সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০১:০৫ পূর্বাহ্ন১৫ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
হাওর বিষয়ক মন্ত্রণালয় বাস্তবায়ন আন্দোলন ফোরামের সংবাদ সম্মেলন স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীরা বেতন বৈষম্য নিরসনের দাবীতে কর্মবিরতি পালন নাজমুল হকের অকাল মৃত্যুতে নারী নেত্রী ফেরদৌস আরা পাখি”র শোক ও সমবেদনা দিরাই উপজেলা চেয়ারম্যানের সাথে মত বিনিময় করেন ডক্টর সামছুল হক চৌধুরী মাদ্রাসা উন্নয়নে নগদ অর্থ প্রদান করেন যুক্তরাজ্য প্রবাসী আবু বক্কর খাঁন সার্চ মানবাধিকার সংগঠনের উদ্যোগে ড. সামছুল হক চৌধুরী ও আবু বক্কর খাঁনকে সংবর্ধনা প্রদান এমপিও নীতিমালার বৈষম্য দূরীকরণের দাবীতে মানববন্ধন সুনামগঞ্জে যুব মহিলালীগের সদর উপজেলা ও পৌর কমিটি অনুমোদন স্মরণ উপ-সাংস্কৃতিক সম্পাদক নির্বাচিত হওয়ায় যুবলীগ নেতা হৃদয়’র অভিনন্দন দেশ ও প্রবাসের নতুন স্থান পেয়েছেন সার্চ মানবাধিকার সোসাইটি কেন্দ্রীয় কমিটিতে
বাংলাদেশে করোনা ভাইরাসে আরও একজনের মৃত্যু, আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২৪জন

বাংলাদেশে করোনা ভাইরাসে আরও একজনের মৃত্যু, আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২৪জন

নিউ টাইমর্স২৪ ডেস্ক :: প্রাণঘাতী করোনাভাইরাসে দেশে আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে কোভিড-১৯ ভাইরাসে বাংলাদেশে মোট দুজনের মৃত্যুর খবর পাওয়া গেছে।

শনিবার দুপুরে রাজধানীর মহাখালীতে স্বাস্থ্য অধিদফতরের সভাকক্ষে সংবাদ সম্মেলনে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক এ তথ্য জানান।
তিনি বলেন, এছাড়াও নতুন করে আরও চারজন আক্রান্ত হয়েছেন। এনিয়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২৪ জনে।

দেশে ১৪ হাজার লোক হোম কোয়ারেন্টিনে রয়েছেন বলেও এসময় তথ্য দেন স্বাস্থ্যমন্ত্রী।

তিনি আরও বলেন, আমরা এখন যুদ্ধাবস্থায় রয়েছি। যুদ্ধাবস্থায় থাকলে সব সিস্টেম বজায় রেখে চলা যায় না। আমাদের সবার নিরাপত্তা দরকার আছে, কিন্তু দেশের তাগিদে আমাদের কাজ করতে হয়।

‘মারা যাওয়া ব্যক্তি আগে থেকেই অসুস্থ ছিলেন। দেশের বাইরে থেকে আসা লোকদের কাছ থেকে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন এই দুই ব্যক্তি। তাদের বয়স ৭০ বছরের বেশি।’

মন্ত্রী আরও বলেন, আমরা প্রতিনিয়ত কাজ করছি, ছুটির দিনেও। সবারই ভালো থাকা দরকার। সবার জীবনই মূল্যবান।

সরকারের আন্তরিকতার কোনো অভাব নেই জানিয়ে তিনি বলেন, আমাদের মন্ত্রণালয়ে প্রতিদিনই প্রেস ব্রিফিং হয়। আমরা নিজেরাও করছি। তারপরেও তথ্য পাচ্ছে না। অথাৎ তারা তথ্য পায়, সেই তথ্য বিকৃত করে তারা পত্রিকায় দিয়ে থাকে।

শেয়ার করুন
  • 70
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT