্জ পৌরসভাকেও উন্নয়নের পথে নিয়ে যাবো।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন ৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর গোলাম আহমদ, ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. আহমদ নুর, ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আহসান আনিছ আনাছ, ৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর নূরে আবাবিল, ৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর গোলাম সাবেরীন সাবু, ৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর চঞ্চল কুমার লৌহ, ৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. মোশাররফ হোসেন, ২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ ইয়াছিনুর রশিদ, ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আবুল হাসনাত মো. কাওছার, সংরক্ষিত ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের মহিলা কাউন্সিলর সৈয়দা জাহানারা বেগম, ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডের মহিলা কাউন্সিলর সামিনা চৌধুরী মনি এবং ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ডের মহিলা কাউন্সিলর পিয়ারা বেগম।
এরপর অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। জনপ্রিয় কন্ঠশিল্পী আশিক এবং স্থানীয় শিল্পবৃন্দ অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন।

শেয়ার করুন
  • 21
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT