বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৮:৫১ অপরাহ্ন২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
সার্চ মানবাধিকার সোসাইটি বাংলাদেশ সিলেট জেলা কমিটি অনুমোদন- নিউ টাইমস২৪ দর্শক প্রিয় স্যাটেলাইট টিভি একুশের ২১তম জন্মদিন পালিত সুনামগঞ্জে করোনা আক্রান্ত অপু উকিলের সুস্থ কামনা করে যুব মহিলালীগের দোয়া ও মিলাদ মাহফিল তাহিরপুরে সাংবাদিক সহোদরকে প্রাণনাশের হুমকি সুনামগঞ্জে যাদুকাটা নদীতে লাখো শ্রমিকের কাজের দাবীতে শ্রমিকের মানববন্ধন ভাটি বাংলা মিডিয়া গ্রুপের চেয়ারম্যান এনামের উদ্যোগে শতাধিক পরিবারে রমজানের উপহার বিতরণ দেখার হাওরে কৃষকের ধান কেটে দিলেন উপজেলা প্রশাসন ও সুনামগঞ্জ জেলা যুবলীগ চাঁদ দেখা গেলে রোজা- নিউ টাইমস২৪ সুনামগঞ্জে যুবলীগের উদ্যোগে অসহায় মানুষের মাঝে মাস্ক ও হেন্ড সেনিটাইজার বিতরণ লাখ টাকার ধান্দায় ব্যর্থ হয়ে খন্দকার আরজুর বিরুদ্ধে ষড়যন্ত্র- নিউ টাইমস২৪
বীর মুক্তিযোদ্ধা এড. বজলুল মজিদ চৌধুরী খসরু”র রাষ্ট্রীয় মর্যাদায় দাপন সম্পন্ন

বীর মুক্তিযোদ্ধা এড. বজলুল মজিদ চৌধুরী খসরু”র রাষ্ট্রীয় মর্যাদায় দাপন সম্পন্ন

বিশেষ প্রতিনিধি ঃ সুনামগঞ্জের সিনিয়র আইনজীবী, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, সাংবাদিক ও হাওর বাচাঁও সুনামগঞ্জ বাচাঁও আন্দোলনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা বজলুল মজিদ চৌধুরী খসরুকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন হয়েছে।

আজ বৃহস্পতিবার বাদ জোহর সুনামগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদের সম্মুখে পুলিশের একটি চৌকুস দল তাকে গার্ড অব অনার প্রদান করেন। এতে হাজারো ভক্তবৃন্দ ও শুভান্যুধায়ীরা নামাজে জানাজায় অংশগ্রহণ শেষে মরহুমের মরদেহ শহরের ষোলঘর জামে মসজিদ প্রাঙ্গনে তৃতীয় নামাজে জানাযা শেষে ষোলঘর কবরস্থানে তাকে দাফন করা হয়। তারঁ জানাজায় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ-৫ আসনের এমপি মুহিবুর রহমান মানিক, অতিরিক্ত জেলা প্রশাসক মো. শরিফুল ইসলাম,সুনামগঞ্জ পৌর মেয়র নাদের বখত, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সিরাজুর রহমান,দেওয়ান এমদাদ রাজা চৌধুরী,পলিন বখত,সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার হাজী নুরুল মোমেন,জেলা আইনজীবী সমিতির নেতৃবৃন্দসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠনের হাজারো নেতাকর্মী। এর আগে তার কর্মস্থল সুনামগঞ্জ জেলা আইনজীবী সমিতির সম্মুখে মরহুমের প্রথম নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। তিনি গত বুধবার দুপুরে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে সুনামগঞ্জ সদর হাসপাতালে মৃত্যু বরণ করেন। তিনি সুনামগঞ্জ শহরের একজন পরিচিত ও প্রতিবাদী মানুষ ছিলেন।

বীর মুক্তিযোদ্ধা বজলুল মজিদ চৌধুরী খসরুর মৃত্যু গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান,সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হুদা মুকুট,জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল প্রমুখ। এক শোকবার্তায় তারা জানান,বজলুল মজিদ খসরু ছিলেন হাওরের জেলা সুনামগঞ্জের মাটি ও মানুষের হৃদয়ের স্পন্দন। তিনি জেলাবাসীর যেকোন আন্দোলন সংগ্রামে অগ্রভাগের সৈনিক ছিলেন। তিনি স্বাধীনতা সংগ্রামে দেশ মাতৃকার জন্য জীবন বাজি রেখে অস্ত্র হাতে তুলে নিয়ে মুক্তিযদ্ধ করেছেন। তার অবদান জেলাবাসী আজীবন মনে রাখবেন। তারা এই বীরমুক্তিযোদ্ধার রুহের আত্মার শান্তি কামনা করেন এবং শোকাহত পরিবারের সকল সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

শেয়ার করুন
  • 27
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT