মঙ্গলবার, ২৬ মে ২০২০, ১০:২১ পূর্বাহ্ন১২ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
ইরাক এসে ঈদ ভুলে গেছি শিহাব যুবলীগ নেতা লুৎফর রহমান নাঈমের উদ্যোগে খাদ্য বিতরণ দেশ বিদেশের সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সার্চ মানবাধিকার সোসাইটি চেয়ারম্যান পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান সুনামগঞ্জ ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক জাহেদ হাসান সুনামগঞ্জবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন ছাত্রদলের আহবায়ক ও যুগ্ম সাধারন সম্পাদক পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান যুক্তরাজ্য প্রবাসী আ স ম মিছবাহ ও ফেরদৌস আরা পাখি সুনামগঞ্জ বাসীসহ দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন বীর মুক্তিযোদ্ধা এড.আসাদ উল্লাহ সরকার পবিত্র ঈদুল ফিতরে ৭নংওয়ার্ডসহ সুনামগঞ্জ পৌরবাসীকে শুভেচ্ছা জানান জুয়েল আহমদ সুনামগঞ্জবাসী সহ দেশবাসীকে শুভেচ্ছা ও মোবারকবাদ জানান আরিফ উল আলম দেশ বিদেশের সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান সৌদি আরব প্রবাসী সাইফুল ইসলাম শান্ত
বিনামূল্যে সেবার জন্য এম্বুলেন্স প্রদান করেন ব্যারিষ্টার এম এনামুল কবির ইমন- নিউ টাইমর্স২৪

বিনামূল্যে সেবার জন্য এম্বুলেন্স প্রদান করেন ব্যারিষ্টার এম এনামুল কবির ইমন- নিউ টাইমর্স২৪

বিশেষ প্রতিনিধিঃ করোনা ভাইরাস প্রতিরোধে করোনা আক্রান্ত বা করোনা উপসর্গ দেখা দিলে রোগীদের বিনামূল্যে সেবার জন্য এম্বুলেন্স প্রদান করেছেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নান্দনিক সুনামগঞ্জের রুপকার সুনামগঞ্জ জেলা পরিষদের সাবেক প্রশাসক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন। বৃহষ্পতিবার সকাল ১০টায় তিনি সুনামগঞ্জ সিভিল সার্জনের হাতে এম্বুলেন্সের চাবি তুলে দেন। করোনা ভাইরাস প্রতিরোধে দুর্যোগকালীন সময়ে এই এম্বুলেন্সে আক্রান্ত রোগীসহ এই কাজে এম্বুলেন্সটি ব্যবহার করতে পারবে স্বাস্থ্যবিভাগ। এই সময়ে এম্বুলেন্স সুবিদা পেয়ে সহায়তার জন্য ব্যারিষ্টার এম এনামুল কবির ইমনকে ধন্যবাদ জানিয়েছেন সুনামগঞ্জ সিভিল সার্জন ডাঃ শামস উদ্দিন। এম্বুলেন্সের যাবতীয় খরচ ও স্টাফ খরচের ব্যয়ভার বহন করবেন ব্যারিস্টার এম এনামুল কবির ইমন। আরো
জানা গেছে সৃজনশীল ও মানবিক কাজ পরিচালনার জন্য ব্যারিস্টার এম. এনামুল কবির ইমন কয়েক বছর আগে নান্দনিক ফাউন্ডেশন নামের একটি প্রতিষ্টান গড়েন। স্বেচ্ছাসেবী এই প্রতিষ্ঠান শিক্ষা, সংস্কৃতি, মানবিক কাজ ও আর্তসামাজিক নানা কাজে যুক্ত রয়েছে। এই প্রতিষ্ঠানের নামে ‘নান্দনিক হেলথ সাপোর্ট’ নামে করোনাকালে রোগী ও স্বাস্থ্যবিভাগের সহযোগিতার জন্য এম্বুলেন্স দেওয়ার চিন্তা করছিলেন তিনি। অবশেষে একটি এম্বুলেন্স বৃহষ্পতিবার সকালে এই লক্ষ্যে স্বাস্থ্যবিভাগের কাছে হস্থান্তর করেন। ব্যারিস্টার এম এনামুল কবির ইমনের এই উদ্যোগকে স্বাগত জানিয়েছেন স্থানীয় আওয়ামী লীগ সহ সশীলসমাজের লোকজন। সংশ্লিষ্টরা জানান, করোনাভাইরাসের দুর্যোগকালীন সময়ে বিনামূল্যে ‘নান্দনিক হেলথ সার্ভিস’ ব্যবহার করতে পারবেন জেলার করোনা আক্রান্ত রোগী, করোনা উপসর্গে ভোগা রোগী ও স্বাস্থ্যবিভাগের লোকজন। তাছাড়া জেলার যে কোন এলাকার রোগী করোনা উপসর্গে ভোগলে তিনি এই নম্বরে ০১৭১৩৮৩৩৩৮৮ যোগাযোগ করলে নান্দনিক হেলথ সার্ভিস এম্বুলেন্স চলে যাবে ওই ব্যক্তির বাড়ি। তাকে বিনামূল্যে এম্বুলেন্স সেবা দেয়া হবে। সংকট চলাকালে এই এম্বুলেন্সের জ্বালানী, অন্যান্য সুরক্ষা সরঞ্জামসহ সম্পূর্ণ খরচ বহন করবেন ব্যারিস্টার এম এনামুল কবির ইমন। করোনা দূর্যোগ কালে যতদিন স্বাস্থ্যবিভাগ এই এম্বুলেন্সের প্রয়োজনীয়তা অনুভব করবে ততদিন এই সেবা চালু থাকবে বলে জানান।
এম্বুলেন্স প্রদানকালে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ সিভিল সার্জন ডাঃ শামসুদ্দিন, ডেপুটি সিভিল সার্জন মোঃআশরাফুল হক, সুনামগঞ্জ সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডাঃ রফিকুল ইসলাম, নান্দনিক ফাউন্ডেশনের উপদেষ্টা ব্যারিস্টার ফারজানা শীলা প্রমুখ।
সুনামগঞ্জ সিভিল সার্জন ডাঃ শামসুদ্দিন বলেন,গুরুত্বপূর্ণ সময়ে এই এম্বুলেন্স সুবিধা মানুষের কাজে আসবে। আমাদের স্বাস্থ্য বিভাগও করোনা উপসর্গে আক্রান্ত লোকদের কাছে ছুটে যেতে পারবে। আমরা ব্যারিস্টার এম এনামুল কবির ইমন সাহেব ও তার সহধর্মিনী ব্যারিষ্টার ফারজানা শীলাকে অভিনন্দন জানাই।
ব্যারিস্টার এম এনামুল কবির ইমন বলেন, বর্তমান সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন এখনই মানুষের জন্য কাজের উত্তম সময়। নেত্রীর নির্দেশনায় জেলার মানুষকে এই দুর্যোগকালীন সময়ে সাধ্য মতো বিনামূল্যে এম্বুলেন্স সেবার ব্যবস্থা করতে পেরে আমি আনন্দিত। ভবিষ্যতেও দেশ ও মানুষের প্রয়োজনে পাশে থাকব ইনশাআল্লাহ । দলমত নির্বিশেষে সামাজিক দূরত্ব মেনে মানুষের পাশে দাড়ানোর আহ্বান জানান তিনি।

শেয়ার করুন
  • 1.1K
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT