বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ০৫:৪১ পূর্বাহ্ন১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
সিলেট অনলাইন প্রেসক্লাবের নেতৃবন্দকে অভিনন্দন জানান সুনামগঞ্জ অনলাইন প্রেসক্লাব প্রিমিয়ার লীগ এস পি এল (সিজন-২ ফাইনালে জয়ী অনির্বাণ রয়্যালস মহিলা কাউন্সিলর পদপ্রার্থী শামীমা আক্তার খুশির ব্যাপক গণ সংযোগ ও লিফলেট বিতরণ মুজিববর্ষে সুনামগঞ্জে ৪০৭ দরিদ্র গৃহহীন পরিবার পেল প্রধানমন্ত্রীর দেয়া উপহার ঘর সুনামগঞ্জে সংবাদপত্র পরিবেশক ও হকার্স ক্লাবের তৃতীয় বর্ষপুর্তি পালিত বিশিষ্ট ব্যবসায়ী মো. রাজীবের বাবা মরহুম সুরুজ মিয়ার কুলখানি অনুষ্ঠিত ব্যারিষ্টার ইমনের উদ্যোগে বৃটেনসহ সকল প্রবাসীদের করোনা মুক্তির জন্য বিশেষ দোয়া “লন্ডনে বাঙালিদের পরিবারে শোকের মাতন” করোনা ভাইরাস মহামারী আগামী শনিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কন্ফারেন্সের মাধ্যমে হস্তান্তরের উদ্বোধন সুনামগঞ্জে জেলা মাধ্যমিক সহকারী শিক্ষক সমিতির অফিস উদ্বোধন
বামিংহামে করোনা দূর্যোগে খাবার বিতরণ করেন আলহাজ্ব কবির উদ্দিন ও ওয়াছিমুজ্জামান

বামিংহামে করোনা দূর্যোগে খাবার বিতরণ করেন আলহাজ্ব কবির উদ্দিন ও ওয়াছিমুজ্জামান

বার্মিংহাম থেকে:
বৈশ্বিক করোনা মহামারীতে ব্রিটেনের এনএইচএস এর ভূমিকা সর্বজন স্বীকৃত। সারা দেশের হাসপাতাল কর্মীদের মত বার্মিংহামের হাসপাতালগুলোর এনএইচএস এর কর্মীদের ভূমিকাও খুবই প্রশংসনীয়।
সম্প্রতি কুইন এলিজাবেত হাসপাতাল চ্যারিটিএর ডাইরেক্টর ‘চারলট শফিল্ড এর সহযোগিতায় বার্মিংহামের বিশিষ্ঠ কমিউনিটি ব্যাক্তিত্ব, রাজনীতিবিদ, সমাজসেবকও ব্যবসায় আলহাজ্ব করি উদ্দিন এবং বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজসেবক মো. ওয়াছিমুজ্জামান এর উদ্যোগে কুইন এলিজাবেত হাসপাতাল ক্যান্সার ইউনিট এর এর সামনে বিপুল পরিমাণ খাবার বিতরণ করেন।
খাবার বিতরণকালে সামাজিক দূরত্ব বজায় এবং সরকারী নীতিমালা অনুস্মরণ করে এনএইচএস এর ফ্রন্ট লাইনে জীবনের ঝঁকি নিয়ে যারা কাজ করছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এবং তাদের সাহসী ভূমিকার স্বীকৃতি স্বরূপ তাঁদের এ ক্ষুদ্র প্রয়াস বলে উল্লেখ করেন। এসময় তারা বলেন তাদের এ প্রয়াস এনএইচএস কর্মীদের উৎসাহ যুগাবে বলে তাদের বিশ্বাস।

শেয়ার করুন
  • 14
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT