শনিবার, ১৫ অগাস্ট ২০২০, ০৭:২৮ পূর্বাহ্ন৩১শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকী ও শোক দিবস উপলক্ষে উদযাপন পরিষদের মৌন শোক পালন তাহিরপুরে ঢলের পানিতে ভেসে এসে লোকালয়ে ধরা পড়ল অজগর সাপের বাচ্চা সার্চ মানবাধিকার সোসাইটির বর্ধিত সভা অনুষ্ঠিত জাতীয় শ্রমিকলীগের সভাপতি সেলিম আহমেদ’র করোনা রিপোর্ট পজিটিভ দোয়া চেয়েছেন পরিবার বিনম্র শ্রদ্ধায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-ফেরদৌস আরা পাখি এস টিভির প্রতিনিধি শামীম তালুকদার সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত সুনামগঞ্জ জেলা যুবলীগের উদ্যোগে শোকের মাসে এতিম শিশুদের মধ্যে খাদ্য বিতরণ দেশের জন্য কাজ করে যাচ্ছেন যুক্তরাজ্য প্রবাসী মানবিক নেত্রী ফেরদৌস আরা পাখি মানবাধিকার প্রতিষ্ঠায় বঙ্গবন্ধু ছিলেন “গ্রেট হিরো” সার্চ চেয়ারম্যান খাঁন রেজাউল ইসলাম রেজা রাষ্ট্রীয় নীতি নির্ধারকদের কাছে বিচার চাইলেন সার্চ চেয়ারম্যান খান রেজাউল ইসলাম রেজা
বোরখা পড়া অবস্থায় লিজেন্ড মালিক সাহেদ গ্রেফতার

বোরখা পড়া অবস্থায় লিজেন্ড মালিক সাহেদ গ্রেফতার

বিশেষ প্রতিনিধিঃ বহুল আলোচিত রিজেন্ট হাসপাতাল প্রতারণা মামলার প্রধান পলাতক আসামি ও রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মো. সাহেদ করিম অবশেষে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ানের (র‌্যাব) হাতে ধরা পড়েছেন।

বুধবার ভোরে সাতক্ষীরার দেবহাটা উপজেলার কোমরপুর গ্রামের লবঙ্গবতী নদীর তীর সীমান্ত এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
বোরখা পরা অবস্থায় সাহেদকে গ্রেফতার করে র‌্যাব। পালিয়ে থাকতে চুলের কালো রং করে এবং গোঁফ কেটে তিনি চেহারা বদলের চেষ্টা করেন। ভারতে পালিয়ে গিয়ে সাহেদ আত্মগোপন করতে মাথা ন্যাড়া করার পরিকল্পনা করেছিলেন বলে জানিয়েছেন র‌্যাবের কর্মকর্তারা।

র‌্যাবের অভিযানে গ্রেফতারকৃত বহুল আলোচিত রিজেন্ট হাসপাতাল প্রতারণা মামলার প্রধান আসামি ও রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদকে সাতক্ষীরা থেকে গ্রেফতারের পর হেলিকপ্টার যোগে ঢাকায় আনা হচ্ছে।
সাতক্ষীরার সীমান্ত এলাকায় মাছের ঘেরে লুকিয়ে ছিলেন সাহেদ। ভোর পাঁচটার দিকে দেবহাটা থানার লবঙ্গপতি গ্রাম থেকে একটি পিস্তল ও তিন রাউন্ড গুলিসহ তাকে গ্রেফতার করা হয়।

ঢাকায় আনার আগে ব্রিফিংয়ে র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক কর্নেল তোফায়েল আহমেদ বলেছেন, পালিয়ে থাকার সময় তিনি ঘন ঘন অবস্থান পরিবর্তন করেন। বোরখা পরে নৌকায় ওঠার আগ মুহূর্তে ধরা পড়েন।
সাহেদকে গ্রেফতারে কর্নেল তোফায়েল আহমেদ নেতৃত্বে র‌্যাবের গোয়েন্দা বিভাগের প্রধান লেফটেন্যান্ট কর্নেল সরোয়ার বিন কাসেমসহ র‌্যাব ৬-এর একটি দলের সহযোগিতায় এ অভিযান চালানো হয়।সংগৃহীত।

শেয়ার করুন
  • 22
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT