বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১০:১৪ পূর্বাহ্ন১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
ছাতকে মধ্যরাতে জায়গা দখল করে ঘর নির্মাণ-গ্রেপ্তার ১ সুনামগঞ্জে সহকারী শিক্ষক সমিতির উদ্যোগে হারিছ উদ্দিনের স্বরণ সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে মৎস্যজীবি লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন হাওর বিষয়ক মন্ত্রণালয় বাস্তবায়ন আন্দোলন ফোরামের সংবাদ সম্মেলন স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীরা বেতন বৈষম্য নিরসনের দাবীতে কর্মবিরতি পালন নাজমুল হকের অকাল মৃত্যুতে নারী নেত্রী ফেরদৌস আরা পাখি”র শোক ও সমবেদনা দিরাই উপজেলা চেয়ারম্যানের সাথে মত বিনিময় করেন ডক্টর সামছুল হক চৌধুরী মাদ্রাসা উন্নয়নে নগদ অর্থ প্রদান করেন যুক্তরাজ্য প্রবাসী আবু বক্কর খাঁন সার্চ মানবাধিকার সংগঠনের উদ্যোগে ড. সামছুল হক চৌধুরী ও আবু বক্কর খাঁনকে সংবর্ধনা প্রদান এমপিও নীতিমালার বৈষম্য দূরীকরণের দাবীতে মানববন্ধন
বিশ্বম্ভরপুরে বারকি শ্রমিকদের মাঝে আলহাজ্ব মতিউর রহমানের প্রচেষ্টায় ত্রাণ বিতরণ-নিউ টাইমস্২৪

বিশ্বম্ভরপুরে বারকি শ্রমিকদের মাঝে আলহাজ্ব মতিউর রহমানের প্রচেষ্টায় ত্রাণ বিতরণ-নিউ টাইমস্২৪

বিশ্বম্ভরপুরে বারকি শ্রমিকদের মাঝে আলহাজ্ব মতিউর রহমানের প্রচেষ্টায় ত্রাণ বিতরণ

ঃঃ সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও সুনামগঞ্জ ৪ আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মতিউর রহমান এর প্রচেষ্টায় সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভরপুর উপজেলার সলুকাবাদ ইউনিয়নের চলতি নদীর বারকি শ্রমিক শতাধিক পরিবারের মধ্য আজ শুক্রবার বিকেল ৪ টায় ত্রাণ প্রদান করা হয়। বারকি শ্রমিকদের ঘরে ঘরে ত্রাণ পৌঁছে দেন বিশ্বম্ভরপুর উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মরম আলী, সলুকাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফজলুল হক, সাধারণ সম্পাদক এখলাছুর রহমান প্রমুখ।

আলহাজ্ব মতিউর জানান, আজ বাংলাদেশ সহ সারা বিশ্ব করোনাভাইরাস এর মহামারী তে আতঙ্কিত। মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে আমার প্রচেষ্টায় সুনামগঞ্জ সদর উপজেলা, বিশ্বম্ভপুর, দিরাই, শাল্লায় সহস্রাধিক মানুষের মাঝে ত্রাণ পৌঁছে দেওয়া হয়েছে। আজ সলুকবাদ ইউনিয়নের বিভিন্ন গ্রামে বারকি শ্রমিকদের চাল উপহার দেয়া হয়েছে।
তিনি বলেন, আমাদের সবাইকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৩১ দফা নির্দেশনা ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা কর্তৃক নির্দেশিত সকল স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে, সামাজিক দূরত্ব নিশ্চিত করতে হবে । মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই করোনা মহামারী পরিস্থিতি নিরসনে সর্বাত্মক চেষ্টা করে যাচ্ছেন। দেশে পর্যাপ্ত পরিমাণে খাদ্য মজুদ রয়েছে। শেখ হাসিনার নেতৃত্বে অসহায়দের মাঝে ত্রাণ উপহার অব্যাহত থাকবে। শেখ হাসিনা থাকতে কাউকে না খেয়ে মরতে হবে না। সবাইকে সচেতন থাকতে হবে। বিশেষ প্রয়োজন ছাড়া ঘর হতে কেউ বের হবেন না, বের হলে অবশ্যই সাবান পানি দিয়ে হাত,মুখ, পা, জুতা কাপড় সবকিছু ধৌত করুন। সকলের সম্মিলিত সচেতনতা প্রচেষ্টায় সৃষ্টিকর্তা ইনশাআল্লাহ আমাদের এই মহামারী থেকে রক্ষা করবেন। ।

তিনি আরো বলেন, এই মহামারীর সময়ে সকল বিত্তবান ও সামর্থবান মানুষকে এগিয়ে আসতে হবে। এই মহামারী থেকে পরিত্রাণে সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টা প্রয়োজন।

শেয়ার করুন
  • 38
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT