মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৮:২২ অপরাহ্ন১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
সুনামগঞ্জে সহকারী শিক্ষক সমিতির উদ্যোগে হারিছ উদ্দিনের স্বরণ সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে মৎস্যজীবি লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন হাওর বিষয়ক মন্ত্রণালয় বাস্তবায়ন আন্দোলন ফোরামের সংবাদ সম্মেলন স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীরা বেতন বৈষম্য নিরসনের দাবীতে কর্মবিরতি পালন নাজমুল হকের অকাল মৃত্যুতে নারী নেত্রী ফেরদৌস আরা পাখি”র শোক ও সমবেদনা দিরাই উপজেলা চেয়ারম্যানের সাথে মত বিনিময় করেন ডক্টর সামছুল হক চৌধুরী মাদ্রাসা উন্নয়নে নগদ অর্থ প্রদান করেন যুক্তরাজ্য প্রবাসী আবু বক্কর খাঁন সার্চ মানবাধিকার সংগঠনের উদ্যোগে ড. সামছুল হক চৌধুরী ও আবু বক্কর খাঁনকে সংবর্ধনা প্রদান এমপিও নীতিমালার বৈষম্য দূরীকরণের দাবীতে মানববন্ধন সুনামগঞ্জে যুব মহিলালীগের সদর উপজেলা ও পৌর কমিটি অনুমোদন
বিএনপি নিজের গুজবেই সিটি নির্বাচনে ভরাডুবি হয়েছে : আকরাম হোসেন বাদল

বিএনপি নিজের গুজবেই সিটি নির্বাচনে ভরাডুবি হয়েছে : আকরাম হোসেন বাদল

রাজনীতি
স্টাফ রিপোর্টার :: ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি নিজের গুজবেই ভরাডুবি খেয়ে পাগলের প্রলাপ শুরু করেছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ সম্পাদক মন্ডলীর সদ্য সাবেক সদস্য ও জয়বাংলা মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের কেন্দ্রীয় সংসদের প্রতিষ্ঠাতা সভাপতি আকরাম হোসেন বাদল। তিনি বলেন, দুই সিটির নির্বাচনে ভোটারদের মাঝে ব্যাপক উৎসাহ ছিল। বিএনপির সন্ত্রাসীমুলক কর্মকান্ড ও গুজবে ভোটের দিন অনেক তাঁদের ভোটার ঘর থেকে বের হয়নি। তবে উন্নয়নপ্রিয় ভোটারবৃন্দ নৌকায় ভোট দিয়ে ঘরে ফিরেছে।

বুধবার জয়বাংলা মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের চট্টগ্রামের পতেঙ্গা থানা কমিটি গঠন সভায় প্রধান অতিথির বক্তৃতায় আকরাম হোসেন বাদল বলেন, সংগঠনে কেউ যেন অনুপ্রবেশ করতে না পারে সেজন্য নেতা-কর্মীদের সতর্ক থাকতে হবে। স্বাধীনতা বিরোধীরা যেন সংগঠনে এসে ঘাপটি মেরে থাকতে না পারে। সন্ত্রাসী বা অপরাধীর কোনো সাংগঠনিক পরিচয় নেই। জয়বাংলা মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের নীতি-আদর্শের বাইরে কোনো ব্যক্তির অপকর্মের দায় সংগঠন নেবে না। কেউ উদ্দেশ্যপ্রণোদিতভাবে সংগঠনে অনুপ্রবেশ করে থাকলে তাদের চিহ্নিত করে বের করে দিন। কোনো ধরনের অপরাধকে প্রশ্রয় দেবে না মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ। তৃনমুল সক্রিয় করতে মাঠে নেমেছি, আপনাদের (নেতা-কর্মীদের) সাথে নিয়েই তৃনমুলে বঙ্গবন্ধুর অবদান সম্পর্কে নতুন প্রজন্মকে জানানো সহ আওয়ামী লীগের উন্নয়ন প্রচারে সবাইকে সক্রিয় দেখতে চাই।

আওয়ামী লীগের এই নেতা বলেন, রাষ্ট্রের পক্ষে তিনটি মামলা করেছি। বঙ্গবন্ধুর আদর্শের মাঝে আছে সৎ সাহস। বঙ্গবন্ধুর কন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা হতদরিদ্র মানুষের মুখে খাবার তুলে দিয়েছেন। বাসস্থান ‍ও চিকিৎসার ব্যবস্থা করে দিয়েছেন। বিধবা ভাতা, বয়স্ক ভাতা, শিক্ষার্থীদের বছরের শুরুতে বই ও বৃত্তি, মুক্তিযোদ্ধাদের জন্য ভাতা সহ সামাজিক নিরাপত্তা বলয় তৈরি করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিশ্বকে তাক লাগিয়ে উন্নয়নের ধারা বাংলার জনগণকে উপহার দিয়েছেন। তাই বাংলাদেশ বিশ্বে উন্নয়নের রোল মডেল।

পতেঙ্গা থানা কমিটি গঠন সভায় বক্তব্য রাখেন জয়বাংলা মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের কেন্দ্রীয় সংসদের শেখ বায়েজিদ আহমেদ, হোসেন আহমেদ চৌধুরী মুরাদ, শাহিন আলম সহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন
  • 28
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT