বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৯:৪৬ অপরাহ্ন২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
দক্ষিণ সুনামগঞ্জ অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান অব্যাহত থাকবে সুনামগঞ্জে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করেন নুরুল হুদা মুকুট -নিউ টাইমস২৪ টানা ২য় বারের মতো এফবিসিসিআই’র পরিচালক নির্বাচিত সুনামগঞ্জের কৃতি সন্তান খায়রুল হুদা চপল সুনামগঞ্জের গুচ্ছগ্রামে শিশু ধর্ষণ মামলার প্রধান আসামী রিপন গ্রেপ্তার তাহিরপুরে তৃতীয় লিঙ্গের উরমিলাকে মারধরের ঘটনায় অভিযোগ দায়ের বিয়ের ৪দিন পর তাহিরপুরে নববধূর আত্মহত্যা-নিউ টাইমস২৪ নন্দী গ্রামে চমক দেখালেন মমতা ব্যানার্জী-নিউ টাইমস২৪ তাহিরপুরে যাদুকাটা নদীর তীরে বালু পাথর জব্দ করেছে টাস্ক ফোর্স আজ শক্তিশালী কালবৈশাখী ঝড় আঘাত আনতে পারে – নিউ টাইমস২৪ সুনাম মানবিক সংগঠনের উদ্যোগে ভাসমান ও দরিদ্রদের মাঝে ইফতার বিতরণ
বিএনপি নিজের গুজবেই সিটি নির্বাচনে ভরাডুবি হয়েছে : আকরাম হোসেন বাদল

বিএনপি নিজের গুজবেই সিটি নির্বাচনে ভরাডুবি হয়েছে : আকরাম হোসেন বাদল

রাজনীতি
স্টাফ রিপোর্টার :: ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি নিজের গুজবেই ভরাডুবি খেয়ে পাগলের প্রলাপ শুরু করেছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ সম্পাদক মন্ডলীর সদ্য সাবেক সদস্য ও জয়বাংলা মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের কেন্দ্রীয় সংসদের প্রতিষ্ঠাতা সভাপতি আকরাম হোসেন বাদল। তিনি বলেন, দুই সিটির নির্বাচনে ভোটারদের মাঝে ব্যাপক উৎসাহ ছিল। বিএনপির সন্ত্রাসীমুলক কর্মকান্ড ও গুজবে ভোটের দিন অনেক তাঁদের ভোটার ঘর থেকে বের হয়নি। তবে উন্নয়নপ্রিয় ভোটারবৃন্দ নৌকায় ভোট দিয়ে ঘরে ফিরেছে।

বুধবার জয়বাংলা মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের চট্টগ্রামের পতেঙ্গা থানা কমিটি গঠন সভায় প্রধান অতিথির বক্তৃতায় আকরাম হোসেন বাদল বলেন, সংগঠনে কেউ যেন অনুপ্রবেশ করতে না পারে সেজন্য নেতা-কর্মীদের সতর্ক থাকতে হবে। স্বাধীনতা বিরোধীরা যেন সংগঠনে এসে ঘাপটি মেরে থাকতে না পারে। সন্ত্রাসী বা অপরাধীর কোনো সাংগঠনিক পরিচয় নেই। জয়বাংলা মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের নীতি-আদর্শের বাইরে কোনো ব্যক্তির অপকর্মের দায় সংগঠন নেবে না। কেউ উদ্দেশ্যপ্রণোদিতভাবে সংগঠনে অনুপ্রবেশ করে থাকলে তাদের চিহ্নিত করে বের করে দিন। কোনো ধরনের অপরাধকে প্রশ্রয় দেবে না মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ। তৃনমুল সক্রিয় করতে মাঠে নেমেছি, আপনাদের (নেতা-কর্মীদের) সাথে নিয়েই তৃনমুলে বঙ্গবন্ধুর অবদান সম্পর্কে নতুন প্রজন্মকে জানানো সহ আওয়ামী লীগের উন্নয়ন প্রচারে সবাইকে সক্রিয় দেখতে চাই।

আওয়ামী লীগের এই নেতা বলেন, রাষ্ট্রের পক্ষে তিনটি মামলা করেছি। বঙ্গবন্ধুর আদর্শের মাঝে আছে সৎ সাহস। বঙ্গবন্ধুর কন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা হতদরিদ্র মানুষের মুখে খাবার তুলে দিয়েছেন। বাসস্থান ‍ও চিকিৎসার ব্যবস্থা করে দিয়েছেন। বিধবা ভাতা, বয়স্ক ভাতা, শিক্ষার্থীদের বছরের শুরুতে বই ও বৃত্তি, মুক্তিযোদ্ধাদের জন্য ভাতা সহ সামাজিক নিরাপত্তা বলয় তৈরি করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিশ্বকে তাক লাগিয়ে উন্নয়নের ধারা বাংলার জনগণকে উপহার দিয়েছেন। তাই বাংলাদেশ বিশ্বে উন্নয়নের রোল মডেল।

পতেঙ্গা থানা কমিটি গঠন সভায় বক্তব্য রাখেন জয়বাংলা মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের কেন্দ্রীয় সংসদের শেখ বায়েজিদ আহমেদ, হোসেন আহমেদ চৌধুরী মুরাদ, শাহিন আলম সহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন
  • 28
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT