বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৮:৩২ অপরাহ্ন১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
সার্চ মানবাধিকার সংগঠনের উদ্যোগে ড. সামছুল হক চৌধুরী ও আবু বক্কর খাঁনকে সংবর্ধনা প্রদান এমপিও নীতিমালার বৈষম্য দূরীকরণের দাবীতে মানববন্ধন সুনামগঞ্জে যুব মহিলালীগের সদর উপজেলা ও পৌর কমিটি অনুমোদন স্মরণ উপ-সাংস্কৃতিক সম্পাদক নির্বাচিত হওয়ায় যুবলীগ নেতা হৃদয়’র অভিনন্দন দেশ ও প্রবাসের নতুন স্থান পেয়েছেন সার্চ মানবাধিকার সোসাইটি কেন্দ্রীয় কমিটিতে যুক্তরাজ্য প্রবাসী ডক্টর সামছুল হক চৌধুরীকে বিমানবন্দরে ফুলেল শুভেচছা প্রদান বঙ্গবন্ধুর সমাধীতে মহিলা শ্রমিকলীগের শ্রদ্ধা জ্ঞাপন ও শপথ গ্রহন বিশ্বম্ভপুরে হিলিপ টাকা আত্মাসাতের অভিযোগেে হারুন মিয়া গ্রেফতার যুক্তরাজ্য প্রবাসী আবু বক্কর খাঁনের সমর্থনে মত বিনিময় সভা অনুষ্ঠিত সার্চ মানবাধিকার কেন্দ্রীয় কমিটি অনুমোদন সুনামগঞ্জের হুসনা হুদা ভাইস চেয়ারম্যান নির্বাচিত
মন্ত্রীসভার বৈঠকে অনুমোদন লাভ করেছে সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়।

মন্ত্রীসভার বৈঠকে অনুমোদন লাভ করেছে সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়।

বিশেষ প্রতিনিধিঃ হাওরবাসীর নির্বাচনী প্রতিশ্রুতি এবং সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় প্রকল্প মন্ত্রীসভার বৈঠকে অনুমোদন লাভ করেছে।
সোমবার সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত মন্ত্রীসভার বৈঠকে সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় অনুমোদন দেওয়া হয়।
এব্যাপারে পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান বলেন, আমি সুনামগঞ্জ বাসীকে দেওয়া কথা রাখতে পেরেছি মাননীয় প্রধানমন্ত্রী বিশেষায়িত বিশ্ববিদ্যালয় অনুমোদন দিয়েছেন। জননেত্রী শেখ হাসিনা হাওরবাসীর প্রতি অত্যন্ত দরদী তিনি। আমাদের হাওর এলাকার কোন প্রকল্প বাদ দেন না। আমাদের উচিত প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শক্তি, সমর্থন,সাহস জোগানো উচিত।
উল্লেখ্য পরিকল্পনামন্ত্রী এমএ মান্নানের নির্বাচনী প্রতিশ্রুতি ও জেলাবাসীর দাবি ছিল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, মেডিকেল কলেজ প্রতিষ্ঠার। ইতিমধ্যে মেডিকেল কলেজের কাজ শুরু হয়েছে। বিশ্ববিদ্যালয়টি বিলও অনুমোদন লাভ করেছে।

শেয়ার করুন
  • 87
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT