সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ১২:৫২ অপরাহ্ন২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
শান্তিগঞ্জে সড়ক দুর্ঘটনায় ৩ মোটর সাইকেল আরোহী নিহত জাপার নবনিযুক্ত মহাসচিব চুন্নুকে সালমা ইসলামের ফুলেল শুভেচ্ছা সুনামগঞ্জে জাতীয় শ্রমিকলীগের ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত অপরাধ প্রবণতা রোধে সিসি ক্যামেরার উদ্ভোধন করেন পুলিশ সুপার মিজানুর রহমান আগামী ৩১ শে অক্টোবর সিলেটের সমাচার অনলাইন নিউজ পোর্টালের শুভ উদ্বোধন ঢাকায় সাংবাদিক নজরুলকে হুমকি,থানায় জিডি – নিউ টাইমস২৪ শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করণের সময় এসে পড়েছে- পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এম পি উত্তর মল্লিকপুর মৌচাক জামে মসজিদের ১০ সদস্য বিশিষ্ট কমিটি গঠন হযরত শাহ নেংটা বাবার মাজারের ভুয়া খাদিম বাবুল মিয়ার বিরুদ্ধে ব্যাপক অভিযোগ আবারো পি পি হিসেবে নিয়োগ পেলেন ড. খাইরুল কবির রুমেন – নিউ টাইমস২৪
বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক হুইপ আছপিয়ার জানাজায় মানুষের ঢল

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক হুইপ আছপিয়ার জানাজায় মানুষের ঢল

বিশেষ প্রতিনিধি ঃ
বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও জাতীয় সংসদের সাবেক হুইপ এবং বর্ষিয়ান রাজনীতিবিদ অ্যাডভোকেট ফজলুল হক আছপিয়াকে শেষ বিদায় জানাতে তার নামাজে জানাজায় মানুষের ঢল নেমেছিল সুনামগঞ্জে। এর আগে সুনামগঞ্জ পৌরসভা চত্বরে তার তার কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন জেলার সর্বস্তরের মানুষ।

বৃহস্পতিবার বেলা ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত দলের নেতাকর্মীসহ তার শুভানুধ্যায়ীরা অশ্রুশিক্ত চোখে কফিনে ফুল দিয়ে শেষ বিদায় জানান নেতাকে। পরে জানাজা শেষে লাশ দাফনের জন্য নেয়া হয় সিলেটে।

সুনামগঞ্জে তার জন্মস্থানে অনুষ্ঠিত জানাজায় সমবেত হয়েছিলেন হাজারো মানুষ। বৃহস্পতিবার বেলা বাড়ার সাথে সাথে জেলার বিভিন্ন উপজেলা থেকে দলীয় নেতাকর্মীসহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা জড়ো হতে থাকেন সুনামগঞ্জ শহরে। দুপুর আড়াইটার দিকে সুনামগঞ্জ কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে সুনামগঞ্জ-৪ আসনের তিনবারের সাবেক এই সংসদ সদস্যস্যের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।

জানাজা পূর্ব সমাবেশে বক্তব্য রাখেন- সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন আহমদ মিলন, সাবেক সভাপতি নাছির উদ্দিন চৌধুরী, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, বিএনপির কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য মিজানুর রহমান চৌধুরী, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক হায়দার চৌধুরী লিটন, জেলা বিএনপির সহ-সভাপতি অ্যাডভোকেট শেরেনূর আলী, সাধারণ সম্পাদক নূরুল ইসলাম নূরুল, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাক দেওয়ান এমদাদ রেজা চৌধুরী, জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শামসুল আবেদীন, মরহুমের ছেলে ব্যারিস্টার আবিদুল হক প্রমুখ।

শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT