শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০৩:৪৮ অপরাহ্ন২০শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
জগন্নাথপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতিন লাকী দেশে আসছেন ১০ ডিসেম্বর বামিংহামে করোনা দূর্যোগে খাবার বিতরণ করেন আলহাজ্ব কবির উদ্দিন ও ওয়াছিমুজ্জামান ছাতকে মধ্যরাতে জায়গা দখল করে ঘর নির্মাণ-গ্রেপ্তার ১ সুনামগঞ্জে সহকারী শিক্ষক সমিতির উদ্যোগে হারিছ উদ্দিনের স্বরণ সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে মৎস্যজীবি লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন হাওর বিষয়ক মন্ত্রণালয় বাস্তবায়ন আন্দোলন ফোরামের সংবাদ সম্মেলন স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীরা বেতন বৈষম্য নিরসনের দাবীতে কর্মবিরতি পালন নাজমুল হকের অকাল মৃত্যুতে নারী নেত্রী ফেরদৌস আরা পাখি”র শোক ও সমবেদনা দিরাই উপজেলা চেয়ারম্যানের সাথে মত বিনিময় করেন ডক্টর সামছুল হক চৌধুরী মাদ্রাসা উন্নয়নে নগদ অর্থ প্রদান করেন যুক্তরাজ্য প্রবাসী আবু বক্কর খাঁন
বিশ্বম্ভপুরে কর্মহীন মানুষের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য বিতরন করেন ব্যারিষ্টার ইমন-নিউ টাইমস্২৪

বিশ্বম্ভপুরে কর্মহীন মানুষের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য বিতরন করেন ব্যারিষ্টার ইমন-নিউ টাইমস্২৪

বিশেষ প্রতিনিধিঃ সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলায় করোনা ভাইরাসের কারণে বেকার হয়ে পড়া নিম্ন আয়ের মানুষের মাঝে ত্রাণ বিতরণ করলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন।
তিনি বৃহস্পতিবার (০৩ এপ্রিল) রাতে সামাজিক দূরত্ব বজায় রেখে উপজেলার বিভিন্ন এলাকায় বাড়ী-বাড়ীতে গিয়ে মাস্ক, এন্টিসেপটিকস সাবান, হ্যান্ড স্যানিটাইজার সহ খাদ্য সামগ্রী তুলে দেন।

ত্রাণ বিতরণের সময় পলাশ ইউনিয়নের মল্লিকপুর গ্রামের ভূমিহীন অসহায় সমলা বেগম ৭০ ব্যারিস্টার ইমনকে বলেন, আজ দুই দিন আমার ঘরে খুব খাবারের সংকট দেখা দিছে , কষ্টের দিনে আমার পাশে কেউ নেই। কিন্তু এই রাতে তুমি এসেছো তুমি না আসলে আজও আমি না খেয়ে ঘুমাতাম। দোয়া করি বাবা, তুমি আরও বড় হও। তুমার মতো মানুষ বড় হলে আমারা গরীব দুঃখী মানুষের কষ্ট কিছুটা হলেও দোর হবে।

এ সময় সাথে ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল আলম সিদ্দিকী নুরুল প্রমূখ।

ব্যারিস্টার এম এনামুল কবির ইমন বলেন, করোনা ভাইরাসের প্রকোপে গ্রামের নিম্ন আয়ের পরিবারের মানুষগুলো খুব অসহায় হয়ে পরেছে। আমি জেলার বিভিন্ন উপজেলার নেতাকর্মীদের সাথে যোগাযোগ করে যে এলাকায় যারা বর্তমানে খুব কষ্টে আছে তাদের আমি আমার ব্যাক্তিগত তহবিল থেকে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু করেছি। আজ বিশ্বম্ভরপুর উপজেলার বিভিন্ন এলাকায় মাস্ক, এন্টিসেপটিকস সাবান, হ্যান্ড স্যানিটাইজার সহ খাদ্য সামগ্রী বিতরণ করা করেছি। এবং এলাকার বিত্তবানদের প্রতি আমি আহ্বান জানাচ্ছি আপনারাও অসহায় দিনমজুর মানুষের পরবারের প্রতি সাহায্যের হাত বাড়ান।

শেয়ার করুন
  • 553
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT